বুধবার ১৯ জুন ২০২৪ ৪ আষাঢ় ১৪৩১
 

নাফ নদী থেকে সরিয়ে নিয়েছে মিয়ানমারের যুদ্ধজাহাজ    জাপানে ভয়ঙ্কর ব্যাকটেরিয়ার থাবা, ৪৮ ঘণ্টার মধ্যেই মৃত্যু    দ্বিতীয় সর্বোচ্চ টোল আদায়ের রেকর্ড পদ্মা সেতুতে     গাজীপুরে শ্রমিক অসন্তোষ, বেতনের দাবিতে মহাসড়ক অবরোধ    সেন্টমার্টিন আক্রান্ত হলে ছেড়ে দেব না: কাদের    সেন্টমার্টিন নিয়ে সরকারের নীরবতা দাসসুলভ আচরণ: ফখরুল    বৃক্ষরোপণের আহ্বান জানালেন প্রধানমন্ত্রী   
হরতালে নগরীর আইন-শৃঙ্খলা পরিস্থিতি পর্যবেক্ষন করেন কেএমপি কমিশনার
প্রকাশ: বৃহস্পতিবার, ৩০ নভেম্বর, ২০২৩, ৫:১৭ অপরাহ্ন

আজ ৩০ নভেম্বর ২০২৩ খ্রিঃ, ১৫ অগ্রহায়ণ ১৪৩০ বঙ্গাব্দ, বৃহস্পতিবার বিএনপি-জামায়াতসহ সমমনা রাজনৈতিক দল কর্তৃক ডাকা দেশব্যাপী চলমান হরতালে খুলনা মহানগরী এলাকায় আইন-শৃঙ্খলা পরিস্থিতিসহ সার্বিক নিরাপত্তামূলক পরিস্থিতি স্বাভাবিক রাখতে গৃহীত নিরাপত্তামূলক পুলিশি ব্যবস্থা সরেজমিনে তদারকি করেন কেএমপি’র পুলিশ কমিশনার জনাব মোঃ মোজাম্মেল হক, বিপিএম (বার), পিপিএম-সেবা মহোদয়।

আজ বৃহস্পতিবার ভোর হতেই অন্যান্য দিনের মতই নগরীরবাসীর জীবনযাত্রার স্বাভাবিক কার্যক্রম শুরু হয়। খুলনা মহানগরীর বাস স্ট্যান্ড, রেল স্টেশন ও নৌ ঘাট থেকে সকল প্রকারের যান যথাসময়ে গন্তব্যের উদ্দেশ্যে ছেড়ে যায় এবং দেশের বিভিন্ন প্রান্ত থেকে ছেড়ে আসা সকল ধরনের যান খুলনা মহানগরীতে এসে পৌঁছায়। স্কুল-কলেজ, অফিস-আদালতে গমনাগমন এবং ব্যবসা প্রতিষ্ঠানের চিত্র ছিল অন্যান্য দিনের স্বভাবিক। অনাকাঙ্খিত ঘটনা এড়াতে এবং সার্বিক আইন-শৃঙ্খলা পরিস্থিতি স্বাভাবিক রাখতে খুলনা মেট্রোপলিটন পুলিশের তৎপরতা ছিল চোখে পড়ার মত। 

পুলিশ কমিশনার মহোদয়ের সরেজমিনে নিবিড় তদারকিতে নগরীর নিরাপত্তামূলক পুলিশি ব্যবস্থায় জীবনযাত্রার স্বাভাবিক কার্যক্রম পরিচালনা করতে পারায় সন্তোষ প্রকাশ করে বিভিন্ন শ্রেণী পেশার মানুষ খুলনা মেট্রোপলিটন পুলিশের নিরাপত্তা ব্যবস্থার প্রশংসা করেন।

কেএমপি’র পুলিশ কমিশনার মহেদয় স্থানীয় কমিউনিটি পুলিশিং কমিটির নেতৃবৃন্দ এবং ঊর্ধ্বতন পুলিশ কর্মকর্তাদের সাথে নিয়ে দৌলতপুর নতুনরাস্তা, ফুলবাড়িগেট, পথেরবাজার, আফিলগেট, আড়ংঘাটা বাইপাস, মোস্তফার মোড়, জয়বাংলা মোড়, জিরোপয়েন্ট, গল্লামারী, সোনাডাঙ্গা বাস টার্মিনাল, শিববাড়ি এবং ময়লাপোতাসহ শহরের বিভিন্ন অলি-গলি সরেজমিনে পরিদর্শন করেন এবং নিরাপত্তা ডিউটি পোস্ট গুলো তদারকি করেন। 

তিনি এ সময় যাত্রীবাহী ও পণ্যবাহী যানবাহনের চালক-যাত্রী, পথচারী এবং ব্যবসায়ীদের সাথে কথা বলেন। সর্বোচ্চ সর্তক থেকে জনজীবন স্বাভাবিক রাখতে এবং সার্বিক নিরাপত্তা ব্যবস্থা জোরদার করার জন্য সংশ্লিষ্ট সকলকে অন্তরিকভাবে দায়িত্ব পালনের দিকনির্দশনা প্রদান করেন। যেকোন দুর্ভোগ ও নাশকতা মোকাবেলায় এবং জনগণের জানমালের নিরাপত্তায় সর্বোচ্চ পেশাদারিত্বের সাথে খুলনা মেট্রোপলিটন পুলিশ গণমানুষের পাশে থাকতে প্রতিশ্রুতিবদ্ধ।

এ সময় কেএমপি’র অতিরিক্ত ডেপুটি পুলিশ কমিশনার (সোয়াট) জনাব মোঃ মারুফাত হুসাইন এবং সোনাডাঙ্গা মডেল থানা, হরিণটানা থানা, আড়ংঘাটা থানা ও খানজাহান আলী থানার অফিসার ইনচার্জবৃন্দ-সহ দায়িত্বরত পুলিশ অফিসারবৃন্দ ও ফোর্স উপস্থিত ছিলেন।

« পূর্ববর্তী সংবাদপরবর্তী সংবাদ »







  সর্বশেষ সংবাদ  
  সর্বাধিক পঠিত  
এই ক্যাটেগরির আরো সংবাদ
সম্পাদক ও প্রকাশক: মো. আক্তার হোসেন রিন্টু
বার্তা ও বাণিজ্যিক বিভাগ : প্রকাশক কর্তৃক ৮২, শহীদ সাংবাদিক সেলিনা পারভীন সড়ক (৩য় তলা) ওয়্যারলেস মোড়, বড় মগবাজার, ঢাকা-১২১৭।
বার্তা বিভাগ : +8802-58316172. বাণিজ্যিক বিভাগ : +8801868-173008, E-mail: dailyjobabdihi@gmail.com
কপিরাইট © দৈনিক জবাবদিহি সর্বসত্ত্ব সংরক্ষিত | Developed By: i2soft