শুক্রবার ২৩ ফেব্রুয়ারি ২০২৪ ৯ ফাল্গুন ১৪৩০
 

ভারতের আরেক প্রাচীন মসজিদে পূজা    পোস্তগোলা সেতু দিয়ে বাস চলবে না ৫ দিন    শিলাবৃষ্টি-তাপমাত্রা নিয়ে আবহাওয়া অফিসের নতুন তথ্য    তারা আমাকে জেলে পাঠাতে পারেন: ড. ইউনূস    গত বছর বিশ্বব্যাপী হাম ৭৯ শতাংশ বেড়েছে: বিশ্ব স্বাস্থ্য সংস্থা    ১৯৩ ব্যক্তি ও প্রতিষ্ঠানের ওপর নিষেধাজ্ঞা অনুমোদন ইইউ’র    হুথিদের হামলায় সামরিক ড্রোন ধ্বংস, স্বীকার করল যুক্তরাষ্ট্র   
পীরগঞ্জের গলা কাটা তিন মরদেহের দাফন সম্পন্ন
পীরগঞ্জ (ঠাকুরগাঁও) প্রতিনিধি:
প্রকাশ: সোমবার, ২ অক্টোবর, ২০২৩, ৯:২২ অপরাহ্ন

সাভারের আশুলিয়া থেকে গলা কাটা অবস্থায় উদ্ধার হওয়া স্বামী-স্ত্রী ও একমাত্র ছেলের মরদেহ ময়না তদন্ত শেষে গ্রামের বাড়ি ঠাকুরগাঁওয়ের পীরগঞ্জ উপজেলার কোষারণীগঞ্জ ইউনিয়নের রামদেবপুর ফুলবাড়িতে দাফন করা হয়েছে।

আজ সোমবার সকাল সাড়ে ৯ টায় ফুলবাড়ি জামে মসজিদ প্রাঙ্গনে তাদের পৃথক জানাজা অনুষ্ঠিত হয়। পরে স্থানীয় কবরস্থানে দাফন করা হয় তাদের। 

এর আগে ভোর সকালে ওই তিনজনের মরদেহ বাড়িতে পৌছলে কান্নায় ভেঙ্গে পড়েন স্বজন সহ এলাকাবাসী। শেষ বারের মত তাদের মরদেহ দেখতে আশ পাশের মনুষ ভীড় জমান সেখানে। 

ইউপি চেয়ারম্যান গোলাম মোস্তফা, পীরগঞ্জ প্রেসক্লাবের সভাপতি জয়নাল আবেদিন বাবুল, ইউনিয়ন আওয়ামলীগের সভাপতি ও সাবেক ইউ’পি চেয়ারম্যান আজাহারুল ইসলাম রাজা সহ বিভিন্ন শ্রেণি পেশার মানুষ তাদের দাফন কাজে অংশ নেয়।

এদিকে আলোচিত এই ট্রিপল মার্ডারের রহস্য উম্মোচন করে দোষীদের গ্রেপ্তার করে দৃষ্টান্ত মুলক শাস্তির দাবি জানিয়েছেন নিহতের স্বজন ও এলাকাবাসি।

উল্লেখ্য, গত শনিবার সন্ধায় ঠাকুরগাঁওয়ের পীরগঞ্জ উপজেলার ফুলবাড়ি (গরুড়া) গ্রামের মৃত জহির উদ্দিনের ছেলে মোক্তার হোসেন (৫০), তার স্ত্রী শাহিদা বেগম (৪০) ও তাদের ছেলে মেহেদী হাসান জয় (১২) এর গলা কাটা মরদেহ সাভারের আশুলিয়ার জামগড়া ফকির বাড়ির মোড় এলাকার ৬ তলা ভবনের ৪ তলার ফ্ল্যাট থেকে উদ্ধার করে থানা পুলিশ। পরে ময়না তদন্ত শেষে তাদের মরদেহ স্বজনদের কাছে হস্তান্তর করে পুলিশ। 

মোক্তার ও শাহিদা পোশাক কারখায় কাজ করতো। তাদের ছেলে জয় সাভারের একটি স্কুলে সপ্তম শ্রেণিতে অধ্যয়ন করছিল।

এ ঘটনায় অজ্ঞাতদের আসামী করে নিহত মোক্তার হোসেনের বড় ভাই আইনাল হক বাদী হয়ে আশুলিয়া থানায় হত্যা মামলা দায়ের করেছেন।

« পূর্ববর্তী সংবাদপরবর্তী সংবাদ »


Also News   Subject:  ঠাকুরগাঁও  







  সর্বশেষ সংবাদ  
  সর্বাধিক পঠিত  
এই ক্যাটেগরির আরো সংবাদ
সম্পাদক ও প্রকাশক: মো. আক্তার হোসেন রিন্টু
বার্তা ও বাণিজ্যিক বিভাগ : প্রকাশক কর্তৃক ৮২, শহীদ সাংবাদিক সেলিনা পারভীন সড়ক (৩য় তলা) ওয়্যারলেস মোড়, বড় মগবাজার, ঢাকা-১২১৭।
বার্তা বিভাগ : +8802-58316172. বাণিজ্যিক বিভাগ : +8801868-173008, E-mail: dailyjobabdihi@gmail.com
কপিরাইট © দৈনিক জবাবদিহি সর্বসত্ত্ব সংরক্ষিত | Developed By: i2soft