শুক্রবার ২৩ ফেব্রুয়ারি ২০২৪ ৯ ফাল্গুন ১৪৩০
 

ভারতের আরেক প্রাচীন মসজিদে পূজা    পোস্তগোলা সেতু দিয়ে বাস চলবে না ৫ দিন    শিলাবৃষ্টি-তাপমাত্রা নিয়ে আবহাওয়া অফিসের নতুন তথ্য    তারা আমাকে জেলে পাঠাতে পারেন: ড. ইউনূস    গত বছর বিশ্বব্যাপী হাম ৭৯ শতাংশ বেড়েছে: বিশ্ব স্বাস্থ্য সংস্থা    ১৯৩ ব্যক্তি ও প্রতিষ্ঠানের ওপর নিষেধাজ্ঞা অনুমোদন ইইউ’র    হুথিদের হামলায় সামরিক ড্রোন ধ্বংস, স্বীকার করল যুক্তরাষ্ট্র   
ট্রেলারেই বাজিমাত করল ‘রক্তবীজ’
প্রকাশ: রোববার, ১ অক্টোবর, ২০২৩, ১:২১ অপরাহ্ন

‘রক্তবীজ’ নিয়ে আলোচনা ছিল বহুদিন ধরেই। নন্দিতা রায় ও শিবপ্রসাদ মুখোপাধ্যায় পরিচালিত সিনেমাটি ঘিরে ইতিমধ্যে ভক্তদের মাঝে তুমুল প্রত্যাশা দেখা যাচ্ছে। আর ট্রেলার মুক্তির পর সেই প্রত্যাশার পারদ যেন বহুগুণে বেড়ে গেছে। বেশ সাড়া ফেলে দিয়েছে ‘রক্তবীজ’-এর ট্রেলার। 

১৯ অক্টোবর ছবিটির মুক্তি সামনে রেখে ট্রেলার প্রকাশের পর সামাজিক মাধ্যমে শোরগোল ফেলে দিয়েছে। নন্দিতা রায় ও শিবপ্রসাদ মুখোপাধ্যায় পরিচালিত ‘রক্তবীজ’ টুইটারের ট্রেন্ডিং তালিকায় তিন নম্বর জায়গাটি দখলে নিয়েছে। ভিক্টর বন্দ্যোপাধ্যায়, মিমি চক্রবর্তী ও আবির চট্টোপাধ্যায়দের দেখে মুগ্ধ অনুরাগীরা।

সুপারহিট জুটি নন্দিতা রায় ও শিবপ্রসাদ আবার একটা হিট দিতে তৈরি, তা ‘রক্তবীজ’-এর টিজারেই বোঝা গিয়েছিল। এবার ট্রেলার মুক্তি পেতেই সেই উত্তেজনায় যেন বারুদ পড়ল। সামাজিক মাধ্যমে মুহূর্তে ছড়িয়ে পড়ে দুই মিনিট ২৯ সেকেন্ডের ভিডিওটি।

তরণ আদর্শ, রমেশ বালার মতো চলচ্চিত্র বিশেষজ্ঞরাও তা শেয়ার করেছেন। আর তাতেই ট্রেন্ডিং তালিকায় ওপরের সারিতে পৌঁছে গেছে বাংলার সিনেমা ‘রক্তবীজ’।

 ২০১৪ সালের খাগড়াগড় বিস্ফোরণের সত্য ঘটনা অবলম্বনে তৈরি হয়েছে ‘রক্তবীজ’।

‘রক্তবীজ’-এর ট্রেলারে যেখানে বাঙালি রাষ্ট্রপতি হিসেবে দেখা গেছে ভিক্টর বন্দ্যোপাধ্যায়কে। আবির চট্টোপাধ্যায় ও মিমি চক্রবর্তী পুলিশ অফিসার। অনসূয়া মজুমদারকে দেখা যাচ্ছে ভিক্টর বন্দ্যোপাধ্যায়ের দিদি হিসেবে। আরও অভিনয় করেছেন কাঞ্চন মল্লিক, অম্বরীশ ভট্টাচার্য, সত্যম ভট্টাচার্য, দেবাশিস মণ্ডল, দেবলীনা কুমার। 

« পূর্ববর্তী সংবাদপরবর্তী সংবাদ »







  সর্বশেষ সংবাদ  
  সর্বাধিক পঠিত  
এই ক্যাটেগরির আরো সংবাদ
সম্পাদক ও প্রকাশক: মো. আক্তার হোসেন রিন্টু
বার্তা ও বাণিজ্যিক বিভাগ : প্রকাশক কর্তৃক ৮২, শহীদ সাংবাদিক সেলিনা পারভীন সড়ক (৩য় তলা) ওয়্যারলেস মোড়, বড় মগবাজার, ঢাকা-১২১৭।
বার্তা বিভাগ : +8802-58316172. বাণিজ্যিক বিভাগ : +8801868-173008, E-mail: dailyjobabdihi@gmail.com
কপিরাইট © দৈনিক জবাবদিহি সর্বসত্ত্ব সংরক্ষিত | Developed By: i2soft