শুক্রবার ২৩ ফেব্রুয়ারি ২০২৪ ৯ ফাল্গুন ১৪৩০
 

ভারতের আরেক প্রাচীন মসজিদে পূজা    পোস্তগোলা সেতু দিয়ে বাস চলবে না ৫ দিন    শিলাবৃষ্টি-তাপমাত্রা নিয়ে আবহাওয়া অফিসের নতুন তথ্য    তারা আমাকে জেলে পাঠাতে পারেন: ড. ইউনূস    গত বছর বিশ্বব্যাপী হাম ৭৯ শতাংশ বেড়েছে: বিশ্ব স্বাস্থ্য সংস্থা    ১৯৩ ব্যক্তি ও প্রতিষ্ঠানের ওপর নিষেধাজ্ঞা অনুমোদন ইইউ’র    হুথিদের হামলায় সামরিক ড্রোন ধ্বংস, স্বীকার করল যুক্তরাষ্ট্র   
সাকিবকে পাকিস্তানের অধিনায়ক বানিয়ে দিল আইসিসি!
প্রকাশ: বুধবার, ৪ অক্টোবর, ২০২৩, ৭:০১ অপরাহ্ন

আগামীকাল পর্দা উঠছে ভারত বিশ্বকাপের। রীতি অনুযায়ী আজ ‘ক্যাপ্টেনস ডে’তে দল নিয়ে নিজেদের ভাবনার কথা জানিয়েছেন ১০ অধিনায়ক। ভুলটা হয় কথা বলার সময়ই। 

সাকিব আল হাসান যখন কথা বলেছেন, তখন তার নামের পাশে বাংলাদেশের অধিনায়কের জায়গায় দেখা যায় পাকিস্তান অধিনায়ক।

বিষয়টি অনেকের নজর এড়ায়নি। সামাজিক যোগাযোগ মাধ্যেম এর মধ্যেই বিষয়টি নিয়ে বেশ শোরগোল হচ্ছে। ধারণা করা হচ্ছে, ব্রডকাস্ট টিমের কোনো ভুল থেকে এমনটা হতে পারে। 

১০ দলের অধিনায়ককে নিয়ে ‘ক্যাপ্টেনস ডে’ হয়েছে উদ্বোধনী ম্যাচের ভেন্যু আহমেদাবাদে।

আগামীকাল আহমেদাবাদের নরেন্দ্র মোদি স্টেডিয়ামে বিশ্বকাপের উদ্বোধনী ম্যাচে বর্তমান চ্যাম্পিয়ন ইংল্যান্ডের মুখোমুখি হবে নিউজিল্যান্ড।

বাংলাদেশের প্রথম ম্যাচ আফগানিস্তানের বিপক্ষে আগামী ৭ অক্টোবর। ধর্মশালায় হবে এই ম্যাচটি। এর মধ্যে দুটি প্রস্তুতি ম্যাচের ভেন্যু গুয়াহটি থেকে গতকাল ধর্মশালায় এসে পোঁছেছে বাংলাদেশ।

দল ধর্মশালায় গেলেও ক্যাপ্টেনস ডে অনুষ্ঠেনের জন্য সাকিব গিয়েছিলেন আহমেদাবাদে। আহমেদাবাদ থেকে আজ তার দলের সঙ্গে যোগ দেওয়ার কথা।

« পূর্ববর্তী সংবাদপরবর্তী সংবাদ »







  সর্বশেষ সংবাদ  
  সর্বাধিক পঠিত  
এই ক্যাটেগরির আরো সংবাদ
সম্পাদক ও প্রকাশক: মো. আক্তার হোসেন রিন্টু
বার্তা ও বাণিজ্যিক বিভাগ : প্রকাশক কর্তৃক ৮২, শহীদ সাংবাদিক সেলিনা পারভীন সড়ক (৩য় তলা) ওয়্যারলেস মোড়, বড় মগবাজার, ঢাকা-১২১৭।
বার্তা বিভাগ : +8802-58316172. বাণিজ্যিক বিভাগ : +8801868-173008, E-mail: dailyjobabdihi@gmail.com
কপিরাইট © দৈনিক জবাবদিহি সর্বসত্ত্ব সংরক্ষিত | Developed By: i2soft