বৃহস্পতিবার ২৪ অক্টোবর ২০২৪ ৮ কার্তিক ১৪৩১
 

‘নির্বাচন সুষ্ঠু না হলে দেশ বিচ্ছিন্ন হয়ে যেতে পারে’    গৃহকর্মী হত্যার অভিযোগে বনশ্রীতে বাড়িতে আগুন    ২০২৩ সালে দেশে এইডসে ২৬৬ জনের মৃত্যু     নিউজিল্যান্ডে আরেকটি ঐতিহাসিক জয় টাগইগারদের     নির্বাচন বাধাদানকারীদের বিরুদ্ধে ভিসা নিষেধাজ্ঞার আহ্বান ওবায়দুল কাদেরের    হবিগঞ্জের ডিসি ও তিন ওসিকে প্রত্যাহারের নির্দেশ ইসির    ভোট ঠেকানো গণতান্ত্রিক অধিকার নয়: ডিএমপি কমিশনার   
সিরাজগঞ্জে ২৩ কেজি গাঁজাসহ তিনজন আটক
সিরাজগঞ্জ প্রতিনিধি:
প্রকাশ: সোমবার, ২৭ নভেম্বর, ২০২৩, ৬:৪৩ অপরাহ্ন

সিরাজগঞ্জে পৃথক দুটি অভিযান চালিয়ে ২৩ কেজি গাঁজাসহ তিন মাদক কারবারিকে আটক করেছে জেলা গোয়েন্দা (ডিবি) পুলিশ। গতকাল রবিবার রাতে উপজেলার চান্দাইকোনা পাবনা বাজারে চেকপোস্ট বসিয়ে মিনি ট্রাকে তল্লাশী চালিয়ে ২০ কেজি গাঁজা উদ্ধার করা হয়। 

এসময় দুইজনকে আটক করা হয়। অপরদিকে সোমবার সকালেম সিরাজগঞ্জ জেলা শহরের বাজার ষ্টেশন এলাকায় অভিযান চালিয়ে ৩ কেজি গাঁজাসহ একজনকে আটক করা হয়।

আটককৃত আসামীরা হলেন, নাটোর জেলার লালপুর থানার পাটিকাবাড়ী পশ্চিমপাড়া এলাকার মাসুম খানের ছেলে রাসেল খান (৩৫), একই এলাকার রমজান আলী রঞ্জিতের ছেলে নীরব আলী (১৯) ও সিরাজগঞ্জের সলঙ্গা থানার হাটিকুমরুল হাটিপাড়া এলাকার মৃত আব্দুস সোবহান আকন্দের ছেলে জিলহক আলী আকন্দ (৫১)।

আজ সোমবার বিকেলে এক সংবাদ বিজ্ঞপ্তির মাধ্যমে এসব তথ্য জানিয়েছেন সিরাজগঞ্জ জেলা গোয়েন্দা (ডিবি) পুলিশের ভারপ্রাপ্ত কর্মকর্তা জুলহাজ উদ্দীন। 

সংবাদ বিজ্ঞপ্তিতে উল্লেখ করা হয়, গোয়েন্দা তথ্যের ভিত্তিতে উল্লেখিত স্থানগুলোতে অভিযান চালিয়ে ২৩ কেজি গাঁজাসহ তিনজনকে আটক করা হয়েছে। এসময় একটি মিনি ট্রাক জব্দ করা হয়েছে। আটক আসামীদের বিরুদ্ধে মামলা  দায়েরের পর উদ্ধার হওয়া আলামতসহ তাদেরকে আদালতে পাঠানো হয়েছে।

« পূর্ববর্তী সংবাদপরবর্তী সংবাদ »







  সর্বশেষ সংবাদ  
  সর্বাধিক পঠিত  
এই ক্যাটেগরির আরো সংবাদ
সম্পাদক ও প্রকাশক: মো. আক্তার হোসেন রিন্টু
বার্তা ও বাণিজ্যিক বিভাগ : প্রকাশক কর্তৃক ৮২, শহীদ সাংবাদিক সেলিনা পারভীন সড়ক (৩য় তলা) ওয়্যারলেস মোড়, বড় মগবাজার, ঢাকা-১২১৭।
বার্তা বিভাগ : +8802-58316172. বাণিজ্যিক বিভাগ : +8801868-173008, E-mail: dailyjobabdihi@gmail.com
কপিরাইট © দৈনিক জবাবদিহি সর্বসত্ত্ব সংরক্ষিত | Developed By: i2soft