শুক্রবার ২৩ ফেব্রুয়ারি ২০২৪ ৯ ফাল্গুন ১৪৩০
 

ভারতের আরেক প্রাচীন মসজিদে পূজা    পোস্তগোলা সেতু দিয়ে বাস চলবে না ৫ দিন    শিলাবৃষ্টি-তাপমাত্রা নিয়ে আবহাওয়া অফিসের নতুন তথ্য    তারা আমাকে জেলে পাঠাতে পারেন: ড. ইউনূস    গত বছর বিশ্বব্যাপী হাম ৭৯ শতাংশ বেড়েছে: বিশ্ব স্বাস্থ্য সংস্থা    ১৯৩ ব্যক্তি ও প্রতিষ্ঠানের ওপর নিষেধাজ্ঞা অনুমোদন ইইউ’র    হুথিদের হামলায় সামরিক ড্রোন ধ্বংস, স্বীকার করল যুক্তরাষ্ট্র   
আইপিএলের নিলামে ৬ বাংলাদেশি ক্রিকেটার
প্রকাশ: শনিবার, ২ ডিসেম্বর, ২০২৩, ১২:৪৭ অপরাহ্ন

আগামী বছর অনুষ্ঠিত হবে ইন্ডিয়ান প্রিমিয়ার লিগের ১৭তম আসর। টুর্নামেন্টের দিনক্ষণ এখনও চূড়ান্ত না হলেও তোড়জোড় শুরু হয়ে গেছে আয়োজকদের। ১৯ ডিসেম্বর অনুষ্ঠিত হবে এর নিলাম। যেখানে নাম আছে ৬ বাংলাদেশি ক্রিকেটারের।

নিলামে নাম থাকা ৬ বাংলাদেশি ক্রিকেটার হলেন- মুস্তাফিজুর রহমান, মাহমুদউল্লাহ রিয়াদ, হাসান মাহমুদ, শরিফুল ইসলাম, মেহেদী হাসান ও তাসকিন আহমেদ। এরমধ্যে সর্বোচ্চ ২ কোটি রুপির ভিত্তিমূল্যে স্থান পেয়েছেন কাটার মাস্টার ফিজ।

ফিজের মতো ২ কোটি রুপি ভিত্তিমূল্য ধরা হয়েছে ট্রাভিস হেড, প্যাট কামিন্স, জস হ্যাজেলউড, জস ইংলিস, মিচেল স্টার্ক, স্টিভ স্মিথ, হ্যারি ব্রুক, মুজিব উর রহমান, বন ডাকেট, আদিল রশিদ, ক্রিস ওকস, রাইলি রুশো, রাসি ফন ডার ডুসেনদের।

গত আইপিএলে বাংলাদেশি ক্রিকেটারদের মধ্যে খেলেছিলেন লিটন কুমার দাস ও মুস্তাফিজ, দলে ছিলেন সাকিব আল হাসানও। দিল্লি ক্যাপিটালসের ছেড়ে দেয়া ফিজ এবারের নিলামে থাকলেও নাম নেই সাকিব ও লিটনের। নিলামের আগে কলকাতা নাইট রাইডার্স তাদের ছেড়েও দিয়েছে।

আইপিএলে চার বছরে একবার অনুষ্ঠিত হয় মেগা নিলাম। ২০২১ সালে মেগা নিলাম হওয়ায় এবার অনুষ্ঠিত হবে একদিনের মিনি নিলাম। গতবারের নিলামে সবচেয়ে বেশি অর্থ খরচ করে স্যাম কারানকে কিনেছিল পাঞ্জাব কিংস। কারানের জন্য তারা খরচ করেছিল ১৮.৫ কোটি ভারতীয় রুপি।

« পূর্ববর্তী সংবাদপরবর্তী সংবাদ »







  সর্বশেষ সংবাদ  
  সর্বাধিক পঠিত  
এই ক্যাটেগরির আরো সংবাদ
সম্পাদক ও প্রকাশক: মো. আক্তার হোসেন রিন্টু
বার্তা ও বাণিজ্যিক বিভাগ : প্রকাশক কর্তৃক ৮২, শহীদ সাংবাদিক সেলিনা পারভীন সড়ক (৩য় তলা) ওয়্যারলেস মোড়, বড় মগবাজার, ঢাকা-১২১৭।
বার্তা বিভাগ : +8802-58316172. বাণিজ্যিক বিভাগ : +8801868-173008, E-mail: dailyjobabdihi@gmail.com
কপিরাইট © দৈনিক জবাবদিহি সর্বসত্ত্ব সংরক্ষিত | Developed By: i2soft