বৃহস্পতিবার ২৪ অক্টোবর ২০২৪ ৮ কার্তিক ১৪৩১
 

‘নির্বাচন সুষ্ঠু না হলে দেশ বিচ্ছিন্ন হয়ে যেতে পারে’    গৃহকর্মী হত্যার অভিযোগে বনশ্রীতে বাড়িতে আগুন    ২০২৩ সালে দেশে এইডসে ২৬৬ জনের মৃত্যু     নিউজিল্যান্ডে আরেকটি ঐতিহাসিক জয় টাগইগারদের     নির্বাচন বাধাদানকারীদের বিরুদ্ধে ভিসা নিষেধাজ্ঞার আহ্বান ওবায়দুল কাদেরের    হবিগঞ্জের ডিসি ও তিন ওসিকে প্রত্যাহারের নির্দেশ ইসির    ভোট ঠেকানো গণতান্ত্রিক অধিকার নয়: ডিএমপি কমিশনার   
আজ শাফি হোসেন চিশতী ইউশার ৬ষ্ঠ মৃত্যুবার্ষিকী
প্রকাশ: বৃহস্পতিবার, ৭ সেপ্টেম্বর, ২০২৩, ২:১৫ অপরাহ্ন

আজ বৃহস্পতিবার শাফি হোসেন চিশতী ইউশার ৬ষ্ঠ মৃত্যুবার্ষিকী। ২০১৭ সালের আজকের এই দিনে তিনি চিকিৎসারত অবস্থায় ঢাকার ইউনাইটেড হাসপাতালে ডেঙ্গু জ্বরে (ডেঙ্গু শর্ক সিমড্রোম) মারা যান।

উল্লেখ্য শাফি হোসেন চিশতী ইউশা সাংবাদিক ও বাংলাদেশ আওয়ামী লীগ কেন্দ্রীয় তথ্য ও গবেষণা উপ-কমিটির সদস্য সাজ্জাদ হোসেন চিশতীর একমাত্র সন্তান ছিলেন। 

তার মৃত্যুবার্ষিকী উপলক্ষ্যে তার কবর কুমিল্লায় ও ঢাকার রামপুরায় মিলাদ মাহফিল, কোরআন খতম এবং কাঙ্গালী ভোজের আয়োজন করা হয়েছে।

মাহফিলে মরহুমের পরিবারের পক্ষ থেকে উপস্থিত থাকার জন্য সকলকে আমন্ত্রণ জানানো হয়েছে এবং তার মাগফেরাত ও জান্নাত কামনা করে দোয়া চাওয়া হয়েছে। 

« পূর্ববর্তী সংবাদপরবর্তী সংবাদ »


Also News   Subject:  অন্যান্য  







  সর্বশেষ সংবাদ  
  সর্বাধিক পঠিত  
এই ক্যাটেগরির আরো সংবাদ
সম্পাদক ও প্রকাশক: মো. আক্তার হোসেন রিন্টু
বার্তা ও বাণিজ্যিক বিভাগ : প্রকাশক কর্তৃক ৮২, শহীদ সাংবাদিক সেলিনা পারভীন সড়ক (৩য় তলা) ওয়্যারলেস মোড়, বড় মগবাজার, ঢাকা-১২১৭।
বার্তা বিভাগ : +8802-58316172. বাণিজ্যিক বিভাগ : +8801868-173008, E-mail: dailyjobabdihi@gmail.com
কপিরাইট © দৈনিক জবাবদিহি সর্বসত্ত্ব সংরক্ষিত | Developed By: i2soft