বৃহস্পতিবার ২৪ অক্টোবর ২০২৪ ৮ কার্তিক ১৪৩১
 

‘নির্বাচন সুষ্ঠু না হলে দেশ বিচ্ছিন্ন হয়ে যেতে পারে’    গৃহকর্মী হত্যার অভিযোগে বনশ্রীতে বাড়িতে আগুন    ২০২৩ সালে দেশে এইডসে ২৬৬ জনের মৃত্যু     নিউজিল্যান্ডে আরেকটি ঐতিহাসিক জয় টাগইগারদের     নির্বাচন বাধাদানকারীদের বিরুদ্ধে ভিসা নিষেধাজ্ঞার আহ্বান ওবায়দুল কাদেরের    হবিগঞ্জের ডিসি ও তিন ওসিকে প্রত্যাহারের নির্দেশ ইসির    ভোট ঠেকানো গণতান্ত্রিক অধিকার নয়: ডিএমপি কমিশনার   
অর্থকষ্টে মমতার দেওয়া উপহার বিক্রি করতে চান তাপস পালের স্ত্রী
প্রকাশ: বৃহস্পতিবার, ১৪ ডিসেম্বর, ২০২৩, ৭:৫০ অপরাহ্ন

অর্থকষ্টে ভুগছেন ওপার বাংলার প্রয়াত অভিনেতা তাপস পালের পরিবার। যেখান থেকে পরিত্রাণ পেতে পশ্চিমবঙ্গের মূখ্যমন্ত্রী মমতা বন্দ্যোপাধ্যায়ের নিজ হাতে আঁকা উপহারের দুইটি ছবি বিক্রি করে দিতে চাইছেন অভিনেতার স্ত্রী নন্দিনী পাল। 

তাপস পাল যখন বেঁচেছিলেন তখন এই দুইটি ছবি তাকে উপহার দিয়েছিলেন মমতা বন্দ্যোপাধ্যায়। কিন্তু বর্তমানে অর্থকষ্টে থাকায় তাপস পালের স্ত্রী সিদ্ধান্ত নিয়েছেন, ছবি দু’টি বিয়ে করে দেবেন তিনি। 

ভারতীয় সংবাদমাধ্যমকে নন্দিনী পাল বলেছেন, ‘নিজের আঁকা দু’টি ছবি তাপসকে উপহার দিয়েছিলেন দিদি (মমতা বন্দ্যোপাধ্যায়)। শুনেছি, ওনার আঁকা ছবি কোটি টাকায় বিক্রি হয়। তাই আমি ছবি দুইটি বিক্রি করতে চাইছি। কেউ ১ কোটি টাকা দিলে ওই দুইটি ছবি বিক্রি করে দেব।’
উল্লেখ্য, টলিউডের জনপ্রিয় অভিনেতাদের একজন তাপস পাল। তৃণমূল কংগ্রেস থেকে নির্বাচন করে সাংসদ নির্বাচিত হয়েছিলেন তিনি। ২০২০ সালের ১৮ ফেব্রুয়ারি ৬১ বছর বয়সে মৃত্যুবরণ করেন এই অভিনেতা।

« পূর্ববর্তী সংবাদপরবর্তী সংবাদ »







  সর্বশেষ সংবাদ  
  সর্বাধিক পঠিত  
এই ক্যাটেগরির আরো সংবাদ
সম্পাদক ও প্রকাশক: মো. আক্তার হোসেন রিন্টু
বার্তা ও বাণিজ্যিক বিভাগ : প্রকাশক কর্তৃক ৮২, শহীদ সাংবাদিক সেলিনা পারভীন সড়ক (৩য় তলা) ওয়্যারলেস মোড়, বড় মগবাজার, ঢাকা-১২১৭।
বার্তা বিভাগ : +8802-58316172. বাণিজ্যিক বিভাগ : +8801868-173008, E-mail: dailyjobabdihi@gmail.com
কপিরাইট © দৈনিক জবাবদিহি সর্বসত্ত্ব সংরক্ষিত | Developed By: i2soft