বৃহস্পতিবার ২৪ অক্টোবর ২০২৪ ৮ কার্তিক ১৪৩১
 

‘নির্বাচন সুষ্ঠু না হলে দেশ বিচ্ছিন্ন হয়ে যেতে পারে’    গৃহকর্মী হত্যার অভিযোগে বনশ্রীতে বাড়িতে আগুন    ২০২৩ সালে দেশে এইডসে ২৬৬ জনের মৃত্যু     নিউজিল্যান্ডে আরেকটি ঐতিহাসিক জয় টাগইগারদের     নির্বাচন বাধাদানকারীদের বিরুদ্ধে ভিসা নিষেধাজ্ঞার আহ্বান ওবায়দুল কাদেরের    হবিগঞ্জের ডিসি ও তিন ওসিকে প্রত্যাহারের নির্দেশ ইসির    ভোট ঠেকানো গণতান্ত্রিক অধিকার নয়: ডিএমপি কমিশনার   
বান্দরবানে দুই ছিনতাইকারী গ্রেফতার
বান্দরবান প্রতিনিধি:
প্রকাশ: বৃহস্পতিবার, ২১ ডিসেম্বর, ২০২৩, ৭:২৫ অপরাহ্ন

বান্দরবান শহরের মেঘলা পর্যটন কেন্দ্রে পর্যটককে ছুরিকাঘাত করে মোবাইল ও টাকা ছিনতাইয়ের ঘটনায় আলোচিত দুই ছিনতাইকারীকে ৭২ ঘন্টার ভেতরে গ্রেপ্তার করেছে পুলিশ। 

গ্রেপ্তারকৃতরা হলেন আব্দুর রহমান (২৮) ও মহিউদ্দিন (২২)। 

তারা জেলা শহরের হাফেজঘোনা ও চাকমাপাড়া এলাকার বাসিন্দা। তাদেরকে জেলা শহরের মেঘলা পর্যটন এলাকার চাকমা পাড়ার মিলন চাকমার বাসা থেকে গ্রেফতার করা হয়।

এসময় পর্যটকদের কাছ থেকে ছিনিয়ে নেওয়া মোটরসাইকেল এর কাগজপত্র, মানিব্যাগ, ধারালো ক্যাচি ও দা উদ্ধার করা হয়। গতকাল বৃহস্পতিবার সংবাদ সম্মেলনে বিষয়টি নিশ্চিত করেন পুলিশ সুপার সৈকত শাহীন।

তিনি বলেন,সদর থানা পুলিশ ও জেলা গোয়েন্দা দল ঘটনার পর পর জড়িতদের ধরতে অভিযানে নামে। পর্যটকদের নিরাপত্তায় সব ধরণের ব্যবস্থা নেয়া হয়েছে। বাকীদেরও অতি দ্রুত পুলিশ হেফাজতে নিতে অভিযানে আছে। গত ১৮ ডিসেম্বর বিকালে মেঘলা পর্যটন কেন্দ্রের কেবল কার পয়েন্টের উপরের দোকান ঘর এলাকায় পর্যটক তসলিম উদ্দিন (২৫) কে পেটে ছুরিকাঘাত করে মোবাইল ও টাকা ছিনিয়ে নেয়।

« পূর্ববর্তী সংবাদপরবর্তী সংবাদ »







  সর্বশেষ সংবাদ  
  সর্বাধিক পঠিত  
এই ক্যাটেগরির আরো সংবাদ
সম্পাদক ও প্রকাশক: মো. আক্তার হোসেন রিন্টু
বার্তা ও বাণিজ্যিক বিভাগ : প্রকাশক কর্তৃক ৮২, শহীদ সাংবাদিক সেলিনা পারভীন সড়ক (৩য় তলা) ওয়্যারলেস মোড়, বড় মগবাজার, ঢাকা-১২১৭।
বার্তা বিভাগ : +8802-58316172. বাণিজ্যিক বিভাগ : +8801868-173008, E-mail: dailyjobabdihi@gmail.com
কপিরাইট © দৈনিক জবাবদিহি সর্বসত্ত্ব সংরক্ষিত | Developed By: i2soft