বুধবার ১৯ জুন ২০২৪ ৪ আষাঢ় ১৪৩১
 

নাফ নদী থেকে সরিয়ে নিয়েছে মিয়ানমারের যুদ্ধজাহাজ    জাপানে ভয়ঙ্কর ব্যাকটেরিয়ার থাবা, ৪৮ ঘণ্টার মধ্যেই মৃত্যু    দ্বিতীয় সর্বোচ্চ টোল আদায়ের রেকর্ড পদ্মা সেতুতে     গাজীপুরে শ্রমিক অসন্তোষ, বেতনের দাবিতে মহাসড়ক অবরোধ    সেন্টমার্টিন আক্রান্ত হলে ছেড়ে দেব না: কাদের    সেন্টমার্টিন নিয়ে সরকারের নীরবতা দাসসুলভ আচরণ: ফখরুল    বৃক্ষরোপণের আহ্বান জানালেন প্রধানমন্ত্রী   
মাত্রাতিরিক্ত মাদকসেবনে না ফেরার দেশে অভিনেতা আদিত্য
প্রকাশ: সোমবার, ২২ মে, ২০২৩, ৯:১৭ অপরাহ্ন

মডেল, অভিনেতা আদিত্য সিংহ রাজপুতের মৃতদেহ সোমবার (২২ মে) সন্ধ্যায় অভিনেতার অন্ধেরির ফ্ল্যাট থেকে উদ্ধার করা হয়। অভিনেতার বাড়ির নিরাপত্তারক্ষীরা তাঁকে হাসপাতালে নিয়ে গেলে তাঁকে মৃত বলে ঘোষণা করা হয়।

সূত্রের খবর, মাত্রাতিরিক্ত মাদকসেবনের কারণেই নাকি মৃত্যু হয়েছে অভিনেতার। মুম্বাইয়ের একটি অভিজাত আবাসনের ১১ তলায় থাকতেন আদিত্য। সেখানেই বাথরুমে অচেতন অবস্থায় মেলে তাঁর দেহ। 

দিল্লির বাসিন্দা আদিত্য ভাগ্যপরীক্ষা করতে আসেন মায়ানগরীতে। শতাধিক বিজ্ঞাপনে কাজ করেছেন। এ ছাড়াও ‘স্প্লিটসভিলা ৯’-এর মতো রিয়্যালিটি শো-তেও অংশগ্রহণ করেন। ‘কোড রেড’, ‘আওয়াজ সিজন ৯’, ‘ব্যাড বয় সিজন ৪’-এর মতো টিভি প্রোজেক্টের সঙ্গেও যুক্ত ছিলেন। এ ছাড়াও ‘ম্যায়নে গান্ধী কো নহিঁ মারা’-র মতো ছবিতেও কাজ করেছেন তিনি। অভিনয়ের পাশাপাশি নামজাদা প্রযোজনা সংস্থার কাস্টিংয়ের কাজও করতেন আদিত্য। মুম্বাইয়ের গ্ল্যামার জগতে নিয়মিত ওঠাবসা ছিল তাঁর। মাত্র ৩২ বছরেই থমকে গেল আদিত্যের পথ চলা।


-জ/অ

« পূর্ববর্তী সংবাদপরবর্তী সংবাদ »







  সর্বশেষ সংবাদ  
  সর্বাধিক পঠিত  
এই ক্যাটেগরির আরো সংবাদ
সম্পাদক ও প্রকাশক: মো. আক্তার হোসেন রিন্টু
বার্তা ও বাণিজ্যিক বিভাগ : প্রকাশক কর্তৃক ৮২, শহীদ সাংবাদিক সেলিনা পারভীন সড়ক (৩য় তলা) ওয়্যারলেস মোড়, বড় মগবাজার, ঢাকা-১২১৭।
বার্তা বিভাগ : +8802-58316172. বাণিজ্যিক বিভাগ : +8801868-173008, E-mail: dailyjobabdihi@gmail.com
কপিরাইট © দৈনিক জবাবদিহি সর্বসত্ত্ব সংরক্ষিত | Developed By: i2soft