বৃহস্পতিবার ২২ ফেব্রুয়ারি ২০২৪ ৯ ফাল্গুন ১৪৩০
 

ভারতের আরেক প্রাচীন মসজিদে পূজা    পোস্তগোলা সেতু দিয়ে বাস চলবে না ৫ দিন    শিলাবৃষ্টি-তাপমাত্রা নিয়ে আবহাওয়া অফিসের নতুন তথ্য    তারা আমাকে জেলে পাঠাতে পারেন: ড. ইউনূস    গত বছর বিশ্বব্যাপী হাম ৭৯ শতাংশ বেড়েছে: বিশ্ব স্বাস্থ্য সংস্থা    ১৯৩ ব্যক্তি ও প্রতিষ্ঠানের ওপর নিষেধাজ্ঞা অনুমোদন ইইউ’র    হুথিদের হামলায় সামরিক ড্রোন ধ্বংস, স্বীকার করল যুক্তরাষ্ট্র   
পাকিস্তানের নেটে ৬ ফুট ৯ ইঞ্চির ভারতীয় পেস বোলার!
প্রকাশ: শুক্রবার, ২৯ সেপ্টেম্বর, ২০২৩, ১২:২৯ অপরাহ্ন

হায়দরাবাদে পৌঁছানোর সঙ্গে সঙ্গেই বিশ্বকাপের প্রস্তুতি শুরু করে দিয়েছে পাকিস্তান ক্রিকেট দল।

বিশ্বকাপের আগে নিজেদের ঝালিয়ে নিতে গতকাল বৃহস্পতিবার হায়দরাবাদের রাজীব গান্ধী আন্তর্জাতিক স্টেডিয়ামে অনুশীলন করেছে টিম পাকিস্তান। 

তবে তাদের প্রথম অনুশীলন সেশনে আকর্ষণের কেন্দ্রবিন্দু ছিলেন ৬ ফুট ৯ ইঞ্চি লম্বা ফাস্ট বোলার। এই তরুণ অবশ্য পাকিস্তানের নয়, ভারতীয় বোলার। তার নাম হল নিশান্ত সারনু। তিনি হলেন হায়দরাবাদের ছেলে। 

হায়দরাবাদ অনূর্ধ্ব-১৯ দলে রয়েছেন নিশান্ত। এই তরুণ বোলার হলেন সেই নেট বোলারদের মধ্যে একজন-যারা পাকিস্তান দলকে নেট অনুশীলনে সাহায্য করবেন। 

পাকিস্তান দল ভারতে পৌঁছার মাত্র ১২ ঘণ্টা পরে প্রথম অনুশীলন সেশনে নেমে পড়েছে। এরপর বাবর আজমদের অনুশীলন সেশনে হায়দরাবাদের নিশান্তকে দেখা যায়।

আজ শুক্রবার নিজেদের প্রথম প্রস্তুতি ম্যাচে নিউজিল্যান্ডের মুখোমুখি হবে পাকিস্তান। হ্যারিস রউফ এবং শাহিন শাহ আফ্রিদি বোলিং করার পর, পাকিস্তানের বোলিং কোচ মরনে মরকেল এবং সাপোর্ট স্টাফরা নিশান্তকে নেটে বল করার জন্য ডাকেন। যিনি তখন অধীর আগ্রহে নিজের পালার জন্য অপেক্ষা করছিলেন। এরপরে নেটে এসে একের পর এক বল করতে থাকেন নিশান্ত। 

নিশান্ত, যিনি অস্ট্রেলিয়ান ফাস্ট বোলার মিচেল স্টার্ক এবং প্যাট কামিন্সকে নিজের আইডল বলে মনে করেন। নেটে পাকিস্তানের ব্যাটারদের বল করার পরে জানিয়েছেন, ‘এই মুহূর্তে আমি ঘণ্টায় ১২৫ থেকে ১৩০ কিলোমিটার গতিতে বল করতে পারি। মরনে মরকেল স্যার আমার গতি বাড়াতে বলেছেন।

 তিনি আরও জিজ্ঞাসা করেছিলেন যে আমি আইপিএল ফ্র্যাঞ্চাইজি লখনউ সুপার জায়ান্টসের নেট অনুশীলনের জন্য উপলব্ধ হতে পারি কিনা।’ আসলে মরনে মরকেলও লখনউ ফ্র্যাঞ্চাইজির সমর্থন স্টাফের একটি অংশ।

প্রসঙ্গত, ৬ অক্টোবর হায়দরাবাদে নেদারল্যান্ডসের বিরুদ্ধে ম্যাচ দিয়ে বিশ্বকাপ অভিযান শুরু করবে পাকিস্তান ক্রিকেট দল। আমদাবাদের নরেন্দ্র মোদি স্টেডিয়ামে ১৪ অক্টোবর ভারতের বিরুদ্ধে বড় ম্যাচ খেলবে পাকিস্তান। 

এই বড় ম্যাচের জন্য ভক্তরা দারুণ উত্তেজিত। ৭ বছর পর ভারতে এসেছে পাকিস্তান দল। পাকিস্তান দল সর্বশেষ টি-টোয়েন্টি বিশ্বকাপ খেলতে ২০১৬ সালে ভারত সফর করেছিল।

« পূর্ববর্তী সংবাদপরবর্তী সংবাদ »







  সর্বশেষ সংবাদ  
  সর্বাধিক পঠিত  
এই ক্যাটেগরির আরো সংবাদ
সম্পাদক ও প্রকাশক: মো. আক্তার হোসেন রিন্টু
বার্তা ও বাণিজ্যিক বিভাগ : প্রকাশক কর্তৃক ৮২, শহীদ সাংবাদিক সেলিনা পারভীন সড়ক (৩য় তলা) ওয়্যারলেস মোড়, বড় মগবাজার, ঢাকা-১২১৭।
বার্তা বিভাগ : +8802-58316172. বাণিজ্যিক বিভাগ : +8801868-173008, E-mail: dailyjobabdihi@gmail.com
কপিরাইট © দৈনিক জবাবদিহি সর্বসত্ত্ব সংরক্ষিত | Developed By: i2soft