বুধবার ১৯ জুন ২০২৪ ৪ আষাঢ় ১৪৩১
 

নাফ নদী থেকে সরিয়ে নিয়েছে মিয়ানমারের যুদ্ধজাহাজ    জাপানে ভয়ঙ্কর ব্যাকটেরিয়ার থাবা, ৪৮ ঘণ্টার মধ্যেই মৃত্যু    দ্বিতীয় সর্বোচ্চ টোল আদায়ের রেকর্ড পদ্মা সেতুতে     গাজীপুরে শ্রমিক অসন্তোষ, বেতনের দাবিতে মহাসড়ক অবরোধ    সেন্টমার্টিন আক্রান্ত হলে ছেড়ে দেব না: কাদের    সেন্টমার্টিন নিয়ে সরকারের নীরবতা দাসসুলভ আচরণ: ফখরুল    বৃক্ষরোপণের আহ্বান জানালেন প্রধানমন্ত্রী   
নাটোরে দরিদ্র শিক্ষার্থীর পাশে দাঁড়ালো পুনাক
নাটোর প্রতিনিধি:
প্রকাশ: বুধবার, ৪ অক্টোবর, ২০২৩, ৩:১৮ অপরাহ্ন
সর্বশেষ আপডেট: বুধবার, ৪ অক্টোবর, ২০২৩, ৩:১৯ অপরাহ্ন

নাটোরে অর্থভাবে পড়াশোনা বন্ধ হওয়া রাফিজা আক্তার ঋতু নামে এক দরিদ্র শিক্ষার্থীর পাশে দাঁড়ালেন পুলিশ নারী কল্যাণ সমিতি (পুনাক)। এসময় দরিদ্র ওই শিক্ষার্থীর হাতে ৩০ হাজার টাকার শিক্ষা উপকরণ প্রদান করেন।

আজ বুধবার বেলা ১১টার দিকে কানাইখালী এলাকার পুনাক কার্যালয়ে আয়োজিত এক অনুষ্ঠানে এ সহায়তা প্রদান করা হয়। 

এসময় জেলা পুনাকের সভানেত্রী সোহানা তারিক এর সভাপতিত্বে উপস্থিত ছিলেন, সহ-সভানেত্রী সহিমা সুলতানা, আনিকা তাসনিম, তাসলিমা আক্তার প্রমূখ।

পুনাকের সভানেত্রী সোহানা তারিক জানান, দরিদ্র চা বিক্রেতা রফিকুল ইসলামের মেয়ে রাফিজা আক্তার ঋতু এসএসসি পাশ করে নাটোর মহারাজা জেএন উচ্চ বিদ্যালয় এন্ড কলেজে একাদশ শ্রেণীতে ভর্তি হয়েছে। 

কিন্তু তার বাবা অর্থের অভাবে বই কিনতে পারছিলেন না। ফলে অর্থভাবে তার পড়াশোনা অনিশ্চয়তার মধ্যে পড়ে যায়। এই খবর পেয়ে পুনাক ওই শিক্ষার্থীকে সহযোগিতার উদ্যোগ নেয়। আজ তাকে পাঠ্যপুস্তকসহ ৩০ হাজার টাকার উপকরণ তার হাতে তুলে দেয়া হয়। 

পুলিশ নারী কল্যাণ সমিতি সবসময়ই দুস্থ ও দরিদ্র মানুষের পাশে থেকে সেবা করে আসছে। এমনকি যে কোনো দুর্যোগে সাধারণ মানুষের পাশে দাঁড়িয়েছেন। তাদের যথাসাধ্য অনুযায়ী মানুষকে সহযোগিতা করে আসছে। ভবিষতে এ ধরনের সহযোগিতা অব্যাহত থাকবে।

« পূর্ববর্তী সংবাদপরবর্তী সংবাদ »


Also News   Subject:  নাটোর   







  সর্বশেষ সংবাদ  
  সর্বাধিক পঠিত  
এই ক্যাটেগরির আরো সংবাদ
সম্পাদক ও প্রকাশক: মো. আক্তার হোসেন রিন্টু
বার্তা ও বাণিজ্যিক বিভাগ : প্রকাশক কর্তৃক ৮২, শহীদ সাংবাদিক সেলিনা পারভীন সড়ক (৩য় তলা) ওয়্যারলেস মোড়, বড় মগবাজার, ঢাকা-১২১৭।
বার্তা বিভাগ : +8802-58316172. বাণিজ্যিক বিভাগ : +8801868-173008, E-mail: dailyjobabdihi@gmail.com
কপিরাইট © দৈনিক জবাবদিহি সর্বসত্ত্ব সংরক্ষিত | Developed By: i2soft