বৃহস্পতিবার ২২ ফেব্রুয়ারি ২০২৪ ৯ ফাল্গুন ১৪৩০
 

ভারতের আরেক প্রাচীন মসজিদে পূজা    পোস্তগোলা সেতু দিয়ে বাস চলবে না ৫ দিন    শিলাবৃষ্টি-তাপমাত্রা নিয়ে আবহাওয়া অফিসের নতুন তথ্য    তারা আমাকে জেলে পাঠাতে পারেন: ড. ইউনূস    গত বছর বিশ্বব্যাপী হাম ৭৯ শতাংশ বেড়েছে: বিশ্ব স্বাস্থ্য সংস্থা    ১৯৩ ব্যক্তি ও প্রতিষ্ঠানের ওপর নিষেধাজ্ঞা অনুমোদন ইইউ’র    হুথিদের হামলায় সামরিক ড্রোন ধ্বংস, স্বীকার করল যুক্তরাষ্ট্র   
‘মীরজাফর’ ওখানে কীভাবে জায়গা পেল: শিশির
প্রকাশ: সোমবার, ২ অক্টোবর, ২০২৩, ৯:৪৯ অপরাহ্ন

তামিম ইকবাল বিশ্বকাপ দল থেকে বাদ পড়েছেন। কারণ হিসেবে বোর্ড তার ইনজুরির কথা উল্লেখ করেছে। তবে ভক্তরা ধরে নিয়েছেন, এর পেছনে কলকাঠি নাড়িয়েছেন সাকিব আল হাসান। 

যদিও এক সাক্ষাৎকারে বিশ্বকাপে দলকে নেতৃত্ব দেয়া সাকিব জানিয়েছেন, তামিমের বিষয়ে তার কোন ভূমিকা ছিল না। তার পাঁচ ম্যাচ খেলা কিংবা মিডল অর্ডারে ব্যাটিং করার বিষয়ে তিনি কিছু জানতেন না।  

তবু সামাজিক যোগাযোগ মাধ্যমে সাকিবকে কটাক্ষ করে মন্তব্য করেছেন ভক্তরা। 

তাকে ‘মীরজাফর’ অ্যাখ্যা পর্যন্ত দিয়েছেন। 

যে বিষয়টি সামনে এনে আইসিসির একটি পোস্ট শেয়ার করে ক্যাপশনে তার স্ত্রী শিশির উম্মে আল হাসান লিখেছেন, ‘ওহ ড্যাম (ধুর ছাই) মীরজাফর ওখানে কীভাবে গেলো, নিশ্চিত এটা মিথ্যা।’ 

আইসিসি তাদের সামাজিক যোগাযোগ মাধ্যমে সাকিব আল হাসান, মিশেল স্টার্ক, ট্রেন্ট বোল্ট, টিম সাউদি ও মোহাম্মদ শামির একটি ছবি শেয়ার করেছেন। তাদের ছবি ও নামের পাশে বিশ্বকাপে নেওয়া তাদের উইকেটের সংখ্যা উল্লেখ করা হয়েছে। 

আসন্ন বিশ্বকাপে অংশ নেওয়া বোলারদের মধ্যে তারা পাঁচজনই সর্বোচ্চ উইকেট নেওয়ার কীর্তি গড়েছেন। এর মধ্যে অজি পেসার স্টার্ক ৪৯ উইকেট নিয়েছেন। 

বোল্ট নিয়েছেন ৩৯ উইকেট। সাকিব ও সাউদি সমান ৩৪টি করে উইকেট পেয়েছেন। ভারতের শামি দখল করেছেন ৩১টি উইকেট।

« পূর্ববর্তী সংবাদপরবর্তী সংবাদ »







  সর্বশেষ সংবাদ  
  সর্বাধিক পঠিত  
এই ক্যাটেগরির আরো সংবাদ
সম্পাদক ও প্রকাশক: মো. আক্তার হোসেন রিন্টু
বার্তা ও বাণিজ্যিক বিভাগ : প্রকাশক কর্তৃক ৮২, শহীদ সাংবাদিক সেলিনা পারভীন সড়ক (৩য় তলা) ওয়্যারলেস মোড়, বড় মগবাজার, ঢাকা-১২১৭।
বার্তা বিভাগ : +8802-58316172. বাণিজ্যিক বিভাগ : +8801868-173008, E-mail: dailyjobabdihi@gmail.com
কপিরাইট © দৈনিক জবাবদিহি সর্বসত্ত্ব সংরক্ষিত | Developed By: i2soft