শুক্রবার ২৯ মার্চ ২০২৪ ১৫ চৈত্র ১৪৩০
 

জিম্মি জাহাজের মালিকপক্ষের সঙ্গে যোগাযোগ করেছে সোমালিয়ার জলদস্যুরা    মেসিকে নিয়ে দুঃসংবাদ আর্জেন্টিনার!     আইন মেনে হোটেল-রেস্তোরাঁয় অভিযান চালানোর নির্দেশ    ১০ রমজান পর্যন্ত খোলা থাকবে প্রাথমিক বিদ্যালয়    রমজানে স্কুল বন্ধে হাইকোর্টের আদেশ চেম্বারেও বহাল    বিএসএমএমইউর উপাচার্য পদে নিয়োগ পেলেন অধ্যাপক দীন মোহাম্মদ    বীরত্ব ও সাহসিকতায় পদক পেলেন ৪০ কোস্ট গার্ড সদস্য   
কাপাসিয়ায় স্ত্রীর আঘাতে স্বামীর মৃত্যুর অভিযোগ
কাপাসিয়া (গাজীপুর) প্রতিনিধিঃ
প্রকাশ: মঙ্গলবার, ২১ মার্চ, ২০২৩, ৯:৩৩ অপরাহ্ন
সর্বশেষ আপডেট: মঙ্গলবার, ২১ মার্চ, ২০২৩, ১০:০২ অপরাহ্ন

গাজীপুরের কাপাসিয়ায় মোবাইল নিয়ে স্বামী স্ত্রীর মধ্যে ঝগড়ায় স্বামীর মৃত্যু ঘটনা ঘটেছে। গতকাল সোমবার বেলা বারোটায় এই ঘটনা ঘটে। 

পারিবারিক কলহ জেরে স্বামী-স্ত্রীর মধ্যে হাতাহাতির একপর্যায়ে স্বামীর যৌনাঙ্গে আঘাতপ্রাপ্ত হয়ে মারা যায়। এই হত্যাকাণ্ডের ঘটনায় নিহতের ছেলে ওমর ফারুক চার জনের নাম উল্লেখ করে থানায় একটি অভিযোগ করেছেন।

নিহত হয়েছেন আব্দুল জব্বার (৫৫) তিন উপজেলার রায়ের ইউনিয়নের বেলাশি গ্রামে মৃত আজগর আলী ছেলে। নিহতের ছেলে ওমর ফারুক জানিয়েছেন, অভিযোগে সৎমা আসমা তার মেয়ে রত্না ছেলে ইমরান ও ইমরানের স্ত্রী মৌমিতাকে আসামি করা হয়েছে।

নিহতের স্বজনের কাছ থেকে জানা যায়, বেশ কয়েকদিন ধরে স্বামী স্ত্রীর মধ্যে ঝগড়া চলছে। সোমবার দুপুরের দিকে অনুমান বারোটার সময় নিহত আব্দুল জব্বারের ২য় স্ত্রী আছমা (৪০) দুজনের মধ্যে ঝগড়া বাদে। 

ঝগড়ার একপর্যায়ে দুজনের মধ্যে হাতাহাতি শুরু হয়। হাতাহাতির একপর্যায়ে স্ত্রী আছমা স্বামীর জব্বারের যৌনাঙ্গে চাপ দিয়ে ধরে এতে করে ঘটনাস্থলেই সে মারা যায়। 

নিহতের ছেলে মোঃ হিরন ও ওমর ফারুক বলেন, "তাদের বাবা ঘোড়ার কেনাবেচার ব্যবসা করতেন। তার সৎ মায়ের আঘাতে তার বাবার মৃত্যু হয়েছে। তারা আরো জানান, তাদের বাবা দ্বিতীয় বিয়ে করেছেন তাদের ছোট চাচার বউকে। ছোট চাচা মারা যাওয়ার পর। ছোট চাচা মারা গেছেন প্রায় ১০-১২ বছর হয়েছে। ছোট্ট একটি বিষয় নিয়ে বাবার কে আমার সৎ মা ও সৎ ভাইয়েরা মিলে মেরে ফেলেছে। থানায় একটি লিখিত অভিযোগ করেছি। আমরা এই হত্যাকাণ্ডের বিচার চাই।"

উপজেলার রায়ের ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান মোঃ শরিফুল হাকিম মোল্লা বলেন, স্বামী স্ত্রীর মধ্যে মোবাইল নিয়ে ঝগড়ার সূত্রপাত। 

স্বামী জব্বার মিয়ার মোবাইল তার স্ত্রী আছমা নিয়ে যায়। জব্বার তার মোবাইল স্ত্রীর কাছ থেকে আনতে যায়। মোবাইল নিয়ে স্বামী স্ত্রীর মাঝে হাতাহাতির এক পর্যায়ে স্ত্রী আসমা স্বামীর যৌনাঙ্গে চাপ দিয়ে ধরে মোবাইল ছিনিয়ে নিতে চেষ্টা করে। সে সময় ঘটনার স্থলেই স্বামী আবদুল জব্বার মারা যায়।

কাপাসিয়া থানা ভারপ্রাপ্ত কর্মকর্তা ওসি এ.এফ.এম. নাসিম জানান, পারিবারিক কলহের কারণেই এই হত্যাকাণ্ডের ঘটনা ঘটেছে। পুলিশ ঘটনাস্থল পরিদর্শন করেছে। 

মৃতদেহ ময়না তদন্তের জন্য গাজীপুর মরগে পাঠানো হয়েছে। স্বজনদের একটি লিখিত অভিযোগ পেয়েছি। প্রয়োজনীয় আইনগত ব্যবস্থা গ্রহণ করা হবে।

« পূর্ববর্তী সংবাদপরবর্তী সংবাদ »







  সর্বশেষ সংবাদ  
  সর্বাধিক পঠিত  
এই ক্যাটেগরির আরো সংবাদ
সম্পাদক ও প্রকাশক: মো. আক্তার হোসেন রিন্টু
বার্তা ও বাণিজ্যিক বিভাগ : প্রকাশক কর্তৃক ৮২, শহীদ সাংবাদিক সেলিনা পারভীন সড়ক (৩য় তলা) ওয়্যারলেস মোড়, বড় মগবাজার, ঢাকা-১২১৭।
বার্তা বিভাগ : +8802-58316172. বাণিজ্যিক বিভাগ : +8801868-173008, E-mail: dailyjobabdihi@gmail.com
কপিরাইট © দৈনিক জবাবদিহি সর্বসত্ত্ব সংরক্ষিত | Developed By: i2soft