শুক্রবার ২৩ ফেব্রুয়ারি ২০২৪ ৯ ফাল্গুন ১৪৩০
 

ভারতের আরেক প্রাচীন মসজিদে পূজা    পোস্তগোলা সেতু দিয়ে বাস চলবে না ৫ দিন    শিলাবৃষ্টি-তাপমাত্রা নিয়ে আবহাওয়া অফিসের নতুন তথ্য    তারা আমাকে জেলে পাঠাতে পারেন: ড. ইউনূস    গত বছর বিশ্বব্যাপী হাম ৭৯ শতাংশ বেড়েছে: বিশ্ব স্বাস্থ্য সংস্থা    ১৯৩ ব্যক্তি ও প্রতিষ্ঠানের ওপর নিষেধাজ্ঞা অনুমোদন ইইউ’র    হুথিদের হামলায় সামরিক ড্রোন ধ্বংস, স্বীকার করল যুক্তরাষ্ট্র   
বাংলাদেশে সেন্সর বোর্ডের সিদ্ধান্তের অপেক্ষায় ‘অ্যানিমেল’
প্রকাশ: রোববার, ৩ ডিসেম্বর, ২০২৩, ৫:৩২ অপরাহ্ন

সাফল্যের জোয়ারে ভাসছে রণবীর কাপুর ও রাশমিকা মান্দানা অভিনীত ‘অ্যানিমেল’। বিশ্বব্যাপি সিনেমাটি মুক্তি পেয়েছে শুক্রবার (১ ডিসেম্বর)। একই দিনে বাংলাদেশেও মুক্তি পাওয়ার কথা ছিল। কিন্তু কিছু জটিলতার কারণে ছবিটি বাংলাদেশের পর্দায় ঝলক দেখাতে পারেনি।

এরই মধ্যে জানা গেছে, বাংলাদেশে ‘অ্যানিমেল’ মুক্তিতে ১৯ সংগঠনের কোনো আপত্তি নেই। এখন সেন্সরে যাবে, বাকিটা সেন্সর বোর্ড দেখবে।
 
১ ডিসেম্বর বাংলাদেশে মুক্তির জন্য প্রস্তুতি নিয়েছিল সিনেমাটির আমদানিকারক প্রতিষ্ঠান অ্যাকশন কাট এন্টারটেইনমেন্টের কর্ণধার ও পরিচালক অনন্য মামুন।

একদিন আগে অনন্য মামুন তার ভেরিফায়েড ফেসবুকে লিখেছেন, ‘সারা বিশ্ব মিলে ১০০ কোটি রুপি। ব্যাপারটা বুঝলেন তো। সোমবার বাংলাদেশে ঝড় তুলবে।’

এর আগে বৃহস্পতিবার (৩০ নভেম্বর) রাতে একটি ভিডিও বার্তা দিয়েছেন নির্মাতা অনন্য মামুন।
 
ওই ভিডিওতে অনন্য মামুন বলেন, ‘আইনগত কোনো জটিলতা নেই। শিগগিরই বাংলাদেশে দেখা যাবে ‘অ্যানিমেল’ সিনেমাটি।’ এ বিষয়ে শতভাগ নিশ্চয়তা দেন তিনি।
 
তিনি আরও বলেন, অনেকে আছেন যারা পাইরেসি কপি দেখে ফেলেন সিনেমার। তবে আমি বলব যারা পাইরেসি কপি দেখবে তারা জীবনে অনেক বড় মিস করবেন।

বাংলাদেশে সেন্সরে এখনও ছাড়পত্র হাতে পায়নি ‘অ্যানিমেল’ সিনেমাটি। সেন্সরে ছাড়পত্র পেলেই ওইদিনই আমরা সিনেপ্লেক্সে মুক্তি দেয়ার চেষ্টা করব।
 
২০০ কোটি বাজেটের এই সিনেমাটি পরিচালনা করেছেন সঞ্জয় রেড্ডি বাঙ্গা। ‘অ্যানিমেল’ সিনেমাটিতে রণবীর ও অনিল কাপুর রয়েছেন বাবা-ছেলের চরিত্রে। পর্দায় তাদের মধ্যকার জটিল সম্পর্ককে তুলে ধরা হয়েছে। এতে আরও অভিনয় করেছেন রাশমিকা মান্দানা, অনিল কাপুর, ববি দেওল, তৃপ্তি দিমরি প্রমুখ।

« পূর্ববর্তী সংবাদপরবর্তী সংবাদ »







  সর্বশেষ সংবাদ  
  সর্বাধিক পঠিত  
এই ক্যাটেগরির আরো সংবাদ
সম্পাদক ও প্রকাশক: মো. আক্তার হোসেন রিন্টু
বার্তা ও বাণিজ্যিক বিভাগ : প্রকাশক কর্তৃক ৮২, শহীদ সাংবাদিক সেলিনা পারভীন সড়ক (৩য় তলা) ওয়্যারলেস মোড়, বড় মগবাজার, ঢাকা-১২১৭।
বার্তা বিভাগ : +8802-58316172. বাণিজ্যিক বিভাগ : +8801868-173008, E-mail: dailyjobabdihi@gmail.com
কপিরাইট © দৈনিক জবাবদিহি সর্বসত্ত্ব সংরক্ষিত | Developed By: i2soft