শনিবার ১৩ এপ্রিল ২০২৪ ৩০ চৈত্র ১৪৩০
 

২৫০ ছাড়িয়েছে ব্রয়লার, বাড়তি দাম শাক-সবজির    ৪৬তম বিসিএস প্রিলিমিনারি পরীক্ষার্থীদের জন্য পিএসসির নির্দেশনা    রাশিয়ার সঙ্গে সীমান্ত অনির্দিষ্টকালের জন্য বন্ধ ফিনল্যান্ডের    ঈদের ফিরতি যাত্রা: ট্রেনের ১৫ এপ্রিলের অগ্রিম টিকিট বিক্রি শুরু    ভূমিকম্পে কাঁপল ভারতের হিমাচল প্রদেশ    কাবা শরিফ থেকে ৪ হাজার ব্যক্তিকে গ্রেপ্তার    জলদস্যুদের হাত থেকে ২৩ পাকিস্তানিকে উদ্ধারের দাবি ভারতের   
পোল্যান্ডে সড়ক দুর্ঘটনায় প্রাণ গেল বাংলাদেশির
প্রকাশ: শুক্রবার, ৫ মে, ২০২৩, ৭:২২ অপরাহ্ন

ইউরোপীয় দেশ পোল্যান্ডে সড়ক দুর্ঘটনায় এক বাংলাদেশি নিহত হয়েছেন। এই ঘটনায় আরও ৩ বাংলাদেশি আহত হয়েছেন। আহতদের হাসপাতালে ভর্তি করা হয়েছে। 

যশোরের শার্শা উপজেলার কায়বা ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান আলতাফ হোসেন বিষয়টি গণমাধ্যমকে নিশ্চিত করেছেন। 

তিনি জানান, গতকাল পোল্যান্ডের সময় সকাল ১১টায় দেশটির ওয়ার্সা শহরে এই দুর্ঘটনা ঘটে। দুর্ঘটনায় নিহত বাংলাদেশির নাম আল আমিন (২৫)। তিনি পাঁচ কায়বা গ্রামের আক্তারুল ইসলামের ছেলে।

নিহত আল আমিনের ভাই আব্দুল্লাহ জানান, আহতদের মধ্যে আছেন-আল আমিনের বন্ধু রাকিব, যার বাড়ি একই গ্রামে। আর বাকি দুইজনের বাড়ি ঢাকায়।

আব্দুল্লাহ আরও জানান, ভালো কাজের আশায় ৩ মাস আগে পোল্যান্ড যান তার ভাই আল আমিন। গতকাল সকালে আল আমিন ৩ বন্ধুর সঙ্গে একটি চাকরির ইন্টারভিউয়ের জন্য যাচ্ছিলেন। তখন দুর্ঘটনায় তিনি ঘটনাস্থলেই মারা যান।

আহত রাকিবের বরাত দিয়ে আব্দুল্লাহ আরও জানান, আল আমিনের মরদেহ ওয়ার্সাতেই আছে এবং আহতরা হাসপাতালে চিকিৎসাধীন।

কায়বা ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান আলতাফ হোসেন জানান, আল আমিনের মরদেহ দেশে ফেরানোর জন্য সংশ্লিষ্ট কর্তৃপক্ষের প্রতি আহ্বান জানিয়েছে পরিবার।


জ/আ

« পূর্ববর্তী সংবাদপরবর্তী সংবাদ »







  সর্বশেষ সংবাদ  
  সর্বাধিক পঠিত  
এই ক্যাটেগরির আরো সংবাদ
সম্পাদক ও প্রকাশক: মো. আক্তার হোসেন রিন্টু
বার্তা ও বাণিজ্যিক বিভাগ : প্রকাশক কর্তৃক ৮২, শহীদ সাংবাদিক সেলিনা পারভীন সড়ক (৩য় তলা) ওয়্যারলেস মোড়, বড় মগবাজার, ঢাকা-১২১৭।
বার্তা বিভাগ : +8802-58316172. বাণিজ্যিক বিভাগ : +8801868-173008, E-mail: dailyjobabdihi@gmail.com
কপিরাইট © দৈনিক জবাবদিহি সর্বসত্ত্ব সংরক্ষিত | Developed By: i2soft