শুক্রবার ২৩ ফেব্রুয়ারি ২০২৪ ৯ ফাল্গুন ১৪৩০
 

ভারতের আরেক প্রাচীন মসজিদে পূজা    পোস্তগোলা সেতু দিয়ে বাস চলবে না ৫ দিন    শিলাবৃষ্টি-তাপমাত্রা নিয়ে আবহাওয়া অফিসের নতুন তথ্য    তারা আমাকে জেলে পাঠাতে পারেন: ড. ইউনূস    গত বছর বিশ্বব্যাপী হাম ৭৯ শতাংশ বেড়েছে: বিশ্ব স্বাস্থ্য সংস্থা    ১৯৩ ব্যক্তি ও প্রতিষ্ঠানের ওপর নিষেধাজ্ঞা অনুমোদন ইইউ’র    হুথিদের হামলায় সামরিক ড্রোন ধ্বংস, স্বীকার করল যুক্তরাষ্ট্র   
শেরপুর বিভাগের শ্রেষ্ঠ উপজেলা চেয়ারম্যান নির্বাচিত
শেরপুর প্রতিনিধি:
প্রকাশ: বুধবার, ৪ অক্টোবর, ২০২৩, ৫:৩৬ অপরাহ্ন

শেরপুর জেলার পর ময়মনমসংহ বিভাগের শ্রেষ্ট উপজেলা চেয়ারম্যান নির্বচিত হলেন শেরপুরের শ্রীববরদী উপজেলা চেয়ারম্যান এডিএম শহিদুল ইসলাম। 

তিনি প্রাথমিক শিক্ষায় বিশেষ অবদান রাখায় ২০২৩সালের জাতীয় প্রাথমিক শিক্ষা পদকের জন্য ময়মনসিংহ বিভাগের শ্রেষ্ট উপজেলা চেয়ারম্যান নির্বাচিত হয়ে পদকের জন্য মনোণিত হয়েছেন। 

শ্রীবরদীর উপজেলা নির্বাহী কর্মকর্তা ইস্তেখার ইউনুছসহ সরকারী কর্মকর্তা- কর্মচারী, ইউপি চেয়ারম্যানগণ, শ্রীবরদী ও ঝিনাইগাতীর কতিপয় সংবাদিকগণ তাকে ফুলেল শুভেচ্ছা জানান। 

তিনি জননেত্রী শেখ হাসিনার উন্নয়নের চিত্র তুলে ধরে সাংবাদিকদের বলেন, আমি ময়মনসিংহ বিভাগের শ্রেষ্ট উপজেলা চেয়ারম্যান মনোনিত হওয়ায় জনসাধারণের নিকট কৃতজ্ঞতা প্রকাশ করছি। এই অর্জন ২ উপজেলা বাসীকে উৎসর্গ করেছেন বলেও জানান তিনি।

« পূর্ববর্তী সংবাদপরবর্তী সংবাদ »


Also News   Subject:  শেরপুর   







  সর্বশেষ সংবাদ  
  সর্বাধিক পঠিত  
এই ক্যাটেগরির আরো সংবাদ
সম্পাদক ও প্রকাশক: মো. আক্তার হোসেন রিন্টু
বার্তা ও বাণিজ্যিক বিভাগ : প্রকাশক কর্তৃক ৮২, শহীদ সাংবাদিক সেলিনা পারভীন সড়ক (৩য় তলা) ওয়্যারলেস মোড়, বড় মগবাজার, ঢাকা-১২১৭।
বার্তা বিভাগ : +8802-58316172. বাণিজ্যিক বিভাগ : +8801868-173008, E-mail: dailyjobabdihi@gmail.com
কপিরাইট © দৈনিক জবাবদিহি সর্বসত্ত্ব সংরক্ষিত | Developed By: i2soft