শুক্রবার ২৩ ফেব্রুয়ারি ২০২৪ ৯ ফাল্গুন ১৪৩০
 

ভারতের আরেক প্রাচীন মসজিদে পূজা    পোস্তগোলা সেতু দিয়ে বাস চলবে না ৫ দিন    শিলাবৃষ্টি-তাপমাত্রা নিয়ে আবহাওয়া অফিসের নতুন তথ্য    তারা আমাকে জেলে পাঠাতে পারেন: ড. ইউনূস    গত বছর বিশ্বব্যাপী হাম ৭৯ শতাংশ বেড়েছে: বিশ্ব স্বাস্থ্য সংস্থা    ১৯৩ ব্যক্তি ও প্রতিষ্ঠানের ওপর নিষেধাজ্ঞা অনুমোদন ইইউ’র    হুথিদের হামলায় সামরিক ড্রোন ধ্বংস, স্বীকার করল যুক্তরাষ্ট্র   
মজিবুর রহমান মেমোরিয়াল ফাউন্ডেশনের মাধ্যমিক বৃত্তি পরীক্ষা অনুষ্ঠিত
ধামইরহাট (নওগাঁ) প্রতিনিধি:
প্রকাশ: শনিবার, ২ ডিসেম্বর, ২০২৩, ১:৪৮ অপরাহ্ন

নওগাঁর ধামইরহাটে মজিবুর রহমান মেমোরিয়াল ফাউন্ডেশনের মাধ্যমিক বৃত্তি পরীক্ষা ২০২৩ অনুষ্ঠিত হয়েছে। ৬ষ্ঠ থেকে ৮ম শ্রেণিতে ১১৭৫ জন পরীক্ষার্থীর মধ্যে ৩ শ্রেণিতে মোট ১০০০ জন বৃত্তি প্রত্যাশী পরীক্ষায় অংশগ্রহণ করে। 

আজ শনিবার সকাল সাড়ে ১০ টায় সফিয়া পাইলট উচ্চ বিদ্যালয়ে দেবীপুর উচ্চ বিদ্যালয় ছাড়া ২৫টি মাধ্যমিক বিদ্যালয়ের শিক্ষার্থীদের ৯০ মিনিটের এই বৃত্তি পরীক্ষা কড়া পাহারায় পরিচালনা করেন মাধ্যমিক বৃত্তি’র সমন্বয়ক ও চকময়রাম সরকারি মডেল উচ্চ বিদ্যালয়ের প্রধান শিক্ষক এস এম খেলাল ই রব্বানী। 

এ সময় মজিবুর রহমান মেমোরিয়াল ফাউন্ডেশনের চেয়ারম্যান ও বাপা’র সাধারণ সম্পাদক আলমগীর কবির, একাডেমিক সুপারভাইজার কাজল কুমার সরকার, সফিয়া পাইলট উচ্চ বিদ্যালয়ের প্রধান শিক্ষক আব্দুর রহমান, বালিকা উচ্চ বিদ্যালয়ের প্রধান শিক্ষক সাবিহা ইয়াছমিন, ভেড়ম উচ্চ বিদ্যালয়ের প্রধান শিক্ষক লুৎফর রহমান, ভাতকুন্ড কে, এন উচ্চ বিদ্যালয়ের প্রধান শিক্ষক সাইফুল ইসলাম, ফাউন্ডেশনের কোষাধ্যক্ষ ও প্রাথমিক বৃত্তির সমন্বয়ক আবু মুছা প্রমুখ উপস্থিত ছিলেন। এ বছর গত ৭ বছরের চেয়ে সর্বোচ্চ সংখ্যক উপস্থিতি ও নারী শিক্ষার্থী উপস্থিতি ছিল চোখে পড়ার মতো।

মজিবুর রহমান মেমোরিয়াল ফাউন্ডেশনের চেয়ারম্যান ও বাপার সম্পাদক মো. আলমগীর কবির জানান, ইউনিয়ন ভিত্তিক ৩ শ্রেনিতে ট্যালেন্ট ও সাধারণ গ্রেডে মোট ০৪ জন এবং থানা ট্যালেন্টপুলে ৫ সহ মোট ৪১ জনকে মাধ্যমিক বৃত্তি প্রদান করা হবে। পরীক্ষার্থী বেশি হওয়ায় এছাড়াও আগামী বছর থেকে এই সংখ্যা আরও বাড়ানো হবে বলে জানান।

« পূর্ববর্তী সংবাদপরবর্তী সংবাদ »







  সর্বশেষ সংবাদ  
  সর্বাধিক পঠিত  
এই ক্যাটেগরির আরো সংবাদ
সম্পাদক ও প্রকাশক: মো. আক্তার হোসেন রিন্টু
বার্তা ও বাণিজ্যিক বিভাগ : প্রকাশক কর্তৃক ৮২, শহীদ সাংবাদিক সেলিনা পারভীন সড়ক (৩য় তলা) ওয়্যারলেস মোড়, বড় মগবাজার, ঢাকা-১২১৭।
বার্তা বিভাগ : +8802-58316172. বাণিজ্যিক বিভাগ : +8801868-173008, E-mail: dailyjobabdihi@gmail.com
কপিরাইট © দৈনিক জবাবদিহি সর্বসত্ত্ব সংরক্ষিত | Developed By: i2soft