বৃহস্পতিবার ২৪ অক্টোবর ২০২৪ ৮ কার্তিক ১৪৩১
 

‘নির্বাচন সুষ্ঠু না হলে দেশ বিচ্ছিন্ন হয়ে যেতে পারে’    গৃহকর্মী হত্যার অভিযোগে বনশ্রীতে বাড়িতে আগুন    ২০২৩ সালে দেশে এইডসে ২৬৬ জনের মৃত্যু     নিউজিল্যান্ডে আরেকটি ঐতিহাসিক জয় টাগইগারদের     নির্বাচন বাধাদানকারীদের বিরুদ্ধে ভিসা নিষেধাজ্ঞার আহ্বান ওবায়দুল কাদেরের    হবিগঞ্জের ডিসি ও তিন ওসিকে প্রত্যাহারের নির্দেশ ইসির    ভোট ঠেকানো গণতান্ত্রিক অধিকার নয়: ডিএমপি কমিশনার   
নির্বাচনে ধানের শীষ না থাকায় যা বললেন ব্যারিস্টার সুমন
প্রকাশ: রোববার, ২৪ ডিসেম্বর, ২০২৩, ১:১৫ অপরাহ্ন


হবিগঞ্জ-৪ (মাধবপুর-চুনারুঘাট) আসনের স্বতন্ত্র প্রার্থী ব্যারিস্টার সৈয়দ সায়েদুল হক সুমন বলেছেন, ‘এক সময় নৌকার লড়াই হতো ধানের শীষের সঙ্গে। এ নির্বাচনে ধানের শীষ নেই, এ পরিস্থিতিতে শত্রুর সঙ্গে খেলা হবে না। বন্ধু বন্ধু খেলা হবে।’

শনিবার (২৩ ডিসেম্বর) সকালে জেলা শিল্পকলা একাডেমি প্রাঙ্গণে সাংবাদিকদের মুখোমুখি হয়ে এসব কথা বলেন তিনি। দ্বাদশ সংসদ নির্বাচনে হবিগঞ্জ-৪ আসনে আওয়ামী লীগ মনোনীত প্রার্থী ও প্রতিমন্ত্রী মো. মাহবুব আলীর প্রতিদ্বন্দ্বী ব্যারিস্টার সুমন।।

ব্যারিস্টার সুমন আরও বলেন, আমি নৌকার বিরোধিতা করি না; আমি ভোট চাই নৌকার মাঝির বিপক্ষে।

এর আগে নির্বাচনী প্রচারণায় চুরি বন্ধের প্রতিশ্রুতি দিতে গিয়ে বাহুবল উপজেলার নাম উল্লেখ করায় এ উপজেলার কিছু লোক তার ওপর ক্ষুব্ধ হন। সাংবাদিকদের সঙ্গে কথা বলার সময় সে বিষয়েরও ব্যাখ্যা দিয়েছেন সুমন। 

« পূর্ববর্তী সংবাদপরবর্তী সংবাদ »







  সর্বশেষ সংবাদ  
  সর্বাধিক পঠিত  
এই ক্যাটেগরির আরো সংবাদ
সম্পাদক ও প্রকাশক: মো. আক্তার হোসেন রিন্টু
বার্তা ও বাণিজ্যিক বিভাগ : প্রকাশক কর্তৃক ৮২, শহীদ সাংবাদিক সেলিনা পারভীন সড়ক (৩য় তলা) ওয়্যারলেস মোড়, বড় মগবাজার, ঢাকা-১২১৭।
বার্তা বিভাগ : +8802-58316172. বাণিজ্যিক বিভাগ : +8801868-173008, E-mail: dailyjobabdihi@gmail.com
কপিরাইট © দৈনিক জবাবদিহি সর্বসত্ত্ব সংরক্ষিত | Developed By: i2soft