শনিবার ১৩ এপ্রিল ২০২৪ ৩০ চৈত্র ১৪৩০
 

২৫০ ছাড়িয়েছে ব্রয়লার, বাড়তি দাম শাক-সবজির    ৪৬তম বিসিএস প্রিলিমিনারি পরীক্ষার্থীদের জন্য পিএসসির নির্দেশনা    রাশিয়ার সঙ্গে সীমান্ত অনির্দিষ্টকালের জন্য বন্ধ ফিনল্যান্ডের    ঈদের ফিরতি যাত্রা: ট্রেনের ১৫ এপ্রিলের অগ্রিম টিকিট বিক্রি শুরু    ভূমিকম্পে কাঁপল ভারতের হিমাচল প্রদেশ    কাবা শরিফ থেকে ৪ হাজার ব্যক্তিকে গ্রেপ্তার    জলদস্যুদের হাত থেকে ২৩ পাকিস্তানিকে উদ্ধারের দাবি ভারতের   
অসহায় ও দরিদ্র পরিবারের মাঝে এমপির চেক বিতরণ
প্রকাশ: বুধবার, ২৪ মে, ২০২৩, ৪:৩১ অপরাহ্ন

মাদারীপুর-৩ আসনের সংসদ সদস্য বীর মুক্তিযোদ্ধা ডক্টর আবদুস সোবহান মিয়া গোলাপ এর ঐচ্ছিক তহবিল হতে কালকিনি উপজেলার অসহায় ও দরিদ্র পরিবারের মাঝে অনুদানের চেক বিতরণ করা হয়েছে।

বুধবার সকালে কালকিনি উপজেলা প্রশাসনের আয়োজনে উপজেলা হলরুমে  প্রধান অতিথি হিসেবে উপস্থিত থেকে ২৭ জন অসহায় ও দরিদ্র পরিবারের মাঝে প্রথম ধাপে ২লক্ষ ৫০হাজার টাকার চেক বিতরণ করেন-বাংলাদেশ আওয়ামী লীগের প্রচার ও প্রকাশনা সম্পাদক,মাদারীপুর-৩ আসনের সংসদ সদস্য বীর মুক্তিযোদ্ধা ডক্টর আবদুস সোবহান মিয়া গোলাপ। 

এসময় প্রধান অতিথির বক্তৃতায়  ড. আবদুস সোবহান মিয়া গোলাপ বলেন, "বিএনপি-জামাত সরকারের আমলে দারিদ্রসীমা ছিল ২০শতাংশ। প্রধানমন্ত্রী শেখ হাসিনার সরকার ক্ষমতায় এসে সেই দারিদ্রসীমা ৫.৬ শতাংশে নামিয়ে এনেছে। আগামী ২০৪১ সালের মধ্যে বাংলাদেশকে অসহায় ও দরিদ্রহীন মুক্ত ঘোষণা করে একটি স্মার্ট বাংলাদেশ গড়ে তোলার লক্ষ্যে আওয়ামীলীগ সরকার কাজ করে যাচ্ছে।"

এসময় দেশের উন্নয়নের ধারা অব্যাহত রাখতে প্রধানমন্ত্রী শেখ হাসিনাকে আবারও নৌকায় ভোট দেয়ার জন্য সকলকে আহ্বান জানান এমপি গোলাপ।

কালকিনি উপজেলা নির্বাহী কর্মকর্তা  পিংকি সাহার সভাপতিত্বে চেক বিতরণ অনুষ্ঠানে আরও উপস্থিত ছিলেন-কালকিনি উপজেলা চেয়ারম্যান মীর গোলাম ফারুক, ভাইস চেয়ারম্যান শহিদুল ইসলাম, উপজেলা নির্বাহী কর্মকর্তা পিংকি সাহা, কালকিনি পৌর মেয়র এসএম হানিফ,উপজেলা সহকারী কমিশনার(ভূমি)মোঃ কায়েসুর রহমান, উপজেলা কৃষি কর্মকর্তা মিল্টন বিশ্বাস,পল্লী বিদ্যুৎ এর ডিজিএম আব্দুল মাজেদ, সমাজসেবা কর্মকর্তা আসাদুজ্জামান, মাদারীপুর জেলা আওয়ামী লীগের সহ সভাপতি সৈয়দ আবুল বাশার,উপজেলা আওয়ামী লীগের যুগ্ম সাধারণ সম্পাদক লোকমান সরদার, বিভিন্ন ইউনিয়নের চেয়ারম্যানবৃন্দ ও উপজেলার বিভিন্ন সরকারি বেসরকারি কর্মকর্তা কর্মচারীবৃন্দ এবং আওয়ামী লীগ ও এর অঙ্গসংগঠনের নেতাকর্মীরা।

« পূর্ববর্তী সংবাদপরবর্তী সংবাদ »







  সর্বশেষ সংবাদ  
  সর্বাধিক পঠিত  
এই ক্যাটেগরির আরো সংবাদ
সম্পাদক ও প্রকাশক: মো. আক্তার হোসেন রিন্টু
বার্তা ও বাণিজ্যিক বিভাগ : প্রকাশক কর্তৃক ৮২, শহীদ সাংবাদিক সেলিনা পারভীন সড়ক (৩য় তলা) ওয়্যারলেস মোড়, বড় মগবাজার, ঢাকা-১২১৭।
বার্তা বিভাগ : +8802-58316172. বাণিজ্যিক বিভাগ : +8801868-173008, E-mail: dailyjobabdihi@gmail.com
কপিরাইট © দৈনিক জবাবদিহি সর্বসত্ত্ব সংরক্ষিত | Developed By: i2soft