বৃহস্পতিবার ২৪ অক্টোবর ২০২৪ ৮ কার্তিক ১৪৩১
 

‘নির্বাচন সুষ্ঠু না হলে দেশ বিচ্ছিন্ন হয়ে যেতে পারে’    গৃহকর্মী হত্যার অভিযোগে বনশ্রীতে বাড়িতে আগুন    ২০২৩ সালে দেশে এইডসে ২৬৬ জনের মৃত্যু     নিউজিল্যান্ডে আরেকটি ঐতিহাসিক জয় টাগইগারদের     নির্বাচন বাধাদানকারীদের বিরুদ্ধে ভিসা নিষেধাজ্ঞার আহ্বান ওবায়দুল কাদেরের    হবিগঞ্জের ডিসি ও তিন ওসিকে প্রত্যাহারের নির্দেশ ইসির    ভোট ঠেকানো গণতান্ত্রিক অধিকার নয়: ডিএমপি কমিশনার   
মেহেরপুরে সরকারিভাবে ধান-চাল ক্রয়ের উদ্বোধন
মেহেরপুর প্রতিনিধি:
প্রকাশ: বৃহস্পতিবার, ৭ ডিসেম্বর, ২০২৩, ৭:২০ অপরাহ্ন

মেহেরপুরে ২০২৩-২০২৪ মৌসুমে আমন ধান ও সিদ্ধ চাল সংগ্রহের উদ্বোধন করা হয়েছে। বৃহস্পতিবার দুপুরে জেলা খাদ্য গোডাউনে আনুষ্ঠানিকভাবে ধান চাল ক্রয়ের উদ্বোধন করেন জেলা প্রশাসক মো. শামীম হাসান। 

অনুষ্ঠানে অন্যদের মধ্যে বক্তব্য রাখেন-ধান চাল ক্রয় কমিটির সভাপতি মেহেরপুর সদর উপজেলা নির্বাহী অফিসার কাজী নাজিব হাসান, জেলা খাদ্য নিয়ন্ত্রক এম এম ইকবাল হোসেন। 

অন্যদের মধ্যে সহকারী কমিশনার ও নির্বাহী ম্যাজিস্ট্রেট রিফাত জাহান, সদর উপজেলা ভারপ্রাপ্ত কর্মকর্তা দেবদুত রায়, আমঝুপি উপজেলা ভারপ্রাপ্ত কর্মকর্তা রেবেনা পারভীন, সদর উপজেলা কৃষি কর্মকর্তা আলমগীর হোসেনসহ কৃষক ও চালকল মালিক সমিতির সদস্যরা উপস্থিত ছিলেন। 

২০২৩-২০২৪ অর্থবছরে আগামী ২৮ ফেব্রুয়ারি পর্যন্ত ধান ৩০ টাকা কেজি দরে ১০০৯ মেট্রিক টন এবং সিদ্ধ চাল ৪৪ টাকা কেজি দরে ৭২৫ মেট্রিক টন কেনার লক্ষ্যমাত্রা নির্ধারণ করা হয়েছে।

« পূর্ববর্তী সংবাদপরবর্তী সংবাদ »







  সর্বশেষ সংবাদ  
  সর্বাধিক পঠিত  
এই ক্যাটেগরির আরো সংবাদ
সম্পাদক ও প্রকাশক: মো. আক্তার হোসেন রিন্টু
বার্তা ও বাণিজ্যিক বিভাগ : প্রকাশক কর্তৃক ৮২, শহীদ সাংবাদিক সেলিনা পারভীন সড়ক (৩য় তলা) ওয়্যারলেস মোড়, বড় মগবাজার, ঢাকা-১২১৭।
বার্তা বিভাগ : +8802-58316172. বাণিজ্যিক বিভাগ : +8801868-173008, E-mail: dailyjobabdihi@gmail.com
কপিরাইট © দৈনিক জবাবদিহি সর্বসত্ত্ব সংরক্ষিত | Developed By: i2soft