শুক্রবার ২৩ ফেব্রুয়ারি ২০২৪ ৯ ফাল্গুন ১৪৩০
 

ভারতের আরেক প্রাচীন মসজিদে পূজা    পোস্তগোলা সেতু দিয়ে বাস চলবে না ৫ দিন    শিলাবৃষ্টি-তাপমাত্রা নিয়ে আবহাওয়া অফিসের নতুন তথ্য    তারা আমাকে জেলে পাঠাতে পারেন: ড. ইউনূস    গত বছর বিশ্বব্যাপী হাম ৭৯ শতাংশ বেড়েছে: বিশ্ব স্বাস্থ্য সংস্থা    ১৯৩ ব্যক্তি ও প্রতিষ্ঠানের ওপর নিষেধাজ্ঞা অনুমোদন ইইউ’র    হুথিদের হামলায় সামরিক ড্রোন ধ্বংস, স্বীকার করল যুক্তরাষ্ট্র   
মাদারীপুরে সাংবাদিকদের বিরুদ্ধে মিথ্যা মামলা প্রত্যাহারের দাবি
প্রকাশ: শুক্রবার, ১৭ মার্চ, ২০২৩, ৫:০০ অপরাহ্ন

মাদারীপুরে বাংলাভিশন ও সমকালের প্রতিনিধি ফরিদ উদ্দিন মুপ্তি, এশিয়ান টিভির প্রতিনিধি মাসুদ খান সহ তিন সাংবাদিকের বিরুদ্ধে মিথ্যা মামলা প্রত্যাহারের দাবিতে মানববন্ধন করেছে মাদারীপুর প্রেসক্লাবের সাংবাদিকরা।

শুক্রবার সকালে মাদারীপুর প্রেসক্লাবের সামনে এ মানববন্ধন অনুষ্ঠিত হয়।

জানা যায়, জেলার ঘটমাঝি ইউপি চেয়ারম্যান একটি ধর্ষণের ঘটনা ৪ লাখ টাকায় মিমাংসা করার অভিযোগে নিউজ করেন ঐ সাংবাদিকরা। এতে ক্ষিপ্ত হয়ে তিন সাংবাদিকের বিরুদ্ধে গত বুধবার আদালতে চাঁদাবাজি ও মানহানির অভিযোগে মামলা করেন জেলা আইনজীবী সমিতির সাধারণ সম্পাদক ও ঘটমাঝি ইউপি চেয়ারম্যান বাবুল আক্তার।

মানববন্ধনে সাংবাদিক নেতারা অবিলম্বে এই মিথ্যা ও হয়রানিমূলক মামলা প্রত্যাহারের দাবি জানান। মামলা প্রত্যাহার না করা হলে কঠোর আন্দোলনের হুশিয়ারি দেন তারা।

এসময় উপস্থিত ছিলেন-মাদারীপুর প্রেসক্লাবের ভারপ্রাপ্ত সভাপতি ইয়াকুব খান শিশির, সাধারণ সম্পাদক ডিবিসি নিউজের মাদারীপুর প্রতিনিধি মনির হোসেন বিলাস, সময় টিভির সাংবাদিক অভিজিৎ কর্মকার, এটিএন নিউজের প্রতিনিধি জহিরুল ইসলাম, মাছরাঙ্গা টিভির প্রতিনিধি আঞ্জুমান জুলিয়া, বাংলা টিভির প্রতিনিধি এসএম তানভীর, মোহনা টিভির প্রতিনিধি আরিফুল ইসলাম, গাজী টিভির প্রতিনিধি টি এম সিদ্দিক সহ জেলার বিভিন্ন মিডিয়ার সাংবাদিকবৃন্দ।

জ/আ

« পূর্ববর্তী সংবাদপরবর্তী সংবাদ »


Also News   Subject:  মাদারীপুর  







  সর্বশেষ সংবাদ  
  সর্বাধিক পঠিত  
এই ক্যাটেগরির আরো সংবাদ
সম্পাদক ও প্রকাশক: মো. আক্তার হোসেন রিন্টু
বার্তা ও বাণিজ্যিক বিভাগ : প্রকাশক কর্তৃক ৮২, শহীদ সাংবাদিক সেলিনা পারভীন সড়ক (৩য় তলা) ওয়্যারলেস মোড়, বড় মগবাজার, ঢাকা-১২১৭।
বার্তা বিভাগ : +8802-58316172. বাণিজ্যিক বিভাগ : +8801868-173008, E-mail: dailyjobabdihi@gmail.com
কপিরাইট © দৈনিক জবাবদিহি সর্বসত্ত্ব সংরক্ষিত | Developed By: i2soft