শুক্রবার ২৩ ফেব্রুয়ারি ২০২৪ ৯ ফাল্গুন ১৪৩০
 

ভারতের আরেক প্রাচীন মসজিদে পূজা    পোস্তগোলা সেতু দিয়ে বাস চলবে না ৫ দিন    শিলাবৃষ্টি-তাপমাত্রা নিয়ে আবহাওয়া অফিসের নতুন তথ্য    তারা আমাকে জেলে পাঠাতে পারেন: ড. ইউনূস    গত বছর বিশ্বব্যাপী হাম ৭৯ শতাংশ বেড়েছে: বিশ্ব স্বাস্থ্য সংস্থা    ১৯৩ ব্যক্তি ও প্রতিষ্ঠানের ওপর নিষেধাজ্ঞা অনুমোদন ইইউ’র    হুথিদের হামলায় সামরিক ড্রোন ধ্বংস, স্বীকার করল যুক্তরাষ্ট্র   
খুলনা প্রেসক্লাবের দ্বি-বার্ষিক নির্বাচন সম্পন্ন
সভাপতি এস এম নজরুল ইসলাম ও সাধারণ সম্পাদক মামুন রেজা
প্রকাশ: রোববার, ৩ ডিসেম্বর, ২০২৩, ৬:১৯ অপরাহ্ন

খুলনা প্রেসক্লাবের দ্বি-বার্ষিক নির্বাচনে দৈনিক বাংলাদেশ সমাচার পত্রিকার বিশেষ প্রতিনিধি, দৈনিক তথ্য পত্রিকার উপদেষ্টা সম্পাদক ও দৈনিক আজকের তথ্যের সম্পাদক এস এম নজরুল ইসলাম সভাপতি এবং দৈনিক পূর্বাঞ্চলের সিনিয়র রিপোর্টার এবং চ্যানেল টুয়েন্টিফোর ও দৈনিক সমকালের খুলনা ব্যুরো প্রধান মামুন রেজা সাধারণ সম্পাদক নির্বাচিত হয়েছেন।  

অন্যান্য পদে নির্বাচিতরা হলেন : সহ-সভাপতি-এস এম সাহিদ হোসেন (দৈনিক দক্ষিণাঞ্চল প্রতিদিন), মোঃ জাহিদুল ইসলাম (দৈনিক সমকাল) ও মোজাম্মেল হক হাওলাদার (দৈনিক দেশ সংযোগ), যুগ্ম-সম্পাদক-মাহবুবুর রহমান মুন্না (দৈনিক দক্ষিণাঞ্চল প্রতিদিন), কোষাধ্যক্ষ এস এম কামাল হোসেন (দৈনিক পূর্বাঞ্চল), সহকারী সম্পাদক আনোয়ারুল ইসলাম কাজল (দৈনিক পূর্বাঞ্চল), শেখ তৌহিদুল ইসলাম তুহিন (দৈনিক তথ্য), এ এইচ এম শামিমুজ্জামান (ইনডিপেনডেন্ট টেলিভিশন) এবং শেখ মোঃ সেলিম (দৈনিক বাংলাদেশের আলো)।

কার্যনির্বাহী সদস্য মোহাম্মদ আলী (দৈনিক পূর্বাঞ্চল), আসিফ কবির (দৈনিক জন্মভূমি), মোঃ তরিকুল ইসলাম (সময়ের খবর), বিমল সাহা (উষার আলো), হাসান আহমেদ মোল্লা (সাপ্তাহিক আমাদের খুলনা), সোহরাব হোসেন (দৈনিক সময়ের খবর), শেখ মাহমুদ হাসান সোহেল (দৈনিক পূর্বাঞ্চল), মোঃ মিজানুর রহমান মিলটন (দৈনিক খুলনাঞ্চল), শেখ আবু হাসান (আজকের পত্রিকা), মলি­ক সুধাংশু (দৈনিক কালবেলা), মোঃ শাহ আলম (প্রতিদিনের সংবাদ) এবং রকিব উদ্দিন পান্নু (৭১ টেলিভিশন)।

প্রতিটি পদে ১ জন করে প্রার্থী থাকায় প্রত্যেককে বিনা প্রতিদ্বন্দ্বিতায় নির্বাচিত ঘোষণা করা হয়েছে। নির্বাচন পরিচালনা কমিটির চেয়ারম্যান হিসেবে খুলনা প্রেসক্লাবের সাবেক সভাপতি বীর মুক্তিযোদ্ধা মকবুল হোসেন মিন্টু এবং সদস্য হিসেবে খুলনা প্রেসক্লাবের সদস্য মোঃ হুমায়ুন কবীর ও আসাদুজ্জামান খান রিয়াজ দায়িত্ব পালন করেন।

« পূর্ববর্তী সংবাদপরবর্তী সংবাদ »







  সর্বশেষ সংবাদ  
  সর্বাধিক পঠিত  
এই ক্যাটেগরির আরো সংবাদ
সম্পাদক ও প্রকাশক: মো. আক্তার হোসেন রিন্টু
বার্তা ও বাণিজ্যিক বিভাগ : প্রকাশক কর্তৃক ৮২, শহীদ সাংবাদিক সেলিনা পারভীন সড়ক (৩য় তলা) ওয়্যারলেস মোড়, বড় মগবাজার, ঢাকা-১২১৭।
বার্তা বিভাগ : +8802-58316172. বাণিজ্যিক বিভাগ : +8801868-173008, E-mail: dailyjobabdihi@gmail.com
কপিরাইট © দৈনিক জবাবদিহি সর্বসত্ত্ব সংরক্ষিত | Developed By: i2soft