বৃহস্পতিবার ২২ ফেব্রুয়ারি ২০২৪ ৯ ফাল্গুন ১৪৩০
 

ভারতের আরেক প্রাচীন মসজিদে পূজা    পোস্তগোলা সেতু দিয়ে বাস চলবে না ৫ দিন    শিলাবৃষ্টি-তাপমাত্রা নিয়ে আবহাওয়া অফিসের নতুন তথ্য    তারা আমাকে জেলে পাঠাতে পারেন: ড. ইউনূস    গত বছর বিশ্বব্যাপী হাম ৭৯ শতাংশ বেড়েছে: বিশ্ব স্বাস্থ্য সংস্থা    ১৯৩ ব্যক্তি ও প্রতিষ্ঠানের ওপর নিষেধাজ্ঞা অনুমোদন ইইউ’র    হুথিদের হামলায় সামরিক ড্রোন ধ্বংস, স্বীকার করল যুক্তরাষ্ট্র   
দুমকিতে ডাকাত দলের ৩ সদস্য গ্রেফতার
পটুয়াখালী প্রতিনিধি:
প্রকাশ: সোমবার, ২ অক্টোবর, ২০২৩, ১:২৮ অপরাহ্ন

পটুয়াখালীর দুমকিতে পোশাকসহ ডিবি পুলিশের পরিচয়ে ডাকাত দলের ৩ সদস্যকে গ্রেফতার করেছে পুলিশ। রোববার রাতে উপজেলার লেবুখালী পায়রা টোলপ্লাজা এলাকা থেকে তাদের গ্রেপ্তার করা হয়। 

গ্রেফতার কৃতরা হলেন- পটুয়াখালী সদর উপজেলার কালিকাপুর গ্রামের রিপন (৩৫), দশমিনা উপজেলার রামবল্লভ গ্রামের খলিলুর রহমান (৪৫) ও মৃর্জাগঞ্জ উপজেলার ঘটকের আন্দুয়া গ্রামের রুবেল বিশ্বাস (৩০)।

পুলিশ সূত্রে জানা গেছে, রোববার রাতে একটি সাদা মাইক্রোবাসে করে ৬ জন পায়রা সেতুর টোল প্লাজা পার হচ্ছিল। পুলিশের চেকপোস্টে তারা নিজেদের ডিবি পুলিশ পরিচয় দেয়। পুলিশের সন্দেহ হলে তাদেরকে গাড়ি থেকে নামিয়ে তল্লাশি করে একটি ব্যাগে বিপুল পরিমাণ টাকা পাওয়া যায়।

জিজ্ঞাসাবাদের এক পর্যায়ে মাইক্রোবাসে থাকা ৩ ব্যক্তি দৌঁড়ে পালাতে সক্ষম হয়। অপর ৩ জনকে পুলিশ আটক করে। এ সময় আলমগীর নামে এক পুলিশ কনস্টেবল আহত হন। 

আটককৃতদের কাছ থেকে ৪ লাখ ৬১ হাজার টাকা, ডিবি পুলিশের ২টি কটি, ১টি ওয়াকিটকি ও মাইক্রোবাস জব্দ করা হয়। 

দুমকি থানার ওসি তারেক মোহাম্মদ আব্দুল হান্নান বলেন, গ্রেফতারকৃতরা একটি সংঘবদ্ধ ডাকাত দলের সদস্য। তাদের বিরুদ্ধে থানায় একাধিক মামলা রয়েছে।

« পূর্ববর্তী সংবাদপরবর্তী সংবাদ »


Also News   Subject:  পটুয়াখালী   







  সর্বশেষ সংবাদ  
  সর্বাধিক পঠিত  
এই ক্যাটেগরির আরো সংবাদ
সম্পাদক ও প্রকাশক: মো. আক্তার হোসেন রিন্টু
বার্তা ও বাণিজ্যিক বিভাগ : প্রকাশক কর্তৃক ৮২, শহীদ সাংবাদিক সেলিনা পারভীন সড়ক (৩য় তলা) ওয়্যারলেস মোড়, বড় মগবাজার, ঢাকা-১২১৭।
বার্তা বিভাগ : +8802-58316172. বাণিজ্যিক বিভাগ : +8801868-173008, E-mail: dailyjobabdihi@gmail.com
কপিরাইট © দৈনিক জবাবদিহি সর্বসত্ত্ব সংরক্ষিত | Developed By: i2soft