বৃহস্পতিবার ২২ ফেব্রুয়ারি ২০২৪ ৯ ফাল্গুন ১৪৩০
 

ভারতের আরেক প্রাচীন মসজিদে পূজা    পোস্তগোলা সেতু দিয়ে বাস চলবে না ৫ দিন    শিলাবৃষ্টি-তাপমাত্রা নিয়ে আবহাওয়া অফিসের নতুন তথ্য    তারা আমাকে জেলে পাঠাতে পারেন: ড. ইউনূস    গত বছর বিশ্বব্যাপী হাম ৭৯ শতাংশ বেড়েছে: বিশ্ব স্বাস্থ্য সংস্থা    ১৯৩ ব্যক্তি ও প্রতিষ্ঠানের ওপর নিষেধাজ্ঞা অনুমোদন ইইউ’র    হুথিদের হামলায় সামরিক ড্রোন ধ্বংস, স্বীকার করল যুক্তরাষ্ট্র   
নতুন ওয়েব সিরিজে পরীমনি
প্রকাশ: সোমবার, ২ অক্টোবর, ২০২৩, ৮:৪৪ অপরাহ্ন

সন্তান জন্মদানের পর বেশ কিছু সময় ক্যামেরার আড়ালেই ছিলেন পরীমনি। মাতৃত্বকালীন ছুটি কাটিয়ে ফের কাজে ফিরছেন আলোচিত চিত্রনায়িকা পরীমনি।

সিনেমার সঙ্গে সঙ্গে নিয়মিত হচ্ছেন ওটিটিতেও। সম্প্রতি ওয়েব সিরিজ ‘পাফ ড্যাডি’তে দেখা গেছে পরীকে।

এবার নতুন এক ওয়েব সিরিজে নাম লেখালেন অভিনেত্রী। 

রবিবার (১ অক্টোবর) পরী চুক্তিবদ্ধ হয়েছেন জনপ্রিয় নির্মাতা অনম বিশ্বাসের ‘রঙ্গিলা কিতাব’ ওয়েব সিরিজে।

সাহিত্যিক কিংকর আহসানের ‘রঙ্গিলা কিতাব’ উপন্যাস অবলম্বনে নির্মিত হবে ওয়েব সিরিজটি। এতে প্রধান নারী চরিত্রে অভিনয় করবেন পরী।

সিরিজটি নির্মাণ করবেন অনম বিশ্বাস। কয়েক দিন আগেই তার নির্মিত ‘ভাইরাস’ ওয়েব সিরিজ মুক্তি পায়। নতুন এক্সেপেরিমেন্টাল কাজ হিসেবে এটি বেশ আলোচনাও তৈরি করে।

 এবার তিনিই বানাচ্ছেন পরীকে নিয়ে নতুন সিরিজ।
 
রবিবার (১ অক্টোবর) ফেসবুকে অনম বিশ্বাসের সঙ্গে ফেসবুকে ছবি প্রকাশ করে পরী ক্যাপশন জুড়েছেন, ‘দ্বিতীয় ইনিংস! নতুন করে শুরু! অনম বিশ্বাস। বিস্তারিত আসছে…আল্লাহ ভরসা।’

‘ভালোবাসা দিয়ে নাকি সব জয় করা যায়? কিন্তু ভালোবাসা কি অতীতের অপরাধ মুছে ফেলতে পারে?’ এমন বিষয়বস্তু নিয়ে হইচইয়ের জন্য নির্মিত হচ্ছে এই সিরিজ।

কয়েক দিন আগে মুক্তি পেয়েছে পরীমনির ‘পাফ ড্যাডি’ ওয়েব ফিল্মটি। এতে তার বিরুদ্ধে অশ্লীলতার অভিযোগ ওঠে।

তিন দিনের মধ্যে এটি অনলাইন থেকে সরিয়ে ফেলতে দেয়া হয় উকিল নোটিশও। এতে আরো অভিনয় করেছেন সজল, শহীদুজ্জামান সেলিম, বিজরী বরকতউল্লাহ, ফারুক আহমেদের মতো তারকা।

« পূর্ববর্তী সংবাদপরবর্তী সংবাদ »







  সর্বশেষ সংবাদ  
  সর্বাধিক পঠিত  
এই ক্যাটেগরির আরো সংবাদ
সম্পাদক ও প্রকাশক: মো. আক্তার হোসেন রিন্টু
বার্তা ও বাণিজ্যিক বিভাগ : প্রকাশক কর্তৃক ৮২, শহীদ সাংবাদিক সেলিনা পারভীন সড়ক (৩য় তলা) ওয়্যারলেস মোড়, বড় মগবাজার, ঢাকা-১২১৭।
বার্তা বিভাগ : +8802-58316172. বাণিজ্যিক বিভাগ : +8801868-173008, E-mail: dailyjobabdihi@gmail.com
কপিরাইট © দৈনিক জবাবদিহি সর্বসত্ত্ব সংরক্ষিত | Developed By: i2soft