শুক্রবার ২৯ মার্চ ২০২৪ ১৫ চৈত্র ১৪৩০
 

জিম্মি জাহাজের মালিকপক্ষের সঙ্গে যোগাযোগ করেছে সোমালিয়ার জলদস্যুরা    মেসিকে নিয়ে দুঃসংবাদ আর্জেন্টিনার!     আইন মেনে হোটেল-রেস্তোরাঁয় অভিযান চালানোর নির্দেশ    ১০ রমজান পর্যন্ত খোলা থাকবে প্রাথমিক বিদ্যালয়    রমজানে স্কুল বন্ধে হাইকোর্টের আদেশ চেম্বারেও বহাল    বিএসএমএমইউর উপাচার্য পদে নিয়োগ পেলেন অধ্যাপক দীন মোহাম্মদ    বীরত্ব ও সাহসিকতায় পদক পেলেন ৪০ কোস্ট গার্ড সদস্য   
এবার ‘নাটু নাটু’র সঙ্গে পা মিলিয়েছেন লরেল এবং হার্ডি!
প্রকাশ: বৃহস্পতিবার, ১৬ মার্চ, ২০২৩, ৭:১৩ অপরাহ্ন

এস এস রাজামৌলির ছবি ‘আরআরআর’-এর ‘নাটু নাটু’ গোল্ডেন গ্লোবস জেতার পর থেকেই এই গানের সঙ্গে বিভিন্ন ভিডিয়ো ক্লিপিং এবং অনুরাগীদের নাচের দৃশ্য নেটদুনিয়ায় ছড়িয়ে পড়েছে। গানটি অস্কার জেতার পর যেন এই প্রবণতা আরও বেড়েছে।

এ বার নাটু নাটুর সঙ্গে জড়িয়ে গেল বিখ্যাত কৌতুকাভিনেতা জুটি লরেল এবং হার্ডির নাম। এক অনুরাগী নেটদুনিয়ায় ছড়িয়ে দিয়েছেন একটি ভিডিয়ো। সেই ভিডিয়োতে দেখা যাচ্ছে ‘নাটু নাটু’ গানে পা মিলিয়েছেন লরেল এবং হার্ডি। আসলে গত শতাব্দীর কুড়ির দশকের এই জুটির অভিনীত একটি সিনেমার ক্লিপিংয়ের সঙ্গে জুড়ে দেওয়া হয়েছে নাটু নাটু গান। রাম চরণ বা জুনিয়র এনটিআর-এর মতো একই নৃত্যের ভঙ্গি তাঁদের নেই। কিন্তু অনুরাগীদের পছন্দ হয়েছে ভিডিয়োটির সম্পাদনা। ফলে আপাতত সেটি ভাইরাল।

তারকা থেকে শুরু করে অনুরাগীরা এই ভিডিয়োটি নেটদুনিয়ায় শেয়ার করছেন। সঙ্গে চোখে পড়েছে আকর্ষণীয় মন্তব্য। কারও মতে, লরেল ও হার্ডি অনেক আগেই ‘নাটু নাটু’র পরিকল্পনা করেছিলেন। কেউ আবার লিখেছেন, ‘‘‘নাটু নাটু’র সঙ্গে দুই কিংবদন্তি কৌতুকাভিনেতার নাম জড়িয়ে গেল দেখে ভাল লাগছে।’’

উল্লেখ্য, ব্রিটিশ অভিনেতা স্ট্যান লরেল এবং আমেরিকান অভিনেতা অলিভার হার্ডি ১৯২০-এর দশকে জুটি বাঁধেন। কমেডিতে ভর করে নির্বাক যুগে একাধিক ছবিতে তাঁদের দেখা গিয়েছে। পরববর্তী কালে টকি’র সময়েও তাঁরা এক সঙ্গে বেশ কিছু ছবিতে অভিনয় করেছিলেন।


-জ/অ

« পূর্ববর্তী সংবাদপরবর্তী সংবাদ »







  সর্বশেষ সংবাদ  
  সর্বাধিক পঠিত  
এই ক্যাটেগরির আরো সংবাদ
সম্পাদক ও প্রকাশক: মো. আক্তার হোসেন রিন্টু
বার্তা ও বাণিজ্যিক বিভাগ : প্রকাশক কর্তৃক ৮২, শহীদ সাংবাদিক সেলিনা পারভীন সড়ক (৩য় তলা) ওয়্যারলেস মোড়, বড় মগবাজার, ঢাকা-১২১৭।
বার্তা বিভাগ : +8802-58316172. বাণিজ্যিক বিভাগ : +8801868-173008, E-mail: dailyjobabdihi@gmail.com
কপিরাইট © দৈনিক জবাবদিহি সর্বসত্ত্ব সংরক্ষিত | Developed By: i2soft