বুধবার ১৯ জুন ২০২৪ ৪ আষাঢ় ১৪৩১
 

নাফ নদী থেকে সরিয়ে নিয়েছে মিয়ানমারের যুদ্ধজাহাজ    জাপানে ভয়ঙ্কর ব্যাকটেরিয়ার থাবা, ৪৮ ঘণ্টার মধ্যেই মৃত্যু    দ্বিতীয় সর্বোচ্চ টোল আদায়ের রেকর্ড পদ্মা সেতুতে     গাজীপুরে শ্রমিক অসন্তোষ, বেতনের দাবিতে মহাসড়ক অবরোধ    সেন্টমার্টিন আক্রান্ত হলে ছেড়ে দেব না: কাদের    সেন্টমার্টিন নিয়ে সরকারের নীরবতা দাসসুলভ আচরণ: ফখরুল    বৃক্ষরোপণের আহ্বান জানালেন প্রধানমন্ত্রী   
গ্রেফতার হতে পারেন ট্রাম্প
প্রকাশ: মঙ্গলবার, ২১ মার্চ, ২০২৩, ১০:৪২ অপরাহ্ন

সাবেক প্রেসিডেন্ট ডোনাল্ড ট্রাম্প পর্নো তারকা ডানিয়েল স্টর্মি-কাণ্ডে মঙ্গলবার গ্রেফতার হতে পারেন এমন সম্ভবনা রয়েছে। ডোনাল্ড ট্রাম্প গ্রেফতার হলেই ক্ষেপে যাবে তার সমর্থকরা। দাঙ্গা ছড়িয়ে পড়বে গোটা যুক্তরাষ্ট্রে। পরিস্থিতি নিয়ন্ত্রণে আগাম সতর্কতা গ্রহণ করেছে প্রশাসনও। সম্ভাব্য দাঙ্গা ঠেকাতে দেশটির প্রধান শহরগুলোতে কড়া পাহারায় রয়েছে পুলিশ।

প্রতিরক্ষা ব্যবস্থা জোরদার করছে নিউইয়র্ক, ওয়াশিংটন ডিসি ও লস এঞ্জেলেস কর্তৃপক্ষ। এছাড়া শহরের ট্রাম্প টাওয়ারের বাইরেও পুলিশ উপস্থিতি বাড়ানো হয়েছে।

ট্রাম্পের বিরুদ্ধে অভিযোগ, পর্নতারকা ডানিয়েল স্টর্মির সঙ্গে নিজের সম্পর্কের কথা যেন তার স্ত্রী মেলানিয়া ট্রাম্প জানতে না পারেন সেজন্য তিনি ওই তারকাকে নগদ এক লাখ ৩০ হাজার ডলার দিয়ে মুখ বন্ধ করে রেখেছিলেন।

সূত্র জানায়, সাবেক এই প্রেসিডেন্টের ভয় ছিল বিষয়টি জানাজানি হলে মেলানিয়া তাকে ছেড়ে যেতে পারেন।

ট্রাম্প-স্টর্মির সম্পর্ক সর্বপ্রথম প্রকাশিত হয় ওয়াল স্ট্রিট ও সেলিব্রেটি ম্যাগাজিনে ২০১৮ সালের জানুয়ারিতে। খবর জানার পর ক্ষোভে ফুঁসে উঠে মেলানিয়া। এমনকি ট্রাম্পকে ছেড়ে ওয়াশিংটন ডিসিতে একটি হোটেলে বেশ কয়েক রাত কাটানোর খবরও পাওয়া যায়।

আগেই ডোনাল্ড ট্রাম্প বলেছেন, মঙ্গলবার তাকে নিউইয়র্কে অভিযুক্ত করে গ্রেফতার করা হতে পারে। তবে ডানিয়েল স্টর্মির (৪৪) সঙ্গে তার সম্পর্ক এবং কোনো অন্যায়ের কথা সরাসরি প্রত্যাখ্যান করেন ট্রাম্প।  

এ মামলাকে রাজনৈতিক উদ্দেশ্য প্রণোদিত বলেও উল্লেখ করেন তিনি। ডানিয়েলকে দেওয়া অর্থ পরিশোধকে তিনি ‘নুইসেন্স পেমেন্ট’ হিসাবে আখ্যায়িত করে বলেন, মাঝে মাঝে ধনী ব্যক্তিরা সমস্যা থেকে দূরে থাকতে এভাবে অর্থ দিয়ে থাকেন।

অন্যদিকে ২০১১ সালে একটি সেলিব্রেটি ম্যাগাজিনে সাক্ষাৎকার দেন ডানিয়েল স্টর্মি। এতে ২০০৬ সালে নেভাদার লেক তাহোই’তে এক ক্যাসিনোর হোটেলরুমে তখনকার ভবিষ্যৎ প্রেসিডেন্ট ডোনাল্ড ট্রাম্পের সঙ্গে যৌন সম্পর্কের বিষয়ে কথা বলেন স্টর্মি। ম্যাগাজিনটি এই সাক্ষাৎকার সাত বছর তাদের কাছে রেখে দিয়েছিল।


-জ/অ

« পূর্ববর্তী সংবাদপরবর্তী সংবাদ »







  সর্বশেষ সংবাদ  
  সর্বাধিক পঠিত  
এই ক্যাটেগরির আরো সংবাদ
সম্পাদক ও প্রকাশক: মো. আক্তার হোসেন রিন্টু
বার্তা ও বাণিজ্যিক বিভাগ : প্রকাশক কর্তৃক ৮২, শহীদ সাংবাদিক সেলিনা পারভীন সড়ক (৩য় তলা) ওয়্যারলেস মোড়, বড় মগবাজার, ঢাকা-১২১৭।
বার্তা বিভাগ : +8802-58316172. বাণিজ্যিক বিভাগ : +8801868-173008, E-mail: dailyjobabdihi@gmail.com
কপিরাইট © দৈনিক জবাবদিহি সর্বসত্ত্ব সংরক্ষিত | Developed By: i2soft