শুক্রবার ২৩ ফেব্রুয়ারি ২০২৪ ৯ ফাল্গুন ১৪৩০
 

ভারতের আরেক প্রাচীন মসজিদে পূজা    পোস্তগোলা সেতু দিয়ে বাস চলবে না ৫ দিন    শিলাবৃষ্টি-তাপমাত্রা নিয়ে আবহাওয়া অফিসের নতুন তথ্য    তারা আমাকে জেলে পাঠাতে পারেন: ড. ইউনূস    গত বছর বিশ্বব্যাপী হাম ৭৯ শতাংশ বেড়েছে: বিশ্ব স্বাস্থ্য সংস্থা    ১৯৩ ব্যক্তি ও প্রতিষ্ঠানের ওপর নিষেধাজ্ঞা অনুমোদন ইইউ’র    হুথিদের হামলায় সামরিক ড্রোন ধ্বংস, স্বীকার করল যুক্তরাষ্ট্র   
শ্রীদেবীর মৃত্যু রহস্য নিয়ে মুখ খুললেন বনি কাপু
প্রকাশ: বুধবার, ৪ অক্টোবর, ২০২৩, ৫:৪৪ অপরাহ্ন

এক সময়ের বলিউড হার্টথ্রব শ্রীদেবী নেই পাঁচ বছর পেরিয়ে গেছে। ২০১৮ সালের ২৪ ফেব্রুয়ারি দুবাইয়ে পারিবারিক এক বিয়ের অনুষ্ঠানে হোটেলের বাথটব থেকে উদ্ধার হয় এ অভিনেত্রীর নিথর দেহ। এ ঘটনা নিয়ে তোলপাড় হয় গোটা ভারত। আজও শ্রীদেবীর মৃত্যু রহস্য উন্মোচন হয়নি। এবার সেই ঘটনা নিয়ে প্রথমবারের মতো মুখ খুলেছেন তার স্বামী পরিচালক বনি কাপুর।

কারণ তখন শ্রীদেবীর মৃত্যুর পর অনেকেই আঙুল তুলেছেন অভিনেতা বনি কাপুরের দিকে। বিভিন্ন সময় সোশ্যাল মিডিয়াসহ নানা মাধ্যমে প্রশ্ন উঠেছে যে, শ্রীদেবীর মৃত্যু কি দুর্ঘটনা, স্বাভাবিক নাকি তাকে খুন করা হয়েছিল। আবার অনেকেই দাবি করেন, জাহ্নবী কাপুরকে নিয়ে অন্তঃসত্ত্বা হয়ে পড়ার কারণে অনেকটা তাড়াতাড়ি করে বিয়ে করতে হয়েছিল শ্রীদেবী ও বনিকে। কিন্তু আসলেই কি তাই?

ভারতীয় সংবাদমাধ্যমের খবর, সম্প্রতি এ নিয়ে কথা বলেছেন বনি। তিনি বলেন, আমার দ্বিতীয় বিয়ে। শ্রীদেবীর সঙ্গে বিয়ে হয়েছিল শিরডির মন্দিরে। ১৯৯৬ সালে সেখানে বিয়ে করি। বিয়ের পর ১ রাত মন্দিরেও ছিলাম আমরা। শ্রীদেবীর প্রেগন্যান্সি স্পষ্ট হয় জানুয়ারি মাসে। তখন সামাজিক বিয়ে ছাড়া আমাদের আর কোনো উপায় ছিল না।  ১৯৯৭ সালের জানুয়ারিতে সামাজিকাভাবে বিয়ে হয় আমাদের। অনেকেই মনে করেন- জাহ্নবী আমাদের বিয়ের আগেই এসেছে, এটা একদমই ভুল।

এছাড়া স্ত্রী শ্রীদেবীর আধ্যাত্মিকতার প্রতি যে টান রয়েছে, সে কথাও বলেন বলি তারকা বনি। তিনি বলেন, শ্রীদেবী হোব বা সুনিতা (ভাই অনিল কাপুরের স্ত্রী), আমি বা অনিল কিংবা আমার মেয়ে জাহ্নবী, আমরা সবাই ঈশ্বরে বিশ্বাসী। শ্রীদেবী তার প্রতিটি জন্মদিনে তিরুপথি মন্দিরে হেঁটে পূজা দিতে যেতেন। আমি যখনই কোনো সমস্যায় পড়তাম, সে জুহু থেকে সিদ্ধি বিনায়ক পর্যন্ত খালি পায়ে হেঁটে যেতেন।

« পূর্ববর্তী সংবাদপরবর্তী সংবাদ »







  সর্বশেষ সংবাদ  
  সর্বাধিক পঠিত  
এই ক্যাটেগরির আরো সংবাদ
সম্পাদক ও প্রকাশক: মো. আক্তার হোসেন রিন্টু
বার্তা ও বাণিজ্যিক বিভাগ : প্রকাশক কর্তৃক ৮২, শহীদ সাংবাদিক সেলিনা পারভীন সড়ক (৩য় তলা) ওয়্যারলেস মোড়, বড় মগবাজার, ঢাকা-১২১৭।
বার্তা বিভাগ : +8802-58316172. বাণিজ্যিক বিভাগ : +8801868-173008, E-mail: dailyjobabdihi@gmail.com
কপিরাইট © দৈনিক জবাবদিহি সর্বসত্ত্ব সংরক্ষিত | Developed By: i2soft