বৃহস্পতিবার ২২ ফেব্রুয়ারি ২০২৪ ৯ ফাল্গুন ১৪৩০
 

ভারতের আরেক প্রাচীন মসজিদে পূজা    পোস্তগোলা সেতু দিয়ে বাস চলবে না ৫ দিন    শিলাবৃষ্টি-তাপমাত্রা নিয়ে আবহাওয়া অফিসের নতুন তথ্য    তারা আমাকে জেলে পাঠাতে পারেন: ড. ইউনূস    গত বছর বিশ্বব্যাপী হাম ৭৯ শতাংশ বেড়েছে: বিশ্ব স্বাস্থ্য সংস্থা    ১৯৩ ব্যক্তি ও প্রতিষ্ঠানের ওপর নিষেধাজ্ঞা অনুমোদন ইইউ’র    হুথিদের হামলায় সামরিক ড্রোন ধ্বংস, স্বীকার করল যুক্তরাষ্ট্র   
ইতিহাস গড়ে ভারতে ৬০০ কোটির ক্লাবে জওয়ান
প্রকাশ: সোমবার, ২ অক্টোবর, ২০২৩, ৮:৪৬ অপরাহ্ন

মুক্তির পর থেকেই ঝড়ের গতিতে একের পর এক রেকর্ড গড়ে যাচ্ছে শাহরুখ খানের জওয়ান। 

দক্ষিণের হিটমেকার পরিচালক অ্যাটলি ও বলিউড বাদশা শাহরুখ খানের কম্বো প্যাক জওয়ান সবচেয়ে দ্রুততম সময়ে ১০০, ২০০, ৩০০, ৪০০, ৫০০ কোটির ল্যান্ডমার্ক অতিক্রম করেছে ভারতে যা ইতিহাস তৈরি করেছে হিন্দি চলচ্চিত্রে।

এবার নতুন এক মাইলফলক অর্জন করে সকলের ধরাছোঁয়ার বাইরে কিং খান। ভারতীয় চলচ্চিত্রে ৬০০ কোটির ল্যান্ডমার্ক স্পর্শ করলেন ‘জওয়ান’ শাহরুখ।

মুক্তির ২৫তম দিনেই এই অনন্য রেকর্ড গড়েন কিং খান।

বাণিজ্য ওয়েবসাইট স্যাকনিল্ক এর মতে, ২৫তম দিনের আয়ের মাধ্যমে জওয়ান ভারতে ৬০০ কোটির আয় ছাড়িয়েছে।

প্রতিবেদন অনুসারে, জওয়ানের প্রথম সপ্তাহের সংগ্রহ ছিল ৩৮৯.৮৮ কোটি। দ্বিতীয় সপ্তাহে সিনেমাটি ১৩৬.১ কোটি আয় করে এবং তৃতীয় সপ্তাহে আয় করে ৫৫.৯২ কোটি।

চতুর্থ সপ্তাহে ২৩তম দিনে ৫.০৫ কোটি আয় করে জওয়ান। ২৪তম দিনে ৮.৫ কোটি এবং ২৫তম দিনে আয় করে ৮.৮০ কোটি রুপি। সব মিলিয়ে ঘরোয়া বক্স অফিসে এখন পর্যন্ত ৬০৪.২৫ কোটি আয় করেছে জওয়ান। বিশ্বব্যাপী সিনেমাটির আয় দাঁড়িয়েছে ১০৬৮.৫৮ কোটি।

দক্ষিণের তারকা পরিচালক অ্যাটলি পরিচালিত জওয়ানে প্রধান ভূমিকায় অভিনয় করছেন শাহরুখ খান। 

আরো রয়েছেন দীপিকা পাড়ুকোন, নয়নতারা, বিজয় সেতুপতি, সানায়া মালহোত্রা, প্রিয়ামণি, সুনীল গ্রোভার সহ এক ঝাঁক তারকা। ৭ সেপ্টেম্বর বিশ্বব্যাপী মুক্তি পায় জওয়ান।

সূত্র : স্যাকনিল্ক

« পূর্ববর্তী সংবাদপরবর্তী সংবাদ »







  সর্বশেষ সংবাদ  
  সর্বাধিক পঠিত  
এই ক্যাটেগরির আরো সংবাদ
সম্পাদক ও প্রকাশক: মো. আক্তার হোসেন রিন্টু
বার্তা ও বাণিজ্যিক বিভাগ : প্রকাশক কর্তৃক ৮২, শহীদ সাংবাদিক সেলিনা পারভীন সড়ক (৩য় তলা) ওয়্যারলেস মোড়, বড় মগবাজার, ঢাকা-১২১৭।
বার্তা বিভাগ : +8802-58316172. বাণিজ্যিক বিভাগ : +8801868-173008, E-mail: dailyjobabdihi@gmail.com
কপিরাইট © দৈনিক জবাবদিহি সর্বসত্ত্ব সংরক্ষিত | Developed By: i2soft