শুক্রবার ২৩ ফেব্রুয়ারি ২০২৪ ৯ ফাল্গুন ১৪৩০
 

ভারতের আরেক প্রাচীন মসজিদে পূজা    পোস্তগোলা সেতু দিয়ে বাস চলবে না ৫ দিন    শিলাবৃষ্টি-তাপমাত্রা নিয়ে আবহাওয়া অফিসের নতুন তথ্য    তারা আমাকে জেলে পাঠাতে পারেন: ড. ইউনূস    গত বছর বিশ্বব্যাপী হাম ৭৯ শতাংশ বেড়েছে: বিশ্ব স্বাস্থ্য সংস্থা    ১৯৩ ব্যক্তি ও প্রতিষ্ঠানের ওপর নিষেধাজ্ঞা অনুমোদন ইইউ’র    হুথিদের হামলায় সামরিক ড্রোন ধ্বংস, স্বীকার করল যুক্তরাষ্ট্র   
দুদকের নথি ফাঁস, ব্যাখ্যা চাইলেন হাইকোর্ট
প্রকাশ: বুধবার, ১ নভেম্বর, ২০২৩, ৮:৫১ অপরাহ্ন
সর্বশেষ আপডেট: বুধবার, ১ নভেম্বর, ২০২৩, ৮:৫৪ অপরাহ্ন

দুদকের অনুসন্ধানী প্রতিবেদন আসামির হাতে যাওয়ার ঘটনায় ক্ষোভ জানিয়েছেন হাইকোর্ট। সেই সঙ্গে দুদকের অভ্যন্তরীণ সিদ্ধান্তের নথি আসামির কাছে যাওয়ার বিষয়ে দুদকের কাছে ব্যাখ্যা তলব করা হয়েছে। আগামী ১৫ দিনের মধ্যে দুর্নীতি দমন কমিশনকে এই বিষয়ে ব্যাখ্যা দিতে হবে। 

আজ বুধবার শুনানি শেষে বিচারপতি মো. নজরুল ইসলাম তালুকদার ও বিচারপতি মোহাম্মদ আলীর বেঞ্চ এই আদেশ দেন। দুদকের আইনজীবী খুরশীদ আলম খান বিষয়টি নিশ্চিত করেছেন।

খুরশীদ আলম খান বলেন, অভ্যন্তরীণ সিদ্ধান্তের নথি আসামির কাছে যাওয়ার বিষয়ে দুদকের কাছে ব্যাখ্যা তলব করেছেন হাইকোর্ট। এ সময় আদালত বলেছেন, ‘এ যেন সর্ষের মধ্যে ভূত।’

৮ কোটি ৩৬ লাখ টাকা অবৈধভাবে অর্জনের অভিযোগে ফরিদপুরের সাবেক পুলিশ সুপার সুভাস চন্দ্র সাহা ও তার স্ত্রী রীনা চৌধুরীর বিরুদ্ধে দুর্নীতি দমন কমিশন ২০১৭ সালের ২৪ অক্টোবর ওই মামলা করে। ওই মামলায় অভিযোগ গঠন করা হলে তা চ্যালেঞ্জ এবং মামলার কার্যক্রম স্থগিত চেয়ে হাইকোর্টে আবেদন করেন সুভাষ চন্দ্র সাহা। 

ডেপুটি অ্যাটর্নি জেনারেল সাইফুদ্দিন খালেদ বলেন, এই মামলায় অভিযোগ গঠন হওয়ায় তা চ্যালেঞ্জ এবং মামলার কার্যক্রম স্থগিত চেয়ে আবেদন করা হয়েছিল। আদালত শুনানি শেষে রুল জারি করেছেন।

« পূর্ববর্তী সংবাদপরবর্তী সংবাদ »


Also News   Subject:  অপরাধ  







  সর্বশেষ সংবাদ  
  সর্বাধিক পঠিত  
এই ক্যাটেগরির আরো সংবাদ
সম্পাদক ও প্রকাশক: মো. আক্তার হোসেন রিন্টু
বার্তা ও বাণিজ্যিক বিভাগ : প্রকাশক কর্তৃক ৮২, শহীদ সাংবাদিক সেলিনা পারভীন সড়ক (৩য় তলা) ওয়্যারলেস মোড়, বড় মগবাজার, ঢাকা-১২১৭।
বার্তা বিভাগ : +8802-58316172. বাণিজ্যিক বিভাগ : +8801868-173008, E-mail: dailyjobabdihi@gmail.com
কপিরাইট © দৈনিক জবাবদিহি সর্বসত্ত্ব সংরক্ষিত | Developed By: i2soft