শুক্রবার ২৩ ফেব্রুয়ারি ২০২৪ ৯ ফাল্গুন ১৪৩০
 

ভারতের আরেক প্রাচীন মসজিদে পূজা    পোস্তগোলা সেতু দিয়ে বাস চলবে না ৫ দিন    শিলাবৃষ্টি-তাপমাত্রা নিয়ে আবহাওয়া অফিসের নতুন তথ্য    তারা আমাকে জেলে পাঠাতে পারেন: ড. ইউনূস    গত বছর বিশ্বব্যাপী হাম ৭৯ শতাংশ বেড়েছে: বিশ্ব স্বাস্থ্য সংস্থা    ১৯৩ ব্যক্তি ও প্রতিষ্ঠানের ওপর নিষেধাজ্ঞা অনুমোদন ইইউ’র    হুথিদের হামলায় সামরিক ড্রোন ধ্বংস, স্বীকার করল যুক্তরাষ্ট্র   
শীর্ষস্থান আরো মজবুত করল আর্সেনাল
প্রকাশ: রোববার, ৩ ডিসেম্বর, ২০২৩, ১২:০৬ অপরাহ্ন

প্রিমিয়ার লিগে গতকাল রাতে উলভসকে হারিয়ে শীর্ষস্থান আরো মজবুত করল আর্সেনাল। উলভসের বিপক্ষে ২-১ গোলের জয় পেয়েছে আর্সেনাল। দলের হয়ে গোল পেয়েছেন বুকায়ো সাকা ও মার্টিন ওডেগার্ড। এই জয়ে ১৪ ম্যাচ শেষে পয়েন্ট ৩৩ নিয়ে টেবিলের শীর্ষে আছে গানাররা।

প্রথম গোল পেতে খুব একটা অপেক্ষা করতে হয়নি আর্সেনালকে। ম্যাচের ষষ্ঠ মিনিটে তাকেহিরো তোমিয়াসুর কাছ থেকে বল পেয়ে বল জালে জড়ান বুকায়ো সাকা। এর ৬ মিনিট পর লিড দিগুণ করেন ওডেগার্ড। আলেক্সান্ডার জিনচেঙ্কোর বাড়ানো বলে বক্সের কিনার থেকে নিচু শটে বল জালে পাঠান গানার অধিনায়ক।

প্রথমার্ধে আর কোনো গোলের দেখা অয়ায়নি কোনো দলই। যদিও ম্যাচে আধিপত্য ছিল গানারিদেরই। তাই ২-০ গোলের লিড নিয়েই বিরতিতে যায় আর্সেনাল।

বিরতিতে থেকে ফিরেও আর গোলের দেখা পায়নি আর্সেনাল। বেশ কিছু ভালো আক্রমণ ছিল তবে ফিনিশিংটা হচ্ছিলো না। উল্টো ৮৬ মিনিটে গোল খেয়ে বসে তারা। ফলে শেষদিকে এসে ম্যাচের উত্তেজনা বাড়ে। তবে ফলাফলে কোনো পরিবর্তন আনতে পারেনি উলভস। তাদের হয়ে একমাত্র গোলটি করেন ব্রাজিলিয়ান ফরোয়ার্ড ম্যাথিউস কুনিয়া।

« পূর্ববর্তী সংবাদপরবর্তী সংবাদ »







  সর্বশেষ সংবাদ  
  সর্বাধিক পঠিত  
এই ক্যাটেগরির আরো সংবাদ
সম্পাদক ও প্রকাশক: মো. আক্তার হোসেন রিন্টু
বার্তা ও বাণিজ্যিক বিভাগ : প্রকাশক কর্তৃক ৮২, শহীদ সাংবাদিক সেলিনা পারভীন সড়ক (৩য় তলা) ওয়্যারলেস মোড়, বড় মগবাজার, ঢাকা-১২১৭।
বার্তা বিভাগ : +8802-58316172. বাণিজ্যিক বিভাগ : +8801868-173008, E-mail: dailyjobabdihi@gmail.com
কপিরাইট © দৈনিক জবাবদিহি সর্বসত্ত্ব সংরক্ষিত | Developed By: i2soft