বুধবার ১৯ জুন ২০২৪ ৪ আষাঢ় ১৪৩১
 

নাফ নদী থেকে সরিয়ে নিয়েছে মিয়ানমারের যুদ্ধজাহাজ    জাপানে ভয়ঙ্কর ব্যাকটেরিয়ার থাবা, ৪৮ ঘণ্টার মধ্যেই মৃত্যু    দ্বিতীয় সর্বোচ্চ টোল আদায়ের রেকর্ড পদ্মা সেতুতে     গাজীপুরে শ্রমিক অসন্তোষ, বেতনের দাবিতে মহাসড়ক অবরোধ    সেন্টমার্টিন আক্রান্ত হলে ছেড়ে দেব না: কাদের    সেন্টমার্টিন নিয়ে সরকারের নীরবতা দাসসুলভ আচরণ: ফখরুল    বৃক্ষরোপণের আহ্বান জানালেন প্রধানমন্ত্রী   
বিচ্ছেদের পরেও কাটেনি মায়া! যখন-তখন প্রাক্তনদের ফোন করেন অদা শর্মা
প্রকাশ: রোববার, ৪ জুন, ২০২৩, ১২:৪৯ অপরাহ্ন

সামান্য পরিচিত অভিনেত্রী থেকে রাতারাতি তারকা। চলতি বছরের অন্যতম বিতর্কিত ছবি ‘দ্য কেরালা স্টোরি’-র সৌজন্যে দেশের এখন অন্যতম চর্চিত নাম অদা শর্মা। এক দিকে যেমন ‘দ্য কেরালা স্টোরি’ ছবিতে প্রশংসিত হয়েছে তাঁর অভিনয়, অন্য দিকে তাঁকে নিয়ে দর্শকের উৎসাহও বেড়ে গিয়েছে কয়েক গুণ। সম্প্রতি এক সাক্ষাৎকারে ব্যক্তিগত জীবন নিয়ে প্রশ্ন করা হয় অভিনেত্রীকে। প্রশ্নের মুখে বেশ সাবলীল ভাবেই জবাবও দিলেন অদা।

অদা শর্মা কি প্রেম করছেন? সেই বিশেষ ব্যক্তিটি কে? এ রকম একাধিক প্রশ্নের মুখোমুখি হন ‘দ্য কেরালা স্টোরি’ খ্যাত অভিনেত্রী। কোনও প্রশ্নই এড়িয়ে যাননি অদা। বরং নিজের প্রেমজীবন নিয়ে বেশ খোলামেলা হয়েই কথা বলেন অভিনেত্রী। নিজের প্রাক্তন প্রেমিককে নিয়ে কথা বলতে গিয়ে মজার ছলে অদা বলেন, ‘‘প্রাক্তন প্রেমিকেরা আমাকে ফোন করেন না, আমিই উল্টে তাঁদের ফোন করি!’’ অদার কথায়, ‘‘আমি তো নেশার ঘোরে না থেকেও এ সব কাজ করি। কাশির ওষুধ এক চামচ পেটে পড়লেই কাজ হয়!’’ প্রাক্তনদের নিয়ে অদাকে এত সাবলীল ভঙ্গিমায় কথা বলতে শুনে অবাক নেটাগরিকদের একাংশ। বাকিরা অবশ্য অদার কাণ্ডকারখানার কথা জানতে পেরে বেশ মজাই পেয়েছেন।

বিতর্ক ‘দ্য কেরালা স্টোরি’-র পিছু না ছাড়লেও বক্স অফিসে কিন্তু এই ছবির সাফল্য অব্যাহত। এখনও পর্যন্ত দেশের বক্স অফিসে ২০০ কোটি টাকার বেশি ব্যবসা করে ফেলেছে অদা শর্মা অভিনীত এই ছবি। সে দিক থেকে চলতি বছরে মুক্তিপ্রাপ্ত ছবি হিসাবে ‘পাঠান’-এর পরেই জায়গা করে নিয়েছে ‘দ্য কেরালা স্টোরি’।


-জ/অ

« পূর্ববর্তী সংবাদপরবর্তী সংবাদ »







  সর্বশেষ সংবাদ  
  সর্বাধিক পঠিত  
এই ক্যাটেগরির আরো সংবাদ
সম্পাদক ও প্রকাশক: মো. আক্তার হোসেন রিন্টু
বার্তা ও বাণিজ্যিক বিভাগ : প্রকাশক কর্তৃক ৮২, শহীদ সাংবাদিক সেলিনা পারভীন সড়ক (৩য় তলা) ওয়্যারলেস মোড়, বড় মগবাজার, ঢাকা-১২১৭।
বার্তা বিভাগ : +8802-58316172. বাণিজ্যিক বিভাগ : +8801868-173008, E-mail: dailyjobabdihi@gmail.com
কপিরাইট © দৈনিক জবাবদিহি সর্বসত্ত্ব সংরক্ষিত | Developed By: i2soft