বুধবার ১৯ জুন ২০২৪ ৪ আষাঢ় ১৪৩১
 

নাফ নদী থেকে সরিয়ে নিয়েছে মিয়ানমারের যুদ্ধজাহাজ    জাপানে ভয়ঙ্কর ব্যাকটেরিয়ার থাবা, ৪৮ ঘণ্টার মধ্যেই মৃত্যু    দ্বিতীয় সর্বোচ্চ টোল আদায়ের রেকর্ড পদ্মা সেতুতে     গাজীপুরে শ্রমিক অসন্তোষ, বেতনের দাবিতে মহাসড়ক অবরোধ    সেন্টমার্টিন আক্রান্ত হলে ছেড়ে দেব না: কাদের    সেন্টমার্টিন নিয়ে সরকারের নীরবতা দাসসুলভ আচরণ: ফখরুল    বৃক্ষরোপণের আহ্বান জানালেন প্রধানমন্ত্রী   
শ্লীলতাহানির মামলা: আদালতে সাক্ষ্য দিতে হাজির হননি পরীমনি
প্রকাশ: মঙ্গলবার, ২৩ মে, ২০২৩, ৬:১২ অপরাহ্ন

ঢাকা বোট ক্লাবের সাবেক সভাপতি নাসির ইউ মাহমুদ এবং তার সহযোগী তুহিন সিদ্দিকী অমি ও শহিদুল আলমের বিরুদ্ধে শ্লীলতাহানি ও মারধরের অভিযোগে করা মামলায় সাক্ষ্য দিতে হাজির হননি চিত্রনায়িকা পরীমনি। এ কারণে সাক্ষ্যগ্রহণ পিছিয়ে আগামী ২৪ জুলাই পরবর্তী তারিখ ধার্য করেন আদালত। 

মঙ্গলবার (২৩ মে) পরিমনিকে আসামিপক্ষের জেরা করার জন্য দিন ধার্য ছিল; কিন্তু পরীমনি হাজির না হওয়ায় তাকে জেরার জন্য সময় দেন ট্রাইব্যুনাল। 

গত বছরের ২৯ নভেম্বর পরীমনি ঢাকার নারী ও শিশু নির্যাতন দমন ট্রাইব্যুনাল-৯-এ হাজির হয়ে তিনজনের বিরুদ্ধে সাক্ষ্য দেন। 

পরীমনির আইনজীবী নীলাঞ্জনা সুরভী বলেন, পরীমনি শারীরিক অসুস্থতার কারণে হাজির হতে পারেননি। এ কারণে ট্রাইব্যুনাল সময় দিয়েছেন। গত বছরের ১৮ মে নাসিরসহ তিনজনের বিরুদ্ধে একই ট্রাইব্যুনাল অভিযোগ গঠন করেন। 

২০২১ সালের ৬ সেপ্টেম্বর মামলার তদন্তকারী কর্মকর্তা ও সাভার মডেল থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (তদন্ত) মো. কামাল হোসেন ঢাকার চিফ জুডিশিয়াল ম্যাজিস্ট্রেট আদালতে অভিযোগপত্র জমা দেন। 

এতে ঢাকা বুট ক্লাবের সাবেক সভাপতি নাসির ইউ মাহমুদ ও তার সহযোগী তুহিন সিদ্দিকী অমিসহ তিনজনের বিরুদ্ধে অভিযোগ আনা হয়। প্রাথমিক তথ্য বিবরণীতে (এফআইআর) শাহ শহিদুল আলমের নাম না থাকলেও তদন্তের সময় সম্পৃক্ততা পাওয়ায় পুলিশ অভিযোগপত্রে তার নাম অন্তর্ভুক্ত করে। 

২০২১ সালের ১৪ জুন নাসির, অমি এবং আরও চারজন অজ্ঞাত ব্যক্তির বিরুদ্ধে মামলা করেন পরীমনি। ধর্ষণ ও হত্যাচেষ্টার অভিযোগ আনা হয় এজাহারে। 


-জ/অ


« পূর্ববর্তী সংবাদপরবর্তী সংবাদ »







  সর্বশেষ সংবাদ  
  সর্বাধিক পঠিত  
এই ক্যাটেগরির আরো সংবাদ
সম্পাদক ও প্রকাশক: মো. আক্তার হোসেন রিন্টু
বার্তা ও বাণিজ্যিক বিভাগ : প্রকাশক কর্তৃক ৮২, শহীদ সাংবাদিক সেলিনা পারভীন সড়ক (৩য় তলা) ওয়্যারলেস মোড়, বড় মগবাজার, ঢাকা-১২১৭।
বার্তা বিভাগ : +8802-58316172. বাণিজ্যিক বিভাগ : +8801868-173008, E-mail: dailyjobabdihi@gmail.com
কপিরাইট © দৈনিক জবাবদিহি সর্বসত্ত্ব সংরক্ষিত | Developed By: i2soft