বৃহস্পতিবার ২২ ফেব্রুয়ারি ২০২৪ ৯ ফাল্গুন ১৪৩০
 

ভারতের আরেক প্রাচীন মসজিদে পূজা    পোস্তগোলা সেতু দিয়ে বাস চলবে না ৫ দিন    শিলাবৃষ্টি-তাপমাত্রা নিয়ে আবহাওয়া অফিসের নতুন তথ্য    তারা আমাকে জেলে পাঠাতে পারেন: ড. ইউনূস    গত বছর বিশ্বব্যাপী হাম ৭৯ শতাংশ বেড়েছে: বিশ্ব স্বাস্থ্য সংস্থা    ১৯৩ ব্যক্তি ও প্রতিষ্ঠানের ওপর নিষেধাজ্ঞা অনুমোদন ইইউ’র    হুথিদের হামলায় সামরিক ড্রোন ধ্বংস, স্বীকার করল যুক্তরাষ্ট্র   
২টি আসনে মনোনয়ন চাইবেন মাহি
প্রকাশ: মঙ্গলবার, ৩ অক্টোবর, ২০২৩, ১২:৫২ অপরাহ্ন

ঢাকাই সিনেমার জনপ্রিয় নায়িকা মাহিয়া মাহি গত ২৮ মার্চ মা হয়েছেন। এরইমধ্যে মাতৃত্বকালীন অবকাশও কাটিয়ে ফেলেছেন। সবকিছু ঠিক থাকলে শুটিংয়ে ফিরবেন ৮ অক্টোবর থেকে।

সেই সঙ্গে রাজনীতিতেও সক্রিয় হচ্ছেন এই অভিনেত্রী। প্রস্তুতি নিচ্ছেন নির্বাচনের জন্যও। আসন্ন জাতীয় সংসদ নির্বাচনে চাঁপাইনবাবগঞ্জ-২ ও রাজশাহী-১ দুইটি আসনে মনোনয়ন চাইবেন বলে মাহি নিজেই জানালেন।

যতদিন বাঁচব আওয়ামী লীগ থেকেই মনোনয়ন চাইব উল্লেখ করে মাহিয়া মাহি বলেন, এবার চাঁপাইনবাবগঞ্জ-২ ও রাজশাহী-১ দুইটি আসনে মনোনয়ন চাইব। আমার জন্মস্থান চাঁপাই, বেড়ে উঠেছি রাজশাহীতে। দুই এলাকার জনগণই আমাকে সংসদ সদস্য হিসেবে দেখতে চান। 

মাননীয় প্রধানমন্ত্রী আমাকে যে আসনের জন্য পছন্দ করবেন, সেখান থেকেই নির্বাচন করতে চাই। দুই এলাকায়ই গণসংযোগ চালিয়ে যাচ্ছি।

মাহি আরো বলেন, এখন ছেলে ফারিশকেই সময় দিচ্ছি বেশি। তা ছাড়া প্রতি সপ্তাহে চাঁপাইনবাবগঞ্জ ও রাজশাহী যেতে হচ্ছে। কোনো না কোনো মিছিল, মিটিং তো আছেই। 

সেই সঙ্গে ব্যবসাটাও দেখতে হচ্ছে। ফলে হাতে অনেক প্রস্তাব এলেও গ্রহণ করতে পারছি না। জাতীয় সংসদ নির্বাচনের পর পুরোদমে শুটিংয়ে ফেরার ইচ্ছা আছে। তখন ফারিশও একটু বড় হবে। মা ছাড়া থাকতে পারবে।

« পূর্ববর্তী সংবাদপরবর্তী সংবাদ »







  সর্বশেষ সংবাদ  
  সর্বাধিক পঠিত  
এই ক্যাটেগরির আরো সংবাদ
সম্পাদক ও প্রকাশক: মো. আক্তার হোসেন রিন্টু
বার্তা ও বাণিজ্যিক বিভাগ : প্রকাশক কর্তৃক ৮২, শহীদ সাংবাদিক সেলিনা পারভীন সড়ক (৩য় তলা) ওয়্যারলেস মোড়, বড় মগবাজার, ঢাকা-১২১৭।
বার্তা বিভাগ : +8802-58316172. বাণিজ্যিক বিভাগ : +8801868-173008, E-mail: dailyjobabdihi@gmail.com
কপিরাইট © দৈনিক জবাবদিহি সর্বসত্ত্ব সংরক্ষিত | Developed By: i2soft