শুক্রবার ২৩ ফেব্রুয়ারি ২০২৪ ৯ ফাল্গুন ১৪৩০
 

ভারতের আরেক প্রাচীন মসজিদে পূজা    পোস্তগোলা সেতু দিয়ে বাস চলবে না ৫ দিন    শিলাবৃষ্টি-তাপমাত্রা নিয়ে আবহাওয়া অফিসের নতুন তথ্য    তারা আমাকে জেলে পাঠাতে পারেন: ড. ইউনূস    গত বছর বিশ্বব্যাপী হাম ৭৯ শতাংশ বেড়েছে: বিশ্ব স্বাস্থ্য সংস্থা    ১৯৩ ব্যক্তি ও প্রতিষ্ঠানের ওপর নিষেধাজ্ঞা অনুমোদন ইইউ’র    হুথিদের হামলায় সামরিক ড্রোন ধ্বংস, স্বীকার করল যুক্তরাষ্ট্র   
হঠাৎ বন্ধ হলো আল্লু অর্জুনের ‘পুষ্পা২’ এর শুটিং
প্রকাশ: শনিবার, ২ ডিসেম্বর, ২০২৩, ৫:২৮ অপরাহ্ন
সর্বশেষ আপডেট: শনিবার, ২ ডিসেম্বর, ২০২৩, ৫:৩২ অপরাহ্ন

দক্ষিনী সিনেমার সুপারস্টার আল্লু অর্জুন। পরিশ্রম করেই সাফল্যের ছোঁয়া পেয়েছেন। ‘পুষ্পা ২’ নিয়ে তিনি ব্যস্ত সময় পার করছেন। বর্তমানে হায়দরাবাদে চলছিল সিনেমাটির শুটিং। সেখানেই একটি বিশেষ অ্যাকশন দৃশ্য ও গানের শুট করতে গিয়ে চোট লেগেছে দক্ষিণী সুপারস্টারের।

‘পুষ্পা টু’ সিনেমাটির পারিশ্রমিক নিয়ে এর আগে অনেক গুঞ্জন উঠেছিল। তবে কত পারিশ্রমিক পাচ্ছে এই নায়ক। সবারই যেন আগ্রহের কেন্দ্রতে রয়েছে। এবার জানা গেল সেই খবর।

চলতি বছরের শুরুতে জানা যায়, ‘পুষ্পা টু’ সিনেমার জন্য ১২৫ কোটি রুপি (বাংলাদেশি মুদ্রায় ১৬৩ কোটি ২৬ লাখ টাকার বেশি) পারিশ্রমিক নিয়েছেন তিনি।

সম্প্রতি গুঞ্জন ছড়িয়েছে সিনেমাটি থেকে যে পারিশ্রমিক তিনি নিয়েছেন তা ভারতের সবচেয়ে বেশি পারিশ্রমিক নেয়া অভিনেতার রেকর্ড ভেঙে দিবে।
  
চলতি বছরের এপ্রিলে প্রকাশ্যে আসে সিক্যুয়েলটির ফার্স্টলুক। যেখানে তেলেঙ্গনার উপজাতিদের ধর্মীয় উৎসব ‌‘জাতারা’ গেটআপে দেখা দিয়েছিলেন অভিনেতা।
 
জমজমাটভাবে চলা এই সিনেমাটির শুটিং হঠাৎ বন্ধ হয়ে গেছে অভিনেতা আল্লু অর্জুনের আকস্মিক অসুস্থতার কারণে। পিছিয়ে গেছে শুটিং। নতুন শিডিউল ডিসেম্বরের দ্বিতীয় সপ্তাহ।
 
জানা গেছে, ভারী কস্টিউমে চ্যালেঞ্জিং একটি দৃশ্যের শুটিংয়ের সময় এই দুর্ঘটনা ঘটে। এমনকি এই অবস্থাতেও তিনি শুটিং করতে চেয়েছিলেন, কিন্তু আল্লুর শারীরিক অবস্থার কথা ভেবে তা স্থগিত রেখেছেন পরিচালক সুকুমার। তবে জানা গেছে, অভিনেতা সেরে ওঠার পরই আবারও শুটিং শুরু হবে।
  
এ ছবিতে আল্লু অর্জুনের সঙ্গে জুটি বেঁধেছেন রাশমিকা মান্দানা। সবকিছু ঠিক থাকলে আগামীবছরের ১৫ আগস্ট মুক্তি পাবে ‘পুষ্পা টু’।

« পূর্ববর্তী সংবাদপরবর্তী সংবাদ »







  সর্বশেষ সংবাদ  
  সর্বাধিক পঠিত  
এই ক্যাটেগরির আরো সংবাদ
সম্পাদক ও প্রকাশক: মো. আক্তার হোসেন রিন্টু
বার্তা ও বাণিজ্যিক বিভাগ : প্রকাশক কর্তৃক ৮২, শহীদ সাংবাদিক সেলিনা পারভীন সড়ক (৩য় তলা) ওয়্যারলেস মোড়, বড় মগবাজার, ঢাকা-১২১৭।
বার্তা বিভাগ : +8802-58316172. বাণিজ্যিক বিভাগ : +8801868-173008, E-mail: dailyjobabdihi@gmail.com
কপিরাইট © দৈনিক জবাবদিহি সর্বসত্ত্ব সংরক্ষিত | Developed By: i2soft