শুক্রবার ২৩ ফেব্রুয়ারি ২০২৪ ৯ ফাল্গুন ১৪৩০
 

ভারতের আরেক প্রাচীন মসজিদে পূজা    পোস্তগোলা সেতু দিয়ে বাস চলবে না ৫ দিন    শিলাবৃষ্টি-তাপমাত্রা নিয়ে আবহাওয়া অফিসের নতুন তথ্য    তারা আমাকে জেলে পাঠাতে পারেন: ড. ইউনূস    গত বছর বিশ্বব্যাপী হাম ৭৯ শতাংশ বেড়েছে: বিশ্ব স্বাস্থ্য সংস্থা    ১৯৩ ব্যক্তি ও প্রতিষ্ঠানের ওপর নিষেধাজ্ঞা অনুমোদন ইইউ’র    হুথিদের হামলায় সামরিক ড্রোন ধ্বংস, স্বীকার করল যুক্তরাষ্ট্র   
মালয়েশিয়াকে হারিয়ে সেমিফাইনালে বাংলাদেশ
প্রকাশ: বুধবার, ৪ অক্টোবর, ২০২৩, ৫:০৯ অপরাহ্ন

এশিয়ান গেমস ক্রিকেটে শ্বাসরুদ্ধকর জয়ে সেমিফাইনালে উঠেছে বাংলাদেশ। ১১৬ রানের অল্প পুঁজিতে লড়াইয়ে নেমে পরাজয়ের মুখেই পড়ে গিয়েছিল বাংলাদেশের ক্রিকেটাররা। শেষ মুহূর্তে দুর্দান্ত বোলিংয়ের ওপর ভর করে বাংলাদেশ মাত্র ২ রানে হারিয়েছে মালয়েশিয়াকে।

হাংজুর পিংফেং ক্যাম্পাস ক্রিকেট মাঠে টস জিতে ব্যাট করতে নেমে শুরুটা ভালো হয়নি বাংলাদেশের। শুরুতে দুই ওপেনার পারভেজ হাসান ইমন এবং মাহমুদুল হাসান জয় আউট হয়েছেন শূন্য রানে। এক রান করে আউট হয়েছেন জাকির হাসান।

পরে সাইফ হাসান ও আফিফ হোসেনের জুটিতে ভালো সংগ্রহ পায় বাংলাদেশ। সাইফ ৫০ রানে অপরাজিত ছিলেন। এ ছাড়া আফিফ হোসেন ১৪ বলে ২৩ এবং শাহাদাত হোসেন ২৬ বলে ২১ রান করেছেন। শেষ পর্যন্ত নির্ধারিত ২০ ওভারে পাঁচ উইকেট হারিয়ে ১১৬ রান তোলে বাংলাদেশ।

জবাবে ব্যাট করতে নেমে বাংলাদেশের বোলারদের সামনে খেই হারিয়ে ফেলেছে মালয়েশিয়ার ব্যাটাররা। শেষ দুই ওভারে মালয়েশিয়ার প্রয়োজন ছিল মাত্র ১০ রান। শেষ ওভারে তাদের লাগে মাত্র ৫ রান। তখনও স্ট্রাইকে ছিলেন ফিফটি করা ব্যাটসম্যান ভিরেন্দীপ সিং। শেষ ওভারে বোলিংয়ে আসেন অভিজ্ঞ আফিফ হোসেন ধ্রুব।

প্রথম তিন বলে ভিরেন্দীপ কোনো রানই নিতে পারেননি। চতুর্থ বলে ডিপ মিড-উইকেট দিয়ে শট খেলতে গিয়ে আউট হন তিনি। শেষ দুই বলে মাত্র এক রান করে নেওয়ায় হাফ ছেড়ে বাঁচে বাংলাদেশ।

বল হাতে আফিফ ৪ ওভারে মাত্র ১১ রানে ৩ উইকেট তুলে নিয়েছেন। এ ছাড়া ৩ উইকেট গেছে রিপনের ঝুলিতেও। আর একটি করে উইকেট নিয়েছেন রাকিবুল হাসান ও রিশাদ হোসেন।

« পূর্ববর্তী সংবাদপরবর্তী সংবাদ »







  সর্বশেষ সংবাদ  
  সর্বাধিক পঠিত  
এই ক্যাটেগরির আরো সংবাদ
সম্পাদক ও প্রকাশক: মো. আক্তার হোসেন রিন্টু
বার্তা ও বাণিজ্যিক বিভাগ : প্রকাশক কর্তৃক ৮২, শহীদ সাংবাদিক সেলিনা পারভীন সড়ক (৩য় তলা) ওয়্যারলেস মোড়, বড় মগবাজার, ঢাকা-১২১৭।
বার্তা বিভাগ : +8802-58316172. বাণিজ্যিক বিভাগ : +8801868-173008, E-mail: dailyjobabdihi@gmail.com
কপিরাইট © দৈনিক জবাবদিহি সর্বসত্ত্ব সংরক্ষিত | Developed By: i2soft