বুধবার ১৯ জুন ২০২৪ ৪ আষাঢ় ১৪৩১
 

নাফ নদী থেকে সরিয়ে নিয়েছে মিয়ানমারের যুদ্ধজাহাজ    জাপানে ভয়ঙ্কর ব্যাকটেরিয়ার থাবা, ৪৮ ঘণ্টার মধ্যেই মৃত্যু    দ্বিতীয় সর্বোচ্চ টোল আদায়ের রেকর্ড পদ্মা সেতুতে     গাজীপুরে শ্রমিক অসন্তোষ, বেতনের দাবিতে মহাসড়ক অবরোধ    সেন্টমার্টিন আক্রান্ত হলে ছেড়ে দেব না: কাদের    সেন্টমার্টিন নিয়ে সরকারের নীরবতা দাসসুলভ আচরণ: ফখরুল    বৃক্ষরোপণের আহ্বান জানালেন প্রধানমন্ত্রী   
চা বাগানে কাঁঠালগাছে যুবকের রহস্য জনক মৃত্যু
মৌলভীবাজার জেলা প্রতিনিধিঃ
প্রকাশ: বৃহস্পতিবার, ২৫ মে, ২০২৩, ১১:৩৯ অপরাহ্ন

মৌলভীবাজারের বড়লেখার রশীদাবাদ চা বাগানে রাজিব চন্দ্র শীল (১৮) নামের এক সেলুন ব্যবসায়ীর রহস্যজনকভাবে মৃত্যু হয়েছে। বাড়ির পাশের ঢালু জায়গায় কাঠাল গাছে জুলন্ত অবস্থায় তার লাশ দেখতে পান। 


পরে পুলিশকে বিষয়টি জানালে পুলিশ এসে লাশ উদ্ধার করে ময়নাতদন্তের জন্য মৌলভীবাজার মর্গে পাঠিয়েছে। এব্যাপরে ইউডি মামলা হয়েছে।

বৃহস্পতিবার (২৫ মে)  দুপুরে বড়লেখা উপজেলা দক্ষিণ ভাগ ইউনিয়নের রশীদাবাদ চা বাগানে গেলে জানা যায় রশীদাবাদ বাগানের চা শ্রমিক দয়াময় চন্দ্রের দ্বিতীয় ছেলে রাজিব চন্দ্র শীল এ বাগানে তার একটা সেলুন দোকান রয়েছে। 


প্রায় ১বছর থেকে সেলুন দোকান দিয়ে সে দোকানে কাজ করে আসছে। রাজিবের মা ও প্রতিবেশী জানান সকালে ঘর থেকে বের হয় রাজিব। 

সকালের খাওয়ার জন্য তাকে অনেক খোজাখুঁজি করে সকাল ১০টায় দেখতে পান তাদের বাড়ি ঢালু জায়গায় একটি কাঁঠাল গাছে গলায় রশি দিয়ে ঝুলে আছে। পরে বড়লেখা থানা পুলিশকে অবহিত করা হয়। পুলিশ এসে লাশ উদ্ধার করে মৌলভীবাজার মর্গে পাঠিয়েছে। 

এব্যাপারে বড়লেখা থানার এস আই স্বপন কান্তি দাস মুঠোফোনে জানান, চা শ্রমিককের ছেলে রাজিব আত্মহত্যা করেছে এব্যাপারে থানায় ইউ ডি মামলা হয়েছে।

« পূর্ববর্তী সংবাদপরবর্তী সংবাদ »


Also News   Subject:  মৌলভীবাজার  







  সর্বশেষ সংবাদ  
  সর্বাধিক পঠিত  
এই ক্যাটেগরির আরো সংবাদ
সম্পাদক ও প্রকাশক: মো. আক্তার হোসেন রিন্টু
বার্তা ও বাণিজ্যিক বিভাগ : প্রকাশক কর্তৃক ৮২, শহীদ সাংবাদিক সেলিনা পারভীন সড়ক (৩য় তলা) ওয়্যারলেস মোড়, বড় মগবাজার, ঢাকা-১২১৭।
বার্তা বিভাগ : +8802-58316172. বাণিজ্যিক বিভাগ : +8801868-173008, E-mail: dailyjobabdihi@gmail.com
কপিরাইট © দৈনিক জবাবদিহি সর্বসত্ত্ব সংরক্ষিত | Developed By: i2soft