বৃহস্পতিবার ২২ ফেব্রুয়ারি ২০২৪ ৯ ফাল্গুন ১৪৩০
 

ভারতের আরেক প্রাচীন মসজিদে পূজা    পোস্তগোলা সেতু দিয়ে বাস চলবে না ৫ দিন    শিলাবৃষ্টি-তাপমাত্রা নিয়ে আবহাওয়া অফিসের নতুন তথ্য    তারা আমাকে জেলে পাঠাতে পারেন: ড. ইউনূস    গত বছর বিশ্বব্যাপী হাম ৭৯ শতাংশ বেড়েছে: বিশ্ব স্বাস্থ্য সংস্থা    ১৯৩ ব্যক্তি ও প্রতিষ্ঠানের ওপর নিষেধাজ্ঞা অনুমোদন ইইউ’র    হুথিদের হামলায় সামরিক ড্রোন ধ্বংস, স্বীকার করল যুক্তরাষ্ট্র   
মেসিকে ছাড়া আবারও হোঁচট খেল মায়ামি
প্রকাশ: রোববার, ১ অক্টোবর, ২০২৩, ১:২০ অপরাহ্ন

যুক্তরাষ্ট্রের ক্লাব ইন্টার মায়ামির হয়ে পরপর ১১ ম্যাচে জাদু দেখিয়েছেন বিশ্বকাপজয়ী তারকা লিওনেল মেসি। 

যেখানে ধারাবাহিকভাবে ৯ ম্যাচে গোল করে মার্কিন ক্লাবটিকে জয় এনে দিয়েছেন এলএমটেন। কিন্তু এবার দলের এই বড় তারকাকে ছাড়া অসহায় হয়ে পড়েছে ক্লাবটি।

রবিবার (১ অক্টোবর) ভোর সাড় ৫টায় ডিআরভি পিএনকে স্টেডিয়ামে মুখোমুখি হয় ইন্টার মায়ামি ও নিউইয়র্ক সিটি। ম্যাচটি ১-১ গোলে ড্র হয়। এ নিয়ে গত ৩ ম্যাচে মেসিকে ছাড়া মাঠে নেমে জয় বঞ্চিত হলো মেসির দল মায়ামি।

মেসিকে ছাড়া খেলতে নেমে গত ১৭ সেপ্টেম্বর ৫-২ গোলের বড় হার দেখেছে মায়ামি। ক্লাবটিতে মেসি যোগ দেয়ার পরে এটিই দলটির প্রথম হার। এরপরে ইউএস ওপেন কাপের ফাইনালেও মেসিকে ছাড়া খেলতে নেমে শিরোপা বঞ্চিত হয়েছে মায়ামি। 

এবার লিগের ম্যাচেও জয় বঞ্চিত সুপারস্টারের দল।

নিউইয়র্ক সিটির বিপক্ষে হারতেই বসেছিল মায়ামি। তবে অতিরিক্তযোগ করা সময়ের ৫ মিনিটে গোল করে ম্যাচে সমতা ফেরায় মেসিহীন মায়ামি।

এই ম্যাচ থেকে ইন্টার মায়ামি ১ পয়েন্ট পেলেও প্লে-অফ খেলার পথটা কঠিনই থেকে গেল। দলটি ৩০ ম্যাচ শেষে ৯ জয়, ৬ ড্র এবং ১৫ হারে ৩৩ পয়েন্ট নিয়ে তালিকার ১৩ নম্বরে রয়েছে। প্লে-অফ খেলতে হলে শেষ চার ম্যাচে জয়ের বিকল্প নেই।

« পূর্ববর্তী সংবাদপরবর্তী সংবাদ »







  সর্বশেষ সংবাদ  
  সর্বাধিক পঠিত  
এই ক্যাটেগরির আরো সংবাদ
সম্পাদক ও প্রকাশক: মো. আক্তার হোসেন রিন্টু
বার্তা ও বাণিজ্যিক বিভাগ : প্রকাশক কর্তৃক ৮২, শহীদ সাংবাদিক সেলিনা পারভীন সড়ক (৩য় তলা) ওয়্যারলেস মোড়, বড় মগবাজার, ঢাকা-১২১৭।
বার্তা বিভাগ : +8802-58316172. বাণিজ্যিক বিভাগ : +8801868-173008, E-mail: dailyjobabdihi@gmail.com
কপিরাইট © দৈনিক জবাবদিহি সর্বসত্ত্ব সংরক্ষিত | Developed By: i2soft