বৃহস্পতিবার ২৮ মার্চ ২০২৪ ১৪ চৈত্র ১৪৩০
 

জিম্মি জাহাজের মালিকপক্ষের সঙ্গে যোগাযোগ করেছে সোমালিয়ার জলদস্যুরা    মেসিকে নিয়ে দুঃসংবাদ আর্জেন্টিনার!     আইন মেনে হোটেল-রেস্তোরাঁয় অভিযান চালানোর নির্দেশ    ১০ রমজান পর্যন্ত খোলা থাকবে প্রাথমিক বিদ্যালয়    রমজানে স্কুল বন্ধে হাইকোর্টের আদেশ চেম্বারেও বহাল    বিএসএমএমইউর উপাচার্য পদে নিয়োগ পেলেন অধ্যাপক দীন মোহাম্মদ    বীরত্ব ও সাহসিকতায় পদক পেলেন ৪০ কোস্ট গার্ড সদস্য   
সালমানকে খুনের হুমকি, নতুন ফরমান জারি করল মুম্বাই পুলিশ
প্রকাশ: মঙ্গলবার, ২১ মার্চ, ২০২৩, ৮:৩৯ অপরাহ্ন

আবারও হুমকি পেয়েছেন সালমান খান। অভিনেতাকে হুঁশিয়ারি দিয়ে বলা হয়, কথা না শুনলে ‘ঝটকা’ খাবেন খুব শীঘ্রই। এই হুমকি পাওয়ার পর থেকেই স্বাভাবিক ভাবেই সালমানের নিরাপত্তা নিয়ে চিন্তায় তাঁর পরিবার। রাতারাতি বাড়ানো হয়েছে অভিনেতার নিরাপত্তারক্ষীর সংখ্যা। শুধু সালমানের ব্যক্তিগত নিরাপত্তারক্ষীই নয়, গোটা ঘটনায় নড়েচড়ে বসেছে মুম্বাই পুলিশও। নয়া ফরমান জারি করেছে মুম্বাই পুলিশ।

এই ঘটনার পরই চব্বিশ ঘণ্টা সালমানের নিরাপত্তায় দু’জন অ্যাসিস্ট্যান্ট পুলিশ ইনস্পেক্টর এবং ৮-১০ জন পুলিশ কনস্টেবল মোতায়েন থাকবেন। পাশাপাশি সালমানের বান্দ্রার বাড়ি, গ্যালাক্সি অ্যাপার্টমেন্টের সামনে ফ্যানদের জমায়েতে নিষেধাজ্ঞা জারি করেছে পুলিশ।

উল্লেখ্য, এই ঘটনার আগেই ওয়াই প্লাস নিরাপত্তা পেয়েছেন অভিনেতা। এ ছাড়াও যাতায়াতের ক্ষেত্রে সব সময় বুলেটপ্রুফ গাড়ি ব্যবহার করেন। গোটা নিরাপত্তার দেখভাল করছেন অভিনেতার দীর্ঘ দিনের সহযোগী শেরা।

শনিবার রাতে মোহিত গর্গ নামে এক ব্যক্তির অ্যাকাউন্ট থেকে মেইল পাঠানো হয়। ইমেইলটি যে সরাসরি সালমান পড়বেন না, তা বুঝেই লেখা হয়েছে। ইমেইলে প্রেরক যা লিখেছেন, তার আক্ষরিক অনুবাদ করলে দাঁড়ায়, ‘‘গোল্ডি ভাই (গোল্ডি ব্রার) কথা বলতে চায় তোর বস সালমানের সঙ্গে। কিছু হিসাব মেটাতে হবে। কথা বলিয়ে দিস। কথা হবে মুখোমুখি। সেটা বলে দিস। এখনও হাতে সময় আছে। তাই মনে করিয়ে দিলাম। সময় পেরিয়ে গেলে আর মনে করাব না। তখন শুধু ঝটকা দেব।’’

দিন কয়েক আগে জেলবন্দি গ্যাংস্টার লরেন্স বিষ্ণোইয়ের একটি সাক্ষাৎকারও প্রকাশ্যে এসেছে। সেই সাক্ষাৎকারে লরেন্স সরাসরিই সালমানকে খুন করার হুমকি দিয়েছেন। এমনকি, এ কথাও বলেছেন যে, সালমানকে খুন করাই তাঁর জীবনের একমাত্র লক্ষ্য। এর মাঝেই নতুন হুমকি উদ্বেগ বাড়াচ্ছে সালমান-ঘনিষ্ঠদের।


-জ/অ

« পূর্ববর্তী সংবাদপরবর্তী সংবাদ »







  সর্বশেষ সংবাদ  
  সর্বাধিক পঠিত  
এই ক্যাটেগরির আরো সংবাদ
সম্পাদক ও প্রকাশক: মো. আক্তার হোসেন রিন্টু
বার্তা ও বাণিজ্যিক বিভাগ : প্রকাশক কর্তৃক ৮২, শহীদ সাংবাদিক সেলিনা পারভীন সড়ক (৩য় তলা) ওয়্যারলেস মোড়, বড় মগবাজার, ঢাকা-১২১৭।
বার্তা বিভাগ : +8802-58316172. বাণিজ্যিক বিভাগ : +8801868-173008, E-mail: dailyjobabdihi@gmail.com
কপিরাইট © দৈনিক জবাবদিহি সর্বসত্ত্ব সংরক্ষিত | Developed By: i2soft