শুক্রবার ২৩ ফেব্রুয়ারি ২০২৪ ৯ ফাল্গুন ১৪৩০
 

ভারতের আরেক প্রাচীন মসজিদে পূজা    পোস্তগোলা সেতু দিয়ে বাস চলবে না ৫ দিন    শিলাবৃষ্টি-তাপমাত্রা নিয়ে আবহাওয়া অফিসের নতুন তথ্য    তারা আমাকে জেলে পাঠাতে পারেন: ড. ইউনূস    গত বছর বিশ্বব্যাপী হাম ৭৯ শতাংশ বেড়েছে: বিশ্ব স্বাস্থ্য সংস্থা    ১৯৩ ব্যক্তি ও প্রতিষ্ঠানের ওপর নিষেধাজ্ঞা অনুমোদন ইইউ’র    হুথিদের হামলায় সামরিক ড্রোন ধ্বংস, স্বীকার করল যুক্তরাষ্ট্র   
ঘিওরে আগুনে ২টি ঘর পুড়ে ছাই
ঘিওর (মানিকগঞ্জ) প্রতিনিধি:
প্রকাশ: সোমবার, ২ অক্টোবর, ২০২৩, ৫:৪৬ অপরাহ্ন

মানিকগঞ্জের ঘিওরে আগুনে পুড়ে ছাই হলো এক দরিদ্র পরিবারের দুটি ঘর। আজ সোমাবার সকাল ৯ টার দিকে উপজেলার বড়টিয়া ইউনিয়নের কলিয়া গ্রামে মনির মিয়ার বাড়িতে এ আগুন লাগার ঘটনা ঘটে।

ভুক্তভোগী মনির জানান, সকালে হঠাৎ রান্না ঘর থেকে আগুন লাগে। পরে আশেপাশের লোকজন আগুন নেভানোর চেষ্টা করেন। ততক্ষণে চোখের সামনেই দুটি ঘর পুড়ে ছাই হয়ে যায়। ঘরের ভিতরে থাকা সকল আসবাবপত্র,চাল,ডালসহ সব পুড়ে গেছে।

স্থানীয় বড়টিয়া ইউপি চেয়ারম্যান সামছুল হক মোল্লা রওশন বিষয়টি নিশ্চিত করে জানান, আগুন পুড়ে ক্ষতিগ্রস্থ পরিবারটি খুবই অসহায় হয়ে পড়েছেন। ঘরে থাকা সকল জিনিসপত্র পুড়ে ছাই হয়ে গেছে। আনুমানিক প্রায় সাত লক্ষ টাকার ক্ষয়ক্ষতি হয়েছে।

ঘিওর ফায়ার সার্ভিসের স্টেশন অফিসার মোঃ সেলিম হাওলাদার জানান, সকাল ৯ টার দিকে রান্না ঘরের চুলা থেকে আগুনের সূত্রপাত ঘটে। খবর পেয়ে ফায়ার সার্ভিসের একটি ইউনিট ঘটনাস্থলে পৌছায়। ততক্ষণে ঘর পুড়ে যায়। তবে কোন হতাহতের ঘটনা ঘটেনি।

ঘটনাস্থল পরিদর্শন করেছেন উপজেলা নির্বাহী কর্মকর্তা আমিনুল ইসলাম, প্রকল্প বাস্তবায়ন কর্মকর্তা মোঃ জাহাঙ্গীর আলম ও বড়টিয়া ইউপি চেয়ারম্যান ।

উপজেলা নির্বাহী কর্মকর্তা আমিনুল ইসলাম জানান, ঘটনাস্থল সরেজমিনে পরিদর্শন করা হয়েছে এবং আগুনে ক্ষতিগ্রস্থ পরিবারটিকে উপজেলা প্রশাসনের পক্ষ প্রাথমিকভাবে চাল, ডালসহ আর্থিক সহযোগীতা করা হয়েছে। উপজেলা প্রশাসনের পক্ষ থেকে আরও সহযোগিতা করা হবে বলে জানান তিনি।

« পূর্ববর্তী সংবাদপরবর্তী সংবাদ »


Also News   Subject:  মানিকগঞ্জ  







  সর্বশেষ সংবাদ  
  সর্বাধিক পঠিত  
এই ক্যাটেগরির আরো সংবাদ
সম্পাদক ও প্রকাশক: মো. আক্তার হোসেন রিন্টু
বার্তা ও বাণিজ্যিক বিভাগ : প্রকাশক কর্তৃক ৮২, শহীদ সাংবাদিক সেলিনা পারভীন সড়ক (৩য় তলা) ওয়্যারলেস মোড়, বড় মগবাজার, ঢাকা-১২১৭।
বার্তা বিভাগ : +8802-58316172. বাণিজ্যিক বিভাগ : +8801868-173008, E-mail: dailyjobabdihi@gmail.com
কপিরাইট © দৈনিক জবাবদিহি সর্বসত্ত্ব সংরক্ষিত | Developed By: i2soft