বুধবার ১৯ জুন ২০২৪ ৪ আষাঢ় ১৪৩১
 

নাফ নদী থেকে সরিয়ে নিয়েছে মিয়ানমারের যুদ্ধজাহাজ    জাপানে ভয়ঙ্কর ব্যাকটেরিয়ার থাবা, ৪৮ ঘণ্টার মধ্যেই মৃত্যু    দ্বিতীয় সর্বোচ্চ টোল আদায়ের রেকর্ড পদ্মা সেতুতে     গাজীপুরে শ্রমিক অসন্তোষ, বেতনের দাবিতে মহাসড়ক অবরোধ    সেন্টমার্টিন আক্রান্ত হলে ছেড়ে দেব না: কাদের    সেন্টমার্টিন নিয়ে সরকারের নীরবতা দাসসুলভ আচরণ: ফখরুল    বৃক্ষরোপণের আহ্বান জানালেন প্রধানমন্ত্রী   
সিক্যুয়েলের আগে আবারও মুক্তি পাবে সানি-আমিশার ‘গাদার’!
প্রকাশ: মঙ্গলবার, ৬ জুন, ২০২৩, ৬:৩২ অপরাহ্ন

২০০১ সালের ১৫ জুন মুক্তি পেয়েছিল সানি দেওল এবং আমিশা পাটেল অভিনীত ‘গাদার: এক প্রেম কথা’। অনিল শর্মা পরিচালিত এই ছবিতে দেশভাগের প্রেক্ষাপটে এক প্রণয়কাহিনি উঠে এসেছিল। শুধু যে বিপুল জনপ্রিয় হয়েছিল ছবিটি, তা-ই নয়, পিছনে ফেলে দিয়েছিল একই দিনে মুক্তি পাওয়া সাড়া ফেলা ছবি ‘লাগান’-কেও।

সেই ম্যাজিক পর্দায় ফিরতে চলেছে আবারও। শব্দে-ছবিতে আরও বেশি উজ্জ্বল হয়ে উঠবে এ বার। আগামী শুক্রবার (৯ জুন) ছবিটি আবার মুক্তি পেতে চলেছে নির্দিষ্ট কিছু প্রেক্ষাগৃহে। প্রায় ২ কোটি টাকা খরচ করে পুনরায় সম্পাদনা করা হয়েছে ছবিটি। আরও একটি নতুন অভিজ্ঞতা হবে দর্শকের। এমন কিছু দৃশ্য সংযোজন করা হয়েছে ছবিটিতে, যা আগে ছিল না।

প্রযোজনার দায়িত্বে জি স্টুডিয়োজ। মুক্তির দায়িত্বেও তাঁরা। ‘গাদার’-এর সিক্যুয়েল আসছে আগস্টেই। তার আগে মূল ছবিটিকে আরও এক বার মুক্তি দেওয়ার সিদ্ধান্ত নিলেন তাঁরা। দর্শকের প্রতিক্রিয়া দেখে শোয়ের সংখ্যাও বাড়ানো হবে।

‘গাদার’ ছবিতে সানি দেওলের চরিত্রের নাম ছিল তারা সিংহ। ট্রাক ড্রাইভার তারা, প্রেমের সম্পর্কে জড়িয়েছিল সফীনা (আমিশা পাটেল)-র সঙ্গে। বিয়েও করে তারা। ১৯৪৭ সালে দেশভাগ হলে সফীনা মা-বাবার সঙ্গে চলে গিয়েছিল পাকিস্তানে। ভালবাসার টানে তারাও ছুটে গিয়েছিল সে দেশে তার স্ত্রীকে ফিরে পেতে। একটি সাক্ষাৎকারে সানি জানিয়েছিলেন, ‘গাদার’ ছবিতে যতখানি আবেগতাড়িত হয়েছিলেন তিনি, আর কোনও ছবিতে কাজ করে এমনটা হয়নি। চিরন্তন ভালবাসার এই কাহিনি নতুন প্রজন্মের কাছে ফিরে আসছে নতুন রূপে।


-জ/অ

« পূর্ববর্তী সংবাদপরবর্তী সংবাদ »







  সর্বশেষ সংবাদ  
  সর্বাধিক পঠিত  
এই ক্যাটেগরির আরো সংবাদ
সম্পাদক ও প্রকাশক: মো. আক্তার হোসেন রিন্টু
বার্তা ও বাণিজ্যিক বিভাগ : প্রকাশক কর্তৃক ৮২, শহীদ সাংবাদিক সেলিনা পারভীন সড়ক (৩য় তলা) ওয়্যারলেস মোড়, বড় মগবাজার, ঢাকা-১২১৭।
বার্তা বিভাগ : +8802-58316172. বাণিজ্যিক বিভাগ : +8801868-173008, E-mail: dailyjobabdihi@gmail.com
কপিরাইট © দৈনিক জবাবদিহি সর্বসত্ত্ব সংরক্ষিত | Developed By: i2soft