শুক্রবার ২৩ ফেব্রুয়ারি ২০২৪ ৯ ফাল্গুন ১৪৩০
 

ভারতের আরেক প্রাচীন মসজিদে পূজা    পোস্তগোলা সেতু দিয়ে বাস চলবে না ৫ দিন    শিলাবৃষ্টি-তাপমাত্রা নিয়ে আবহাওয়া অফিসের নতুন তথ্য    তারা আমাকে জেলে পাঠাতে পারেন: ড. ইউনূস    গত বছর বিশ্বব্যাপী হাম ৭৯ শতাংশ বেড়েছে: বিশ্ব স্বাস্থ্য সংস্থা    ১৯৩ ব্যক্তি ও প্রতিষ্ঠানের ওপর নিষেধাজ্ঞা অনুমোদন ইইউ’র    হুথিদের হামলায় সামরিক ড্রোন ধ্বংস, স্বীকার করল যুক্তরাষ্ট্র   
ভালোবাসা দিবসে মুক্তি পাচ্ছে শাকিবের ‘দরদ’
প্রকাশ: শনিবার, ২ ডিসেম্বর, ২০২৩, ৮:১৪ অপরাহ্ন

আগামী বছরের ভালোবাসা দিবসে মুক্তি পাবে শাকিব খান অভিনীত নতুন সিনেমা ‘দরদ’। সিনেমাটির শুটিং শুরুর আগেই এ ঘোষণা দিয়েছিলেন এর নির্মাতা অনন্য মামুন।  গতমাসে ভারতের বেনারসে সিনেমাটির প্রথম লটের শুটিং শেষ করে গত মাসে ঢাকায় ফিরছেন শাকিব খান ও নির্মাতা অনন্য মামুন। কথা ছিল বাংলাদেশের বিভিন্ন জায়গায় সিনেমাটির দ্বিতীয় লটের শুটিং হবে। কিন্তু সেটা আর হয়নি। এরফলে সিনেমাটির নির্ধারিত তারিখে মুক্তি নিয়ে শঙ্কা তৈরি হয়েছে। 

এর পরিস্থিতিতে মামুন জানালেন, নতুন বছরের ফেব্রুয়ারি মাসেরই মুক্তি পাবে ‘দরদ’। সামাজিক যোগাযোগ মাধ্যম ফেসবুক লাইভে এসে মামুন বলেন, “দরদ সিনেমা নিয়ে নানা ধরনের প্রশ্ন করা হচ্ছে। সবাই আমাকে প্রশ্ন করে ‘দরদ’ এর শুটিং বন্ধ হয়ে গেলো নাকি! তাই সিনেমার আপডেট দিতে লাইভে এসেছি। ডিসেম্বর মাসেই দরদের বাংলাদেশ অংশের শুটিং শুরু হচ্ছে। আর সিনেমাটি আগামী বছরের অর্থাৎ ২০২৪ সালের ২ ফেব্রুয়ারি মুক্তি পেতে যাচ্ছে। এটা নিয়ে কোনো ধরনের কনফিউশন নেই।”

তিনি আরো জানান, ‘দরদের ইন্টারেস্টিং পার্ট হচ্ছে এই সিনেমার সব কিছু প্রথমে হিন্দিতে রিলিজ পাবে। এটা আমার আর শাকিব খানের প্ল্যানিং। দরদ একটা প্রপার বলিউড ছবি হতে যাচ্ছে। এই ছবি দিয়ে বলিউডে শাকিব খানের এন্ট্রি হচ্ছে।’ অনন্য মামুন বলেন, ‘দরদ এতো সহজ প্রজেক্ট না। এটি দশ কোটি টাকার প্রজেক্ট।

« পূর্ববর্তী সংবাদপরবর্তী সংবাদ »







  সর্বশেষ সংবাদ  
  সর্বাধিক পঠিত  
এই ক্যাটেগরির আরো সংবাদ
সম্পাদক ও প্রকাশক: মো. আক্তার হোসেন রিন্টু
বার্তা ও বাণিজ্যিক বিভাগ : প্রকাশক কর্তৃক ৮২, শহীদ সাংবাদিক সেলিনা পারভীন সড়ক (৩য় তলা) ওয়্যারলেস মোড়, বড় মগবাজার, ঢাকা-১২১৭।
বার্তা বিভাগ : +8802-58316172. বাণিজ্যিক বিভাগ : +8801868-173008, E-mail: dailyjobabdihi@gmail.com
কপিরাইট © দৈনিক জবাবদিহি সর্বসত্ত্ব সংরক্ষিত | Developed By: i2soft