বৃহস্পতিবার ২২ ফেব্রুয়ারি ২০২৪ ৯ ফাল্গুন ১৪৩০
 

ভারতের আরেক প্রাচীন মসজিদে পূজা    পোস্তগোলা সেতু দিয়ে বাস চলবে না ৫ দিন    শিলাবৃষ্টি-তাপমাত্রা নিয়ে আবহাওয়া অফিসের নতুন তথ্য    তারা আমাকে জেলে পাঠাতে পারেন: ড. ইউনূস    গত বছর বিশ্বব্যাপী হাম ৭৯ শতাংশ বেড়েছে: বিশ্ব স্বাস্থ্য সংস্থা    ১৯৩ ব্যক্তি ও প্রতিষ্ঠানের ওপর নিষেধাজ্ঞা অনুমোদন ইইউ’র    হুথিদের হামলায় সামরিক ড্রোন ধ্বংস, স্বীকার করল যুক্তরাষ্ট্র   
কটাক্ষের কড়া জবাব দিলেন বিপাশা
প্রকাশ: মঙ্গলবার, ৩ অক্টোবর, ২০২৩, ১২:৫৩ অপরাহ্ন

গত বছরের নভেম্বরে কন্যাসন্তানের মা হয়েছেন বিপাশা বসু। কন্যার নাম রেখেছেন দেবী। তবে মা হওয়ার পরেও অভিনেত্রীকে কটাক্ষের শিকার হতে হয়েছিল। নেপথ্যে ছিল তার ওজন বৃদ্ধি। সম্প্রতি এই প্রসঙ্গে একটি সাক্ষাৎকারে মুখ খুলেছেন ‘জিস্ম’ খ্যাত অভিনেত্রী।

সম্প্রতি, একটি সংবাদমাধ্যমে মাতৃত্ব প্রসঙ্গে সাক্ষাৎকার দেন বিপাশা। সঙ্গে ছিলেন তার স্বামী করন সিং গ্রোভার। বিপাশা বলেন, “যারা আমাকে ট্রোল করেন, তাদের বলতে চাই, ট্রোলিং করতে থাকুন। কারণ আমি তাদের পাত্তা দিই না।” এই প্রসঙ্গে করনের উত্তর, “যতক্ষণ তারা দেখছেন, ততক্ষণ ঠিকই আছে।”

মাতৃত্ব প্রসঙ্গে প্রশ্ন করা হলে বিপাশা তার মনের কথা ব্যক্ত করেন। অভিনেত্রী বলেন, “দেবী আমার কাছে সব থেকে গুরুত্বপূর্ণ। আমি বাড়ির বাইরে থাকলেও ওর জন্যই দ্রুত ফিরতে চাই। আমার জীবনটাই এখন ওকে কেন্দ্র করে আবর্তিত হয়।”

এরই সঙ্গে বিপাশা জানান, জীবনের গুরুত্বপূর্ণ মানুষ হিসেবে দেবীর পর নিজেকে রেখেছেন তিনি। আর তৃতীয় স্থানে রেখেছেন স্বামীকে। করন মজা করে বলেন, “আমি তো একজন ভৃত্য। আগে আমার এক জন মনিব ছিল। এখন দু’জন মনিব।”

সম্প্রতি, সামাজিক যোগাযোগমাধ্যমের পাতায় মেয়ের এক অসুখের কথা জানান বিপাশা। অভিনেত্রী জানান, দেবীর জন্মের তিন দিন পরে তার হৃদযন্ত্রে দু’টি ছিদ্র ধরা পড়ে। জন্মের পর থেকেই ভেন্ট্রিকুলার সেপ্টাল ডিফেক্ট তথা ভিএসডি-তে ভুগছিল সে। মেয়ের এই অসুস্থতার কথা জানার পরই ভেঙে পড়েন বিপাশা ও করন। 

বিপাশা জানান, মাত্র তিন মাস বয়সেই ওপেন হার্ট সার্জারি করাতে হয়েছিল দেবীর। সম্প্রতি নেহা ধুপিয়ার সঙ্গে ইনস্টাগ্রাম লাইভ সেশনে কথা বলাকালীনই এই ঘটনার কথা জানান বিপাশা। নিজের ছোট্ট সন্তানের এমন অসুখের কথা বলতে গিয়ে চোখে পানি এসে গিয়েছিল অভিনেত্রীর।

« পূর্ববর্তী সংবাদপরবর্তী সংবাদ »







  সর্বশেষ সংবাদ  
  সর্বাধিক পঠিত  
এই ক্যাটেগরির আরো সংবাদ
সম্পাদক ও প্রকাশক: মো. আক্তার হোসেন রিন্টু
বার্তা ও বাণিজ্যিক বিভাগ : প্রকাশক কর্তৃক ৮২, শহীদ সাংবাদিক সেলিনা পারভীন সড়ক (৩য় তলা) ওয়্যারলেস মোড়, বড় মগবাজার, ঢাকা-১২১৭।
বার্তা বিভাগ : +8802-58316172. বাণিজ্যিক বিভাগ : +8801868-173008, E-mail: dailyjobabdihi@gmail.com
কপিরাইট © দৈনিক জবাবদিহি সর্বসত্ত্ব সংরক্ষিত | Developed By: i2soft