শুক্রবার ২৩ ফেব্রুয়ারি ২০২৪ ৯ ফাল্গুন ১৪৩০
 

ভারতের আরেক প্রাচীন মসজিদে পূজা    পোস্তগোলা সেতু দিয়ে বাস চলবে না ৫ দিন    শিলাবৃষ্টি-তাপমাত্রা নিয়ে আবহাওয়া অফিসের নতুন তথ্য    তারা আমাকে জেলে পাঠাতে পারেন: ড. ইউনূস    গত বছর বিশ্বব্যাপী হাম ৭৯ শতাংশ বেড়েছে: বিশ্ব স্বাস্থ্য সংস্থা    ১৯৩ ব্যক্তি ও প্রতিষ্ঠানের ওপর নিষেধাজ্ঞা অনুমোদন ইইউ’র    হুথিদের হামলায় সামরিক ড্রোন ধ্বংস, স্বীকার করল যুক্তরাষ্ট্র   
খাগড়াছড়িতে পুরাতন জিপ স্টেশন এলাকায় ভয়াবহ আগুন
খাগড়াছড়ি প্রতিনিধি:
প্রকাশ: রোববার, ৩ ডিসেম্বর, ২০২৩, ৫:৫১ অপরাহ্ন

খাগড়াছড়ি পৌর শহরের শহীদ কাদের সড়কের পুরাতন জিপ স্টেশন এলাকায় ভয়াবহ অগ্নিকাণ্ডের ঘটনা ঘটেছে।

গতকাল শনিবার মধ্যরাতে এ দুর্ঘটনা ঘটে। এতে একটি গুদামসহ আটটি দোকান ক্ষতিগ্রস্ত হয়েছে। এর মধ্যে কাঠের দোকান, আসবাবপত্র, ডেকোরেশন, পাইপ ফিটিংসের দোকান, সিমেন্ট ও সারের গুদাম, চিরানো কাঠ এবং ফার্নিচার তৈরি কারখানা রয়েছে।

আগুন লাগার খবরে খাগড়াছড়ি ফায়ার সার্ভিসের দুটি ইউনিট ঘটনাস্থলে পৌঁছে দেড় ঘণ্টার চেষ্টায় আগুন নিয়ন্ত্রণে আনেন। এ সময় সেখানকার স্থানীয় বাসিন্দারাও ফায়ার সার্ভিসকে সহযোগিতা করেন।

ফায়ার সার্ভিস সূত্র জানায়, মধ্যরাতে আগুন লাগার খবর আসে। বিষয়টি নিশ্চিত করে সাব স্টেশন অফিসার সাইদুর রহমান খান বলেন, ‘আগুন লাগার কারণ ও ক্ষয়ক্ষতির পরিমাণ প্রাথমিকভাবে জানা সম্ভব হয়নি।’

এদিকে দোকানের মালিক ও প্রত্যক্ষদর্শীরা এখন পর্যন্ত ক্ষয়ক্ষতির পরিমাণ স্পষ্টভাবে জানাতে পারেননি।

« পূর্ববর্তী সংবাদপরবর্তী সংবাদ »







  সর্বশেষ সংবাদ  
  সর্বাধিক পঠিত  
এই ক্যাটেগরির আরো সংবাদ
সম্পাদক ও প্রকাশক: মো. আক্তার হোসেন রিন্টু
বার্তা ও বাণিজ্যিক বিভাগ : প্রকাশক কর্তৃক ৮২, শহীদ সাংবাদিক সেলিনা পারভীন সড়ক (৩য় তলা) ওয়্যারলেস মোড়, বড় মগবাজার, ঢাকা-১২১৭।
বার্তা বিভাগ : +8802-58316172. বাণিজ্যিক বিভাগ : +8801868-173008, E-mail: dailyjobabdihi@gmail.com
কপিরাইট © দৈনিক জবাবদিহি সর্বসত্ত্ব সংরক্ষিত | Developed By: i2soft