শনিবার ২৬ অক্টোবর ২০২৪ ৯ কার্তিক ১৪৩১
 

‘নির্বাচন সুষ্ঠু না হলে দেশ বিচ্ছিন্ন হয়ে যেতে পারে’    গৃহকর্মী হত্যার অভিযোগে বনশ্রীতে বাড়িতে আগুন    ২০২৩ সালে দেশে এইডসে ২৬৬ জনের মৃত্যু     নিউজিল্যান্ডে আরেকটি ঐতিহাসিক জয় টাগইগারদের     নির্বাচন বাধাদানকারীদের বিরুদ্ধে ভিসা নিষেধাজ্ঞার আহ্বান ওবায়দুল কাদেরের    হবিগঞ্জের ডিসি ও তিন ওসিকে প্রত্যাহারের নির্দেশ ইসির    ভোট ঠেকানো গণতান্ত্রিক অধিকার নয়: ডিএমপি কমিশনার   
হরতাল সমর্থনে রাজধানীতে যুবদলের বিক্ষোভ মিছিল
প্রকাশ: মঙ্গলবার, ১৯ ডিসেম্বর, ২০২৩, ১২:৫৭ অপরাহ্ন

বিএনপির ডাকা দেশব্যাপী সকাল-সন্ধ্যা হরতালের সমর্থনে রাজধানীতে বিক্ষোভ মিছিল করেছে যুবদলের নেতাকর্মীরা। যুবদলের সহ-সভাপতি নুরুল ইসলাম নয়ন এবং ঢাকা মহানগর দক্ষিণ যুবদলের আহ্বায়ক খন্দকার এনামুল হক এনামের নেতৃত্বে মঙ্গলবার (১৯ ডিসেম্বর) বেলা ১১ টায় রাজধানীতে বিক্ষোভ মিছিলটি করেন সংগঠনটির নেতাকর্মীরা।

মিছিলটি রাজধানীর কাকরাইল মোড় থেকে শুরু হয়ে কর্ণফুলী মার্কেট ও হাবিবুল্লাহ বাহার কলেজের সামনে দিয়ে শান্তিনগর মোড় পার হয়ে মালিবাগ মোড় সিআইডি অফিসের বিপরীত পাশে গিয়ে শেষ হয়। মিছিলে উপস্থিত ছিলেন কেন্দ্রীয় যুবদলের সাংস্কৃতিক বিষয়ক সম্পাদক মঈনুদ্দীন রুবেলসহ মহানগর দক্ষিণ এর মতিঝিল,পল্টন এবং শাহজাহানপুর থানার যুবদল নেতৃবৃন্দ ।

উল্লেখ্য, সরকারের পদত্যাগ, ঘোষিত তফসিল বাতিল, নির্দলীয় নিরপেক্ষ সরকারের অধীনে নির্বাচন এবং গ্রেফতারকৃত সকল নেতাকর্মীর মুক্তির একদফা দাবিতে বিএনপির ডাকে দেশব্যাপী সকাল-সন্ধ্যা হরতাল চলছে।

« পূর্ববর্তী সংবাদপরবর্তী সংবাদ »







  সর্বশেষ সংবাদ  
  সর্বাধিক পঠিত  
এই ক্যাটেগরির আরো সংবাদ
সম্পাদক ও প্রকাশক: মো. আক্তার হোসেন রিন্টু
বার্তা ও বাণিজ্যিক বিভাগ : প্রকাশক কর্তৃক ৮২, শহীদ সাংবাদিক সেলিনা পারভীন সড়ক (৩য় তলা) ওয়্যারলেস মোড়, বড় মগবাজার, ঢাকা-১২১৭।
বার্তা বিভাগ : +8802-58316172. বাণিজ্যিক বিভাগ : +8801868-173008, E-mail: dailyjobabdihi@gmail.com
কপিরাইট © দৈনিক জবাবদিহি সর্বসত্ত্ব সংরক্ষিত | Developed By: i2soft