শুক্রবার ২৩ ফেব্রুয়ারি ২০২৪ ৯ ফাল্গুন ১৪৩০
 

ভারতের আরেক প্রাচীন মসজিদে পূজা    পোস্তগোলা সেতু দিয়ে বাস চলবে না ৫ দিন    শিলাবৃষ্টি-তাপমাত্রা নিয়ে আবহাওয়া অফিসের নতুন তথ্য    তারা আমাকে জেলে পাঠাতে পারেন: ড. ইউনূস    গত বছর বিশ্বব্যাপী হাম ৭৯ শতাংশ বেড়েছে: বিশ্ব স্বাস্থ্য সংস্থা    ১৯৩ ব্যক্তি ও প্রতিষ্ঠানের ওপর নিষেধাজ্ঞা অনুমোদন ইইউ’র    হুথিদের হামলায় সামরিক ড্রোন ধ্বংস, স্বীকার করল যুক্তরাষ্ট্র   
ধারাবাহিক ‘সিআইডি’র ইনসপেক্টর ফ্রেডি লাইফ সাপোর্টে
প্রকাশ: রোববার, ৩ ডিসেম্বর, ২০২৩, ৬:৩৮ অপরাহ্ন

ভারতীয় টেলিভিশন ধারাবাহিক ‘সিআইডি’র একটি গুরুত্বপূর্ণ চরিত্র ইনসপেক্টর ফ্রেডরিক্স বা ফ্রেডি। এই চরিত্রে অভিনয় করে দর্শকের নজর কেড়েছেন দিনেশ ফাদনিস। তার অনুরাগীদের জন্য দুঃসংবাদ। মৃত্যুর সঙ্গে পাঞ্জা লড়ছেন এ অভিনেতা।

ম্যাসিভ হার্ট অ্যাটাকের পর মুম্বাইয়ের তুঙ্গা হাসপাতালে ভর্তি করা হয়েছে দিনেশকে। সেখানে ভেন্টিলেটর সাপোর্টে রয়েছেন তিনি।

গত শুক্রবার হঠাৎ গুরুতর হৃদ্‌রোগে আক্রান্ত হন দীনেশ ফাডনিশ। দ্রুত তাঁকে মুম্বাইয়ের তুঙ্গা হাসপাতালে ভর্তি করা হয়। অবস্থার অবনতি হলে তাকে লাইফ সাপোর্টে নেওয়া হয়। সেখানে তার চিকিৎসা চলছে। প্রথম দিন, অর্থাৎ শুক্রবার রাতের তুলনায় অভিনেতার শারীরিক পরিস্থিতির কিছুটা উন্নতি হয়েছে। তবে বিপদ কাটেনি।

ওই রাতে সিআইডির পুরো টিমকে অভিনেতা দিনেশের স্বাস্থ্যের পরিস্থিতি জানানো হয়েছিল। এরপর তার স্বাস্থ্যের খোঁজ নেওয়ার জন্য হাসপাতালে ছুটে গিয়েছিলেন অনেকেই।

১৯৯৮ থেকে ২০১৮ সাল পর্যন্ত সিআইডি সিরিয়ালে ফ্রেডি চরিত্রে অভিনয় করেন অভিনেতা দিনেশ। তার চরিত্রটি দর্শকের কাছে বেশ জনপ্রিয়। ওই সময়ের মধ্যে জনপ্রিয় শোর মধ্যে একটি ছিল সিআইডি, যা শুরু হয়েছিল ১৯৯৭ সালে। এটি ছিল ভারতীয় টেলিভিশনের প্রথম অপরাধভিত্তিক শোর মধ্যে অন্যতম একটি।

« পূর্ববর্তী সংবাদপরবর্তী সংবাদ »







  সর্বশেষ সংবাদ  
  সর্বাধিক পঠিত  
এই ক্যাটেগরির আরো সংবাদ
সম্পাদক ও প্রকাশক: মো. আক্তার হোসেন রিন্টু
বার্তা ও বাণিজ্যিক বিভাগ : প্রকাশক কর্তৃক ৮২, শহীদ সাংবাদিক সেলিনা পারভীন সড়ক (৩য় তলা) ওয়্যারলেস মোড়, বড় মগবাজার, ঢাকা-১২১৭।
বার্তা বিভাগ : +8802-58316172. বাণিজ্যিক বিভাগ : +8801868-173008, E-mail: dailyjobabdihi@gmail.com
কপিরাইট © দৈনিক জবাবদিহি সর্বসত্ত্ব সংরক্ষিত | Developed By: i2soft