বৃহস্পতিবার ২২ ফেব্রুয়ারি ২০২৪ ৯ ফাল্গুন ১৪৩০
 

ভারতের আরেক প্রাচীন মসজিদে পূজা    পোস্তগোলা সেতু দিয়ে বাস চলবে না ৫ দিন    শিলাবৃষ্টি-তাপমাত্রা নিয়ে আবহাওয়া অফিসের নতুন তথ্য    তারা আমাকে জেলে পাঠাতে পারেন: ড. ইউনূস    গত বছর বিশ্বব্যাপী হাম ৭৯ শতাংশ বেড়েছে: বিশ্ব স্বাস্থ্য সংস্থা    ১৯৩ ব্যক্তি ও প্রতিষ্ঠানের ওপর নিষেধাজ্ঞা অনুমোদন ইইউ’র    হুথিদের হামলায় সামরিক ড্রোন ধ্বংস, স্বীকার করল যুক্তরাষ্ট্র   
নবীনগরে অগ্নিকান্ডে ক্ষতিগ্রস্থ ব্যবসায়ীকে আর্থিক সহায়তা প্রদান
নবীনগর (ব্রাহ্মণবাড়িয়া) প্রতিনিধি:
প্রকাশ: বুধবার, ৪ অক্টোবর, ২০২৩, ৯:১৪ অপরাহ্ন

ব্রাহ্মণবাড়িয়ার নবীনগরে বাঙ্গরা প্রবাসী কল্যাণ ফাউন্ডেশনের উদ্যোগে অগ্নিকান্ডে ক্ষতিগ্রস্থ ক্ষুদ্র ব্যবসায়ীকে আর্থিক সহায়তা প্রদান করা হয়েছে। 

আজ বুধবার বিকেলে উপজেলার বাঙ্গরা মধ্য পশ্চিম পাড়ার মোঃ ইসলাম মিয়াকে অগ্নিকান্ডে তার ক্ষতিগ্রস্থ ব্যবসা প্রতিষ্ঠান পূর্ণরায় পরিচালনা করার জন্য নগদ ২০ হাজার টাকা অর্থ প্রদান করা হয়।

এসময় উপস্থিত ছিলেন জিনদপুর ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান মোঃ রবিউল আউয়াল রবি, ইউপি সদস্য আবু নাছার, সমাজ সেবক শামসু মিয়া, জুলহাস মাস্টার ও দেলোয়ার হোসেন, সংগঠনের সহ প্রধান উপদেষ্টা নজরুল ইসলাম পিন্টু, সিনেট কো চেয়ারম্যান জসিম উদ্দিন সরকার, সিনেটর মোঃ আল-আমিন, একাউন্ট হোল্ডার আবু বক্কর ছিদ্দিক মাসুদ, মোঃ উজ্জল মিয়া ও মোঃ বিল্লাল হোসেন সহ আরো অনেকে।

এসময় উপস্থিত সকলে বাঙ্গরা প্রবাসী কল্যাণ ফাউন্ডেশনের পক্ষ থেকে মোঃ ইসলাম মিয়াকে অগ্নিকান্ডে তার ক্ষতিগ্রস্থ ব্যবসা প্রতিষ্ঠান পূর্ণরায় পরিচালনা করার জন্য নগদ অর্থ প্রদান করায় সংগঠনের সকলের কর্মকান্ডের ভূয়সী প্রশংসা করেন। 

আর্থিক অনুদান পেয়ে মোঃ ইসলাম মিয়া সকল প্রবাসীদের প্রতি ধন্যবাদ ও কৃতজ্ঞতা জ্ঞাপন করেন। 

সংগঠনের নেতৃবৃন্দরা জানান, গত ২৭শে সেপ্টেম্বর বুধবার দিবাগত রাত্রে বাঙ্গরা গ্রামের মোঃ ইসলাম মিয়ার ক্ষুদ্র ব্যবসা প্রতিষ্ঠানটি অগ্নিকান্ডে সম্পূর্ণ মালামাল সহ পুড়ে যাওয়ায় তিনি আর্থিক সংকটে মানবেতর জীবন যাপন করছিলো। 

বিষয়টি বাঙ্গরা প্রবাসী কল্যাণ ফাউন্ডেশনের নেতৃবৃন্দের নজরে আসলে তারা মোঃ ইসলাম মিয়া যাতে অগ্নিকান্ডে তার ক্ষতিগ্রস্থ ব্যবসা প্রতিষ্ঠান পূর্ণরায় পরিচালনা করতে পারে সেজন্য সংগঠনের পক্ষ থেকে তাকে আর্থিক সহায়তায় করা হয়েছে। 

সংগঠনের নেতৃবুন্দরা আরো জানান সমাজের দরিদ্র, অসহায় এবং উন্নয়নমূলক কাজ করার উদ্দেশ্য নিয়েই তারা বাঙ্গরা প্রবাসী কল্যাণ ফাউন্ডেশন প্রতিষ্ঠিত করেছেন। নানা প্রতিকুলতা জয় করে তারা ইতিপূর্বে নিজেদের সাধ্যমতো এলাকায় কাজ করেছেন এবং ভবিষ্যতেও যাতে এমনভাবে কাজ করতে পারেন এজন্য সবার সহযোগীতা সহ সকল প্রবাসীদের জন্য দেশবাসীর কাছে দোয়া কামনা করেছেন। 

এছাড়াও বাঙ্গরা প্রবাসী কল্যাণ ফাউন্ডেশনের পক্ষ থেকে অচিরেই বাঙ্গরা, বার বাঙ্গরা ও চারপাড়া শাহী ঈদগাহ ময়দানে প্রায় চার লক্ষ টাকা ব্যয়ে একটি সাইড ওয়াল নির্মাণ করা হবে বলেও জানান তারা। 

« পূর্ববর্তী সংবাদপরবর্তী সংবাদ »


Also News   Subject:  ব্রাহ্মণবাড়িয়া  







  সর্বশেষ সংবাদ  
  সর্বাধিক পঠিত  
এই ক্যাটেগরির আরো সংবাদ
সম্পাদক ও প্রকাশক: মো. আক্তার হোসেন রিন্টু
বার্তা ও বাণিজ্যিক বিভাগ : প্রকাশক কর্তৃক ৮২, শহীদ সাংবাদিক সেলিনা পারভীন সড়ক (৩য় তলা) ওয়্যারলেস মোড়, বড় মগবাজার, ঢাকা-১২১৭।
বার্তা বিভাগ : +8802-58316172. বাণিজ্যিক বিভাগ : +8801868-173008, E-mail: dailyjobabdihi@gmail.com
কপিরাইট © দৈনিক জবাবদিহি সর্বসত্ত্ব সংরক্ষিত | Developed By: i2soft