শুক্রবার ২৩ ফেব্রুয়ারি ২০২৪ ৯ ফাল্গুন ১৪৩০
 

ভারতের আরেক প্রাচীন মসজিদে পূজা    পোস্তগোলা সেতু দিয়ে বাস চলবে না ৫ দিন    শিলাবৃষ্টি-তাপমাত্রা নিয়ে আবহাওয়া অফিসের নতুন তথ্য    তারা আমাকে জেলে পাঠাতে পারেন: ড. ইউনূস    গত বছর বিশ্বব্যাপী হাম ৭৯ শতাংশ বেড়েছে: বিশ্ব স্বাস্থ্য সংস্থা    ১৯৩ ব্যক্তি ও প্রতিষ্ঠানের ওপর নিষেধাজ্ঞা অনুমোদন ইইউ’র    হুথিদের হামলায় সামরিক ড্রোন ধ্বংস, স্বীকার করল যুক্তরাষ্ট্র   
গাংনীতে পুলিশ কনস্টেবলের রহস্যজনক মৃত্যু
মেহেরপুর প্রতিনিধি
প্রকাশ: রোববার, ৪ জুন, ২০২৩, ১২:৫৪ অপরাহ্ন

মেহেরপুরের গাংনী উপজেলার এলাঙ্গী পুলিশ ক্যাম্পে কর্মরত শাহেদ (২৬) নামের এক কনস্টেবলের রহস্যজনক মৃত্যু হয়েছে। রবিবার (৪ জুন) সকাল ৯টার দিকে গাংনী স্বাস্থ্য কমপ্লেক্সে কর্মরত চিকিৎসক তাকে মৃত ঘোষণা করেন। মৃত শাহেদের মরদেহ ময়না তদন্তের জন্য মেহেরপুর মর্গে প্রেরণ করা হয়।

শাহেদ কুষ্টিয়ার দৌলতপুর উপজেলার আদাবাড়িয়া গ্রামের বজলুর রহমানের ছেলে।

এলাঙ্গী পুলিশ ক্যাম্পের ইনচার্জ সুফল জানান, আজ রবিবার সকাল ৬টা থেকে ৮টা পর্যন্ত সেন্ট্রি ডিউটি ছিল শাহেদের। ডিউটি শেষে পরের সেন্ট্রিকে ডিউটি না বুঝিয়ে দিয়ে সে বিছানায় শুয়ে পড়ে। রুমের সহকর্মীরা তার নাক মুখ দিয়ে বিজলী ও ফেনা দেখতে পেয়ে দ্রুত গাংনী উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে নিয়ে আসলে কর্তব্যরত চিকিৎসক জামিরুল ইসলাম তাকে মৃত ঘোষণা করেন। সংবাদ পেয়ে গাংনী থানার ওসি আব্দুর রাজ্জাক ও মেহেরপুর পুলিশ সুপার রাফিউল আলম শাহেদের মরদেহ দেখতে স্বাস্থ্য কমপ্লেক্সে আসেন ও মৃত্যু রহস্য উম্মোচনের জন্য মরদেহ ময়না তদন্তের জন্য মর্গে পাঠায়।

পুলিশ সুপার রাফিউল আলম জানান, কনস্টেবল শাহেদের মৃত্যুটা স্বাভাবিক না অস্বাভাবিক সেটা নিশ্চিত হবার জন্য মরদেহ ময়না তদন্ত করা হচ্ছে। ময়নাতদন্তের প্রতিবেদন পাওয়া গেলেই বোঝা যাবে তার মৃত্যুর কারণ।


-জ/অ

« পূর্ববর্তী সংবাদপরবর্তী সংবাদ »







  সর্বশেষ সংবাদ  
  সর্বাধিক পঠিত  
এই ক্যাটেগরির আরো সংবাদ
সম্পাদক ও প্রকাশক: মো. আক্তার হোসেন রিন্টু
বার্তা ও বাণিজ্যিক বিভাগ : প্রকাশক কর্তৃক ৮২, শহীদ সাংবাদিক সেলিনা পারভীন সড়ক (৩য় তলা) ওয়্যারলেস মোড়, বড় মগবাজার, ঢাকা-১২১৭।
বার্তা বিভাগ : +8802-58316172. বাণিজ্যিক বিভাগ : +8801868-173008, E-mail: dailyjobabdihi@gmail.com
কপিরাইট © দৈনিক জবাবদিহি সর্বসত্ত্ব সংরক্ষিত | Developed By: i2soft