শুক্রবার ২৩ ফেব্রুয়ারি ২০২৪ ৯ ফাল্গুন ১৪৩০
 

ভারতের আরেক প্রাচীন মসজিদে পূজা    পোস্তগোলা সেতু দিয়ে বাস চলবে না ৫ দিন    শিলাবৃষ্টি-তাপমাত্রা নিয়ে আবহাওয়া অফিসের নতুন তথ্য    তারা আমাকে জেলে পাঠাতে পারেন: ড. ইউনূস    গত বছর বিশ্বব্যাপী হাম ৭৯ শতাংশ বেড়েছে: বিশ্ব স্বাস্থ্য সংস্থা    ১৯৩ ব্যক্তি ও প্রতিষ্ঠানের ওপর নিষেধাজ্ঞা অনুমোদন ইইউ’র    হুথিদের হামলায় সামরিক ড্রোন ধ্বংস, স্বীকার করল যুক্তরাষ্ট্র   
রৌমারীতে বিভাগীয় কমিশনারের সাথে মতবিনিময় সভা
রৌমারী (কুড়িগ্রাম) প্রতিনিধি:
প্রকাশ: রোববার, ৩ ডিসেম্বর, ২০২৩, ৬:৪৫ অপরাহ্ন

যোগাযোগের বেহাল অবস্থা, নদীভাঙ্গন প্রতিরোধ, বাল্যবিবাহ, ভূমিসেবা, আইনশৃঙ্খলা পরিস্থিতি, চৌকি আদালত, লাশঘর ও তথ্য অধিকার আইনসহ উপজেরার সার্বিক পরিস্থিতি নিয়ে উপজেলার বিভিন্ন দপ্তরের কর্মকর্তা, বীরমুক্তিযোদ্ধা, জনপ্রতিনিধি ও সাংবাদিকদের সাথে রংপুর বিভাগীয় কমিশনারের মতবিনিময় সভা অনুষ্ঠিত হয়েছে। 

আজ রবিবার সকাল ১০ টার দিকে উপজেলা পরিষদ সম্মেলন কক্ষে রৌমারী উপজেলা নির্বাহী অফিসার নাহিদ হাসান খান এর সভাপতিত্বে এ মতবিনিময় সভা অনুষ্ঠিত হয়। 

মতবিনিময় সভায় প্রধান অতিথি হিসেবে বক্তব্য রাখেন, বিভাগীয় কমিশনার জনাব হাবিবুর রহমান।

এসময় আরো উপস্থিত ছিলেন উপজেলা পরিষদ চেয়ারম্যান ইমান আলী, মহিলা ভাইস চেয়ারম্যান মাহমুদা আকতার স্মৃতি, ভাইস চেয়ারম্যান মোজাফফর হোসেন, বীরমুক্তিযোদ্ধা আলহাজ্ব মো. আব্দুল কাদের সরকার, আজিজুর রহমান, ডেপুটি কমান্ডার শাহার আলী ও অন্যান্য মুক্তিযোদ্ধাবৃন্দ, ইউপি নজরুল ইসলামসহ পাঁচ ইউপি চেয়ারম্যানবৃন্দ, উপজেলার সকল দপ্তরের কর্মকর্তাবৃন্দ, সকল এনজিও ম্যানেজার বৃন্দ ও উপজেলার সকল সাংবাদিকবৃন্দ। মতবিনিময় সভা শেষে উপজেলার রৌমারী ইউনিয়ন ভূমি অফিস পরিদর্শন, বন্দবেড় ইউনিয়ন পরিষদ পরিদর্শন ও ডিজিটাল সেন্টার দর্শন করেন বিভাগীয় কমিশনার হাবিবুর রহমান।

রংপুর বিভাগী কমিশনার হাবিবুর রহমান জানান, কোন পরিস্থিতিতে নদী ভাঙ্গন শুরু হলে তাৎক্ষণিক ভাবে জিও ব্যাগের ব্যবস্থা করা এবং এ উপজেলায় পানি উন্নয়ন বোর্ড স্থায়ী ভাবে স্থাপন করা, লাশ ঘর দেওয়াসহ নানা বিষয়ে দ্রুত বাস্তবায়নের আশ্বাস দেন তিনি।

« পূর্ববর্তী সংবাদপরবর্তী সংবাদ »







  সর্বশেষ সংবাদ  
  সর্বাধিক পঠিত  
এই ক্যাটেগরির আরো সংবাদ
সম্পাদক ও প্রকাশক: মো. আক্তার হোসেন রিন্টু
বার্তা ও বাণিজ্যিক বিভাগ : প্রকাশক কর্তৃক ৮২, শহীদ সাংবাদিক সেলিনা পারভীন সড়ক (৩য় তলা) ওয়্যারলেস মোড়, বড় মগবাজার, ঢাকা-১২১৭।
বার্তা বিভাগ : +8802-58316172. বাণিজ্যিক বিভাগ : +8801868-173008, E-mail: dailyjobabdihi@gmail.com
কপিরাইট © দৈনিক জবাবদিহি সর্বসত্ত্ব সংরক্ষিত | Developed By: i2soft