বুধবার ১৯ জুন ২০২৪ ৪ আষাঢ় ১৪৩১
 

নাফ নদী থেকে সরিয়ে নিয়েছে মিয়ানমারের যুদ্ধজাহাজ    জাপানে ভয়ঙ্কর ব্যাকটেরিয়ার থাবা, ৪৮ ঘণ্টার মধ্যেই মৃত্যু    দ্বিতীয় সর্বোচ্চ টোল আদায়ের রেকর্ড পদ্মা সেতুতে     গাজীপুরে শ্রমিক অসন্তোষ, বেতনের দাবিতে মহাসড়ক অবরোধ    সেন্টমার্টিন আক্রান্ত হলে ছেড়ে দেব না: কাদের    সেন্টমার্টিন নিয়ে সরকারের নীরবতা দাসসুলভ আচরণ: ফখরুল    বৃক্ষরোপণের আহ্বান জানালেন প্রধানমন্ত্রী   
কাপাসিয়ায় ভ্রাম্যমাণ আদালতের অভিযানে রেস্টুরেন্টকে জরিমানা
কাপাসিয়া (গাজীপুর) প্রতিনিধিঃ
প্রকাশ: মঙ্গলবার, ২৩ মে, ২০২৩, ১০:২৮ অপরাহ্ন

গাজীপুরের কাপাসিয়া উপজেলা প্রশাসনের নিয়মিত বাজার মনিটরিং এর অংশ হিসেবে আজ মঙ্গলবার  (২৩ মে) বিকেল ৪টা থেকে সাড়ে ৫টা পর্যন্ত কাপাসিয়া বাজার এলাকায় ভ্রাম্যমান আদালত পরিচালনা করা হয়।

বাজারে অস্বাস্থ্যকর ও নোংরা পরিবেশে খাদ্য তৈরি ও লাইসেন্স না থাকার অপরাধে ড্রিম ক্যাফে রেস্টুরেন্টকে ভোক্তা অধিকার সংরক্ষণ আইন ২০০৯ এর ৪১ ধারায় ১০ হাজার টাকা জরিমানা করা হয়।

এছাড়া, একটি মাংসের দোকান ও অন্যেটি ফুটপাত দখল করে জনসাধারণের চলাচলে রাস্তায় প্রতিবন্দকতা,সঠিকভাবে মূল্য তালিকা প্রদর্শন না করা এবং লাইসেন্স বিহীন পণ্য বিক্রির  অপরাধে ভোক্তা অধিকার সংরক্ষণ আইন ২০০৯ এর ৩৯ ধারায় একেক জনকে ৫ হাজার করে মোট তিনটি মামলায় ২০ হাজার টাকা জরিমানা আদায় করেন ইউএনও। 

অভিযান সূত্রে জানা গেছে,উপজেলা নির্বাহী অফিসার নির্বাহী ম্যাজিস্ট্রেট একেএম গোলাম মোর্শেদ খাঁন এ ভ্রাম্যমান আদালত পরিচালনা করেন।অভিযানে সহায়তা করেন থানা পুলিশ ও আনসার সদস্যরা।

এ-সময় নির্বাহী ম্যাজিস্ট্রেট একেএম গোলাম মোর্শেদ খাঁন বলেন,জরিমানার পাশাপাশি পরিচ্ছন্নতা ও খাবারের মান উন্নয়নে বিভিন্ন পরামর্শ প্রদানসহ তাদেরকে লাইসেন্স সংগ্রহের নির্দেশনাও প্রদান করা হয়।

« পূর্ববর্তী সংবাদপরবর্তী সংবাদ »


Also News   Subject:  গাজীপুর  







  সর্বশেষ সংবাদ  
  সর্বাধিক পঠিত  
এই ক্যাটেগরির আরো সংবাদ
সম্পাদক ও প্রকাশক: মো. আক্তার হোসেন রিন্টু
বার্তা ও বাণিজ্যিক বিভাগ : প্রকাশক কর্তৃক ৮২, শহীদ সাংবাদিক সেলিনা পারভীন সড়ক (৩য় তলা) ওয়্যারলেস মোড়, বড় মগবাজার, ঢাকা-১২১৭।
বার্তা বিভাগ : +8802-58316172. বাণিজ্যিক বিভাগ : +8801868-173008, E-mail: dailyjobabdihi@gmail.com
কপিরাইট © দৈনিক জবাবদিহি সর্বসত্ত্ব সংরক্ষিত | Developed By: i2soft